সেরা পিটিসি সাইটে কাজ করুন। অনলাইনে আয়ের সবচেয়ে সহজ উপায়।

অনলাইনে আয়ের জন্য সবচেয়ে সহজ উপায় হলো পিটিসি সাইট। এই ধরনের সাইটে আয় করার জন্য কোন অভিজ্ঞতা কিংবা দক্ষতার প্রয়োজন হয়না। তাই অনলাইনে নতুন বা পুরাতন যারা কাজ করছেন তারা পিটিসি সাইটে কাজ করতে পারেন। তবে অনলাইনে কিছু কিছু পিটিসি সাইট আছে যেগুলো ফেক অর্থাৎ আপনাকে দিয়ে কাজ করে নিবে কিন্তু পেমেন্ট দিবেনা। যারা পিটিসি সাইটে কাজ করতে চান তাদেরকে বলব আপনি বাংলাদেশি পিটিসি সাইট এ কাজ করুন, ফেক হওয়ার সম্ভাবনা খুব কম। তো চলুন নিচে বিস্তারিত জেনে নেওয়া যাক।

পিটিসি সাইট সম্পর্কে :

পিটিসি সাইট এর কাজ মূলত ক্লিক করা। আপনি পোস্ট কিংবা এড এ ক্লিক করার বিনিময়ে টাকা পাবেন। বিভিন্ন পিটিসি সাইটের কাজ বিভিন্ন রকম। এক্ষেত্রে বাংলাদেশি পিটিসি সাইটের জনপ্রিয়তা বেশি। কারণ বাংলাদেশি পিটিসি সাইট বিকাশ, রকেট, নগদ, বিটকয়েন বিভিন্ন মাধ্যমে পেমেন্ট দেয়। আর আন্তর্জাতিক পিটিসি সাইট শুধু আন্তর্জাতিক পেমেন্ট সিস্টেম ব্যবহার করে, যার কারণে টাকা তুলতে সমস্যা হয়। এই পোস্ট এ কয়েকটি বাংলাদেশি ও আন্তর্জাতিক পিটিসি সাইট নিয়ে বলব।

বাংলাদেশি পিটিসি সাইট :

ভিসাএক্সপ্রেস

বাংলাদেশি পিটিসি সাইটগুলোর মধ্যে সবচেয়ে ভাল সাইট হলো ভিসা এক্সপ্রেস (Visaxpress)। এখান থেকে আপনি যে কোন পিটিসি সাইটের চেয়ে বেশি ইনকাম করতে পারবেন। নিয়মিত কাজ করলে মোবাইল খরচের পাশাপাশি হাতখরচের টাকা আপনি এখান থেকে তুলতে পারবেন। এই সাইটে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন- এখানে।  ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।  রেজিস্ট্রেশন ফর্ম এ সব তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন। তারপর আবার ফর্ম আসবে কিন্তু উপরে ছোট করে success লেখা উঠবে। এরপর লগ ইন করে কাজ শুরু করে দিন।

এই সাইট এ শুধু পোস্ট এ “read more” এ ক্লিক করে নিচে এসে পয়েন্ট কালেক্ট করে ভাল ইনকাম করতে পারবেন। পেমেন্ট বিকাশ, রকেট, নগদ, ফ্লেক্সিলোড। এই সাইট এ কিভাবে কাজ করবেন জানতে ক্লিক করুন- এখানে। 

পিটিসিবিডি

এরপর যে সাইট এর সম্পর্কে বলব তার নাম পিটিসিবিডি (PTCBD)। এই সাইট এর কাজ হলো এড এ ক্লিক করা আর শর্ট লিংক দেখা। এছাড়াও এখানে সার্ভে করার সুযোগ আছে। এই সাইটে কাজ করতে ও বিস্তারিত জানতে ক্লিক করুন-এখানে 

আন্তর্জাতিক পিটিসি সাইট :

কিছু আন্তর্জাতিক পিটিসি সাইট আছে যেগুলো ভাল পেমেন্ট করে থাকে। এগুলো থেকে আপনি প্রতিদিন ৪-৫ টাকা বা এর বেশি আয় করতে পারবেন। এই ধরনের কয়েকটি সাইট নিয়ে আমরা জানব।

স্কারলেটক্লিক্স

এই সাইট এর নাম স্কারলেটক্লিক্স (Scarletclix)। এই সাইটে আপনি এড এ ক্লিক, রেফার আর অফার কমপ্লিট করে আয় করতে পারেন। এ সাইটে আপনি ২ ডলার হলে স্ক্রিল, নেটেলার বা পেইয়ার এ টাকা নিতে পারবেন।

স্টারক্লিক্স

এই সাইটের নাম স্টারক্লিক্স (Star Clicks)। এই সাইটের কাজ এড এ ক্লিক, সাইট ভিজিট। এই সাইটে ৫ ডলার হলে আপনি পেপাল বা ব্যাংক এর মাধ্যমে নিতে পারবেন।

নিওবাক্স

এই সাইটের নাম neobux। এই সাইটে মোবাইল দিয়ে কাজ করা যায়না। এই সাইটের কাজ এড দেখা। এখান থেকে এয়ারটিএম, নেটেলার, লাইটকয়েন বা বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট পাবেন।

বাক্সসার্ভে

এই সাইটের নাম Buxsurveys। এই সাইটে এড দেখার পাশাপাশি সার্ভে টাস্ক করতে পারেন। এখান থেকে বিটকয়েন বা এয়ারটিএম এ পেমেন্ট নিতে পারবেন।

আশা করি পোস্ট টি পড়ে পিটিসি সাইটগুলো সম্পর্কে বুঝতে পেরেছেন।

Related Posts