সেরা মোবাইল ক্রিকেট গেমের রিভিউ ,আমার মতামত

আসসালামুআলাইকুম বন্ধুরা ! আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে আসলাম। আপনারা যারা ক্রিকেট গেম পছন্দ করেন তাদের জন্য এই আর্টিকেলটি। অ্যাপ্লিকেশন টির নাম রিয়েল ক্রিকেট ।অসাধারণ গ্রাফিক্স সম্পন্ন এই অ্যাপ্লিকেশনটি আপনারা হয়তোবা অবশ্যই পছন্দ করে থাকতে পারেন। তবে আমার কিছু কিছু জিনিস এই অ্যাপ্লিকেশনটিতে অপছন্দ রয়েছে এবং পছন্দ-অপছন্দের দিয়ে আমি আমার রিভিউ উপস্থাপন করছি । 4.5 রেটিং প্রাপ্ত এই অ্যাপ্লিকেশনটি পাঁচ লাখেরও বেশিবার রিভিউ করা হয়েছে এবং এটি ডাউনলোড করা হয়েছে এক কোটিরও বেশি বার।

 

এই ক্রিকেট গেম টি 554 এমবি সুতরাং আপনারা সবাই বুঝতে পারছেন যে এই ক্রিকেট গেমটি খুবই ভারী একটি গেম। আপনার মোবাইলের জন্য এই গেইমটি নতুন সংস্করণ করা হয়েছে। 2020 সালের শুরুর দিকে তো এই অ্যাপ্লিকেশনটি নতুন সংস্করণে নতুন যে জিনিসটি যোগ করা হয়েছে সেটি হচ্ছে মাল্টিপ্লেয়ার গেম ।

 

আপনারা ইচ্ছা করলে অনলাইনে মাল্টিপ্লেয়ার গেম এর মাধ্যমে পৃথিবীর যেকোন প্রান্তের যেকোন প্লেয়ারের সাথে খেলতে পারেন। অ্যাপ্লিকেশনটির গ্রাফিক্স নিয়ে বলার মত কিছুই নেই অসাধারণ এই গ্রাফিক্স সম্পূর্ণ গেমটি পাবজি বা ফ্রী ফায়ার কেউ হার মানতে পারে। এছাড়াও আপনি এই গেমসটিতে টেস্ট খেলা, ওডিআই, সীমিত ওভারের খেলা সহ বিভিন্ন ধরনের খেলা খেলতে পারবেন।

 

বিভিন্ন ধরনের টুর্নামেন্ট তো রয়েছেই । 2019-20 সালের এই সংস্করণটিতে ক্রিকেটারদের বিভিন্ন ধরনের ভাবভঙ্গি যোগ করা হয়েছে। তার পাশাপাশি নিজস্ব ক্রিকেটারদের নিজস্ব কিছু স্টাইল যোগ করা হয়েছে ।শুধু তাই নয় অ্যানিমেশন দ্বারা যে সকল ক্রিকেটারদের নির্মাণ করা হয়েছে তাদের সকলকে জীবন্ত বলে মনে হতে পারে ।তবে এই ক্রিকেট গেমটি আমি যখন গুগল প্লে স্টোরে রেটিং দিতে গিয়েছিলাম তখন আমি আসলে ফাইভ স্টার রেটিং দিতে পারিনি। আমি মাত্র ফোর স্টার রেটিং দিয়ে এসেছিলাম।

 

এর অবশ্য কিছু কারণ আছে কিছু কিছু সময় দেখাবে যে মোস্তাফিজুর রহমান সাইফুদ্দিনের মতো দেখতে এবং সাইফুদ্দিন মুস্তাফিজুর এর মতন দেখতে হয়ে গেছে। শুধু তা-ই নয় 4 জিবি RAM থাকা সত্বেও এই অ্যাপ্লিকেশনটি খুলতে খুবই ঝামেলা হয় ।

 

এছাড়াও আপনি যখন গেমটি ইজি মুডে খেলবেন তখন আপনি লেগ সাইড এর যেকোন বলে বাউন্ডারির বাইরে পাঠাতে পারবেন। এই সকল সমস্যার থাকা সত্ত্বেও গেমটি আমার যথেষ্ট ভালো লেগেছে । কারণ যতগুলো ক্রিকেট গেম রয়েছে তার মধ্যে এই গেমটির গ্রাফিক্স এবং ফিচারস থাকার কারণে এই গেমটিকে আমি সবচেয়ে বেশি পছন্দ করি ।

 

যদি আপনাদের কেউ এই গেমটি খেলে থাকেন তাহলে অবশ্যই আমাকে আপনাদের এক্সপেরিয়েন্স জানাতে ভুলবেন না। এতক্ষণ আমাদের আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ। আল্লাহাফেজ!!

Related Posts

12 Comments

মন্তব্য করুন