স্বাধীন অ্যাপে ভুত ডট কম শুনুন!

আমরা যারা ভুত এফ এম শুনে থাকি আমরা অনেকেই জানি যে বর্তমানে ভুত এফ এম প্রগ্রাম-টি আর হয় না। কিন্তু ভুত এফ এম এর যে হোস্ট রাসেল ভাই সে আবার ও আর একটি নতুন নাইট শো শুরু করেছে। আর এই শো এর নাম হচ্ছে ভুত ডট কম। হয়তোবা অনেকেই এই শো এর সাথে পরিচিত আবার অনেকেই এই নাইট শো এর সাথে অপিরিচিত। যারা পরিচিত বা অপিরিচিত সবাই এই পোষ্ট-টা সবাই পড়তে পারেন। ভুত এফ এম এর নতুন প্রগ্রাম হচ্ছে ভুত ডট কম। যা একটি অডিও প্লাটফর্ম যে-টি খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠেছে।

আপনাদের মনে কিছু প্রশ্ন আসতে পারে। আর সে প্রস্নগুলো হচ্ছে আমি কিভাবে ভুত ডট কম শুনবো? এটা কি কোন এফ এম রেডিওতে হয়? কি বারে এবং কয়টার সময় এই প্রগ্রাম হয় এটা কি ডাউনলোড করে শুনা যায়। সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন এই পোষ্টের মধ্য।

আপনি ভুত ডট কম একটি অ্যাপের মাধ্যমে শুনতে পারবেন। ভুত ডট কম কোন রেডিও স্টেশনে হয় না শুধুমাত্র স্বাধীন অ্যাপের মাধ্যমে শুনতে পারবেন। এই ভুত ডট কম প্রগ্রাম-টি প্রতি শুক্রবার রাত ১১ঃ৫৯ মিনিটে শুনতে পাবেন। তবে আপনি যদি একজন স্বাধীন অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন মেম্বর হয়ে থাকেন তাহলে আপনার জন্য কিছু স্পেশাল প্রগ্রাম পাবেন যা ফ্রি মেম্বর-রা এই সুযোগ-টি পাবে না।

কিভাবে ভুত ডট কম শুনবেন?

ভুত ডট কম শুনতে হলে প্রথমে স্বাধীন অ্যাপ গুগোল প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে।

স্বাধীন অ্যাপ ডাউনলোড করুন

এরপর স্বাধীন অ্যাপে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন এর জন্য আপনাকে আপনার মোবাইল নাম্বার দিয়ে এবং ৮ সংখ্যার একটি পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রার সম্পন্ন করতে হবে। এরপর আপনাকে স্বাধীন অ্যাপে লগিন করতে হবে। স্বাধীন অ্যাপের লগিন করার জন্য আপনার রেজিষ্ট্রেশনকৃত নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিবেন। এরপর দেখবেন শুরুতেই ভুত ডট কমের একটি ব্যানার দেখতে পাবেন। আপনি ওই ব্যানারে ক্লিক করলেই ভুত ডট কম চালু হয়ে যাবে। প্রতি শুক্রবার রাত ১১ঃ৫৯ মিনিটে এই প্রগ্রাম-টি শুরু হয়।

স্বাধীন অ্যাপের ভুত ডট কম এর সকল প্রগ্রাম শুনতে হলে আপনাকে প্রিমিয়াম সাবস্ক্রিপ্টশন নিতে হবে। তাহলে ভুত ডট কমের আগের এপিসোড গুলো শুনতে পারবেন। প্রিমিয়াম সাবস্ক্রিপ্টশনের মেম্বরদের জন্য আলাদা কিছু ফিচার রয়ে যা ফ্রি মেম্বরদের তা গ্রহনের সুযোগ নেই। ফ্রি মেম্বররা শুধুমাত্র শুক্রবারের ভুত ডট কম শুনতে পারবেন।

স্বাধীন অ্যাপে ভুত ডট কম সহ আরও অন্যন্য অটিটি প্লাটফর্ম রয়েছে যা আপনাকে বিনোদন দেবে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন