কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন?

সুপ্রিয় পাঠক বৃন্দ আমি আমার পূর্বের পোস্টে এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জেতার একটি আকর্ষণীয় অফার নিয়ে আলোচনা করেছিলাম। এই পোস্টের মাধ্যমে আমরা জানব কিভাবে সহজ এফিলিয়েটস এ অ্যাকাউন্ট করতে হবে। তো বন্ধুরা আর দেরি না করে শুরু করা যাক।

কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন?
কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন?

আমরা আসলে অনলাইন ইনকামের বিষয়ে লেখালেখি হয় এমন সাইট গুলোতে বিভিন্ন ধরনের সাইটের সন্ধান পেয়ে থাকি। কিন্তু অ্যাকাউন্ট করার পর দেখা যায় আসলে সেই সাইট টি আপনার জন্য কোন কাজেই আসছে না কাজ করে যে টাকা উত্তোলন করবেন সেই পেমেন্ট মেথডটি আপনার নেই। তাই সবাইকে অনুরোধ করবো আমার পোস্ট গুলোর দিকে নজর রাখার জন্য। আমি যে ইনকাম বিষয়ক পোস্ট গুলো করি বা করবো সেগুলো অনুসরণ করলে আপনারা নিশ্চিত ইনকাম করতে পারবেন এবং বাংলাদেশি পেমেন্ট মেথড যেমনঃ বিকাশ, নগদ, রকেট এর মাধ্যমে টাকা নিতে পারবেন ।

আর তার মধ্যে অন্যতম একটি মাধ্যম হচ্ছে সহজ এফিলিয়েটেস যেখান থেকে আপনি এফিলিয়েট মার্কেটিং করে মাসে ভালো একটা ইনকাম করতে পারবেন। তাই আপনাকে প্রথমে জানতে হবে এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে। চলুন সংক্ষেপে জেনে নেয়া যাক।

এফিলিয়েট মার্কেটিং কি?

এফিলিয়েট মার্কেটিং হচ্ছে খুব দ্রুত এবং কম খরচে অনলাইনে টাকা উপার্জন করার সব থেকে ভাল উপায়। সাধারণত মার্কেটিং বলতে আমরা যা বুঝি  হচ্ছে, যে কোন পণ্য অথবা সার্ভিস এর প্রচার প্রচারনা করে ওই পণ্যের ক্রেতা তৈরি করা এবং নির্দিষ্ট পণ্য সেল করা। ঠিক এই জিনিসটিই আপনি যদি অনলাইনে করেন তাহলে সেটাকে বলা হয় “ডিজিটাল মার্কেটিং” বা অ্যাফিলিয়েট মার্কেটিং। সাধারণত যেমনটি বললাম অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে খুব দ্রুত এবং কম খরচে অনলাইনে টাকা উপার্জন করার সব থেকে ভাল উপায়।

এবার চলুন সহজ এফিলিয়েটেস এ কিভাবে অ্যাকাউন্ট করতে হয় জেনে নিই।

১। প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন। আপনাকে সরাসরি সহজ এফিলিয়েটেস এর সাইটে নিয়ে যাবে।

২। নিম্নে প্রদর্শিত চিত্রের ন্যায় ফরমটিতে আপনার পুরো নাম, ইমেইল, ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করুন। খেয়াল রাখবেন ইমেইল এড্রেস দেয়ার পর সেটি ভেরিফাই করে নিবেন।

চ

৩। এরপর আপনার এড্রেস দিয়ে প্রোফাইলটি কমপ্লিট করুন।

ব্যস একদম সহজেই আপনার অ্যাকাউন্ট করা হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট করার মতই সহজ একটা কাজ।

এখানে কিভাবে কাজ করবেন এবং কমিশন কিভাবে অর্জন করবেন তা জানতে আমার পরবর্তী পোস্টটি পড়ার অনুরোধ রইল।

আশা করি অ্যাকাউন্ট করতে পারবেন, এরপরেও যদি কোন সমস্যা হয় কমেন্ট করে জানাবেন। এছাড়াও এই সাইটটি সম্পর্কে যদি কোন পরামর্শ, মতামত বা কোন মন্তব্য থাকে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

সবাই ভালো থাকুন নিরাপদে থাকুন এবং আমাদের সাথেই থাকুন

আরো পড়ুন > >

এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন

ঘরে বসেই আয় করুন ইনকাম টিউনস থেকে 

Related Posts

21 Comments

মন্তব্য করুন