সহজ এফিলিয়েটস এর নতুন ১১ নিয়ম সাথে ১০০ টাকা সাইনআপ বোনাস

সুপ্রিয় পাঠক সহজ এফিলিয়েটস সম্পর্কে ইতিমধ্যেই আমার পূর্বের কিছু পোস্টে আপনাদের অবহিত করেছি। এখন সাইনআপে ১০০ টাকা এবং রেফারে ১০ টাকা সহ আরও নতুন কিছু নিয়ম সম্পর্কে জন্যই এই পোস্ট। জেনে নিয়ে কাজ করুন সফলতা আসবেই।

সহজ এফিলিয়েটস এর নতুন ১১ নিয়ম  সাথে ১০০ টাকা সাইনআপ বোনাস
সহজ এফিলিয়েটস এর নতুন ১১ নিয়ম সাথে ১০০ টাকা সাইনআপ বোনাস
সহজ এফিলিয়েটস এর নতুন ১১ নিয়ম  সাথে ১০০ টাকা সাইনআপ বোনাস
সহজ এফিলিয়েটস এর নতুন ১১ নিয়ম সাথে ১০০ টাকা সাইনআপ বোনাস

১। শুধুমাত্র ১৮ সেপ্টেম্বর ২০২০ থেকে ১৭ অক্টোবর ২০২০ তারিখের মধ্য যারা  একাউন্ট করবে তারা ১০০ টাকা এবং যারা রেফার করবে তারা প্রতি রেফারে ১০ টাকা পাবে। মনে রাখবেন উল্লেখিত তারিখের আগে বা পরের কোন মেম্বার এই বোনাস পাবেনা।

অ্যাকাউন্ট করুন 

২। এই টাকা জমা হবে আপনার বোনাস একাউন্টে ।

৩। বোনাস একাউন্টের টাকা উত্তোলন বা ক্যাশ করা যায়না। শুধুমাত্র কেনাকাটা করার জন্য ব্যবহার করা যায়। বোনাস দিয়ে কেনাকাটার ক্ষেত্রে শুধু বোনাস ব্যালেন্স দিয়ে কেনাকাটা করা যাবেনা, বোনাস ২০% এবং ক্যাশ ৮০% রুলস প্রযোজ্য হবে।

৪। বোনাস দিয়ে কেনাকাটার ক্ষেত্রেও ক্যাশ অন ডেলিভারি সুবিধা পাওয়া যাবে। সেক্ষেত্রে প্রডাক্ট অর্ডার করার সময় বোনাস থেকে ২০% পেমেন্ট করে দিতে হবে, বাকি ৮০% টাকা প্রডাক্ট হাতে পেয়ে পরিশোধ করতে পারবেন।

৫। মনে রাখবেন একজন ব্যক্তি কেবলমাত্র একটি একাউন্ট করতে পারবেন। কেউ যদি শুধুমাত্র একাধিক বোনাস পাওয়ার উদ্দেশ্য একাধিক একাউন্ট করেন তাহলে বিনা নোটিশে তার সবগুলো একাউন্ট সাসপেন্ড করা হবে।

৬। একজন মেম্বার যতো খুশি রেফার করতে পারবে। রেফারের ক্ষেত্রে কোন লিমিট নাই। রেফার করে ইনকামেরও কোন লিমিট নাই। তবে একজনের নামে একাধিক একাউন্ট, ভুয়া একাউন্ট করা যাবেনা। সাপোর্ট টিম একে একে সকল মেম্বারকে ফোন দিয়ে কনফার্ম করবে। একটাও যদি ভুয়া একাউন্ট পাওয়া যায় বা রেফারিং এর ক্ষেত্রে কোন রকম অসদুপায় বা জালিয়াতির প্রমান পাওয়া যায় তাহলে তার (রেফারারের) একাউন্ট থেকে সকল বোনাস কেটে নিয়ে তার একাউন্ট সাসপেন্ড করা হবে। তবে যারা সততার সাথে রেফার করবে তাদের কোন রকম সমস্যা হবেনা।

৭। রেফারারদের প্রশ্ন করা হবে যে আপনি কিভাবে রেফার করেছেন, তাই রেফারিং একটিভিটিজের স্ক্রীনশট বা লিংক সংগ্রহে রাখেত অনুরোধ করছি, যেন সহজ এফিলিয়েটস যদি কোন তথ্য প্রমান চায় তাহলে যেন তা সরবরাহ করতে পারেন।

৮। কোন ভুল তথ্য দিয়ে কাউকে রেফার করা যাবেনা। যেমন: ”১০০ টাকা উত্তলন করতে পারবেন”, ”বোনাস দিয়ে কোন শর্ত ছাড়াই প্রডাক্ট কিনতে পারবেন” এ ধরনের অসত্য তথ্য দেওয়া যাবেনা। কেউ যদি ভুল বা মিথ্যে তথ্য দিয়ে মেম্বারদের রেফার করে তাহলে তার একাউন্ট সাসপেন্ড করা হবে।

৯। বোনাস দিয়ে কেনাকাটার ক্ষেত্রে শপিং পয়েন্ট পাওয়া যাবেনা।

১০। রেফার দিয়ে কেনাকাটার ক্ষেত্রে এফিলিয়েট কমিশন কম আসতে পারে আবার নাও আসতে পারে। এটা নির্ভর করে ২০% বোনাস দিয়ে পেমেন্ট করার পরও প্রডাক্ট থেকে কোন প্রফিট হয়েছে কিনা। তবে ২০% বোনাস দিয়ে পেমেন্ট করার পর যদি সহজবাই.কম এর লস হয় তাহলে এফিলিয়েটসদের সেই লসের কোন ভাগ নিতে হবেনা।

১১। যেকোন সময় কোন রকম পুর্বতন নোটিশ ছাড়াই এই নিয়মের পরিবর্তন, পরিবর্ধন বা পরিমার্জন করার ক্ষমতা সহজ এফিলিয়েটস কর্তৃপক্ষ বহন করেন।

সবাই শুধু টাকা আর টাকার স্বপ্ন দেখাই আসল সত্যটা সামনে আনিনা কিন্তু আমরা কোন মিথ্যা স্বপ্ন দেখিয়ে বা মিথ্যা কথার ফুলঝুরি দিয়ে সাময়িক খুশি করতে চাইনা। সত্য জানুন এবং সতভাবে কাজ করার আহ্বান জানিয়ে শেষ করছি। আশা করি পোস্টটি পড়ে কাজ করলে ভবিষ্যতে হতাশ হতে হবে না। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনায় বিদায়।

 

আরো প্রাসঙ্গিক পোস্ট>>

কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন?

কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন?

সহজ এফিলিয়েটস এ কিভাবে কাজ করে কমিশন অর্জন করবেন

 

Related Posts

11 Comments

মন্তব্য করুন