স্ট্যাটাস লিখে আয় করুন। Daily Status & Earn Money

Daily Status & Earn Money:

স্ট্যাটাস দিয়ে আয়ঃএমন যদি হয় ফেসবুকের যেভাবে আমরা স্ট্যাটাস দেই সেভাবে স্ট্যাটাস দিয়ে দৈনিক ইনকাম করা যায় তাহলে কেমন হয়? নিশ্চয় অনেক ভালো হয়! ঠিক সেরকম একটি অ্যাপ এর সন্ধান পেয়েছি এবং এটি গুগল প্লে স্টোরের অনেক ভালো রেটিংস করা একটি অ্যাপ। অ্যাপটি একটি সোসিয়াল সাইটের মত, যেখানে আপনি ডেইলি স্ট্যাটাস দিবেন। আপনার স্ট্যাটাসে যত বেশি লাইক এবং আপনার নিজস্ব যত ফলোয়ার বাড়বে আপনার ইনকাম ঠিক ততই হুরহুর করে বাড়তে থাকবে। অ্যাপসটির নাম হল ডেইলি স্ট্যাটাস আর্ন মানি (Daily Status: Earn Money)।এই অ্যাপে আমাদেরকে প্রতিদিন ফেসবুকে যেভাবে স্ট্যাটাস দেই ঠিক সেরকম স্ট্যাটাস বা পোস্ট দিতে হবে। 

কি রকম স্ট্যাটাসঃএখানে বিভিন্ন ধরনের ছবি আপলোড করতে হবে। কিছুটা মিমের(Meme) মত হবে। ফানি মানে হাসির, কষ্টের, ভালোবাসার ইত্যাদি যেকোনো স্ট্যাটাস দিয়ে আয় করতে পারবেন।

আয়ঃআপনার আপলোড করা ছবি বা স্ট্যাটাস এর যত বেশি ফলোয়ার্স, যত বেশি লাইক, কমেন্ট এবং ভিউ হবে আপনাকে ততবেশি কয়েন দেয়া হবে।  প্রতি 1000 কয়েনের মূল্য 1 ডলার।

নিচে ক্লিক করুনঃ২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

৪/২০২০ সালের বেস্ট আর্নিং এপ।এপ রেজিস্টার  রিওয়ার্ড ১৭০ টাকা।

ডাউনলোড ও রেজিস্টারঃএ এপস টি নরমালি আপনাদেরকে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করতে পারেন। ডাউনলোড করার পর আপনাকে অ্যাপসটি ওপেন করতে হবে। করার পর আপনাকে নরমালি হোমপেজে চলে আসলে হোমপেজের ঠিক উপরে এবং বাম পাশে একটি অ্যারো বাটনে ক্লিক করবেন।ক্লিক করার পর লগিন অপশনটিতে ক্লিক করবেন।

তারপর সেখানে গুগল এবং ফেসবুকের মাধ্যমে সরাসরি লগইন করার অপশন থাকবে। সেখান থেকে ফেসবুক অথবা গুগলের মাধ্যমে মানে জিমেইল একাউন্টের মাধ্যমে সরাসরি লগইন করতে পারবেন।

তারপর আপনাকে আপনার একাউন্টে নিয়ে আসবে। এবং আপনি সেখানে Earn অপশন এ ক্লিক করে তারপর সেখানে ফানি মানে হাসির, কষ্টের, ভালোবাসার ইত্যাদি যেকোনো স্ট্যাটাস দিতে পারবেন।

রেফার এবং আয়ঃএখানে আপনি রেফার কোড ইউজ করতে পারেন। আপনি চাইলে টাকা ইনকাম করতে পারবেন রেফার করার মাধ্যমে।এবং আপনার রেফারেল কোডটি দিলেই চলবে অর্থাৎ কেউ যদি আপনার রেফার কোড ইউজ করে সাইন ইন করে তাহলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন। 

উইথড্রঃএখানে উইথড্র করার জন্য মিনিমাম উইথড্র করতে পারবেন ৫ ডলার যদি আপনার একাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স চলে আসে। এবং এখানে সাইন ইন হওয়ার সাথে সাথে আপনাকে 100 কয়েন দিয়ে দেয়া হবে। তারপর ধীরে ধীরে আপনি যত স্ট্যাটাস দিবেন আপনার কয়েন ততই বাড়তে থাকবে এবং আপনার ইনকামও বাড়তে থাকবে।

এভাবে এখান থেকে আপনারা চাইলে দৈনিক টাকা ইনকাম করতে পারবেন স্ট্যাটাস প্রদানের মাধ্যমে। এবং তাও কোনরূপ পরিশ্রম ছাড়াই। আপনার নিজস্ব একাউন্টে ফলোয়ার্স বাড়লে আপনাকে অতিরিক্ত টাকা দেয়া হবে। এবং আপনি এখানে পেপালের মাধ্যমে উইথড্র করতে পারবেন।

Keyword: daily status earn money,Status & earn,earn from social site,upload photo and earn,status earn app,স্ট্যাটাস, অনলাইন আয়,স্ট্যাটাস করে আয়,ছবি আপলোড করে আয়,

Related Posts

10 Comments

মন্তব্য করুন