স্মার্টফোন কেনার আগে জেনে নিন কীভাবে আসল ফোন চিনবেন

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি Android টিপস শেয়ার করবো। তো বন্ধুরা আর বেশি কথা না বলে চলুন শুরু করা যাক।

আমরা অনেকেই আছি যারা আসল স্মার্টফোন চিনি না। আজকে বিষয় হলো কীভাবে আমরা স্মার্টফোন কেনার আগে আসল স্মার্টফোন চিনবো।

এখন বর্তমানে বাজারে অনেক স্মার্টফোন আছে। আর এই যুগে প্রায় সকলেই ফোন এবং স্মার্টফোন ব্যবহার করে। আমরা সকলেই প্রতিদিন কিছু কাজ এবং বিনোদন এর জন্য স্মার্টফোন ব্যবহার করি। আর এই বর্তমান সময়ে আমাদের দেশের বাজারে অনেক স্মার্টফোন আছে যেগুলো নকল। আমরা অনেকেই আছি যারা আসল স্মার্টফোন সহজেই চিনতে পারি না। এজন্য আমরা দোকানে গিয়ে আসল স্মার্টফোন কিনলাম না নকল স্মার্টফোন কিনলাম বুঝতেই পারি না।

*আপনি যদি আসল স্মার্টফোন সহজেই চিনতে চান তাহলে আপনাকে কি করতে হবে?
১. প্রথমে আপনি স্মার্টফোন টা নিজের হাতে নিবেন। তারপর আপনি মোবাইল এর ডায়েল options open করুন তারপর ডায়েল করুন। *#06#
২. তারপর আপনার সামনে কিছু IMEI
Number দেখতে পারবেন। সেই নাম্বার আপনি কোথায় লিখে নিন। এবং আপনি Google এ যান বা (ক্লিক করুন) তারপর আপনাকে একটা ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে। তারপর আপনি imei টা লিখে check এ ক্লিক করুন। তারপর আপনি মোবাইল এর সমস্ত কিছু জানতে পারবেন।

যেমন ফোন এর নাম। ফোনের মডেল। ফোনের ব্যান্ড ইত্যাদি আরও অনেক কিছু জানতে। পারবেন আশা করি পোস্ট টি আপনাদের উপকারে আসবে।

সুপ্রিয় পাঠক, আশা করছি পোস্ট টি আপনাদের অবশ্যই ভালো লাগবে। যদি ভালো লাগে তাহলে কমেন্ট করবেন। আর পোস্ট টি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই। আর পোস্ট টি শেয়ার করতে ভুলবেন না।

ধন্যবাদ আপনাদের সবাইকে

Related Posts

10 Comments

মন্তব্য করুন