স্যামসাং গ্যালাক্সি M51 ফোনের দুর্দান্ত রিভিউ। মিড লেভেল বাজেটের জন্য পারফেক্ট একটা স্মার্ট ফোন।এই ফোনটি কাদের নেওয়া উচিত দেখে নিন এখান থেকে

আসসালামুআলাইকুম ভাই ও বোনেরা। আপনারা সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সুস্থ আছেন ভালো আছেন আশা করি। আমি আজ আপনাদের মাঝে কোন ইনকাম ট্রিকস বা কোন টিপস নিয়ে আসেনি। আজ আমি আপনাদের মাঝে দুর্দান্ত একটা মোবাইল ফোনের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমি আজ যে মোবাইল ফোন এর রিভিউ নিয়ে আপনাদের সামনে কথা বলব সেটি হচ্ছে স্যামসাং গ্যালাক্সি M51 । এটি একটি বাজেটের মধ্যে দুর্দান্ত পারফেক্ট ফোন বলা চলে। কারণ এতে যে সব ফিচার দেওয়া রয়েছে তা এককথায় দুর্দান্ত। এটি একটি মিড লেভেল বাজেট এর ফোন। কারণ বাংলাদেশে এর অফিশিয়াল প্রাইস রাখা হয়েছে 33 হাজার 500 টাকা । আপনাদের যাদের সাধ্য রয়েছে তারা এই ফোনটি নিতে পারেন। আমাদের গরিবের পক্ষে এরকম ফোন কেনা সম্ভব নয় তারপরও এর একটি রিভিউ আপনাদের সামনে নিয়ে আসলাম। তাহলে চলুন শুরু করি।

 

 

ব্র্যান্ড: স্যামসাং

 

মডেল: এম ৫১ M51

 

রিলিজ: সেপ্টেম্বর ১১, ২০২০

 

কালার: Celestial Black, Electric Blue

 

নেটওয়ার্ক: ২জি, ৩জি, ৪জি সাপোর্টেড

সিম: ডুয়াল ন্যানো সিম

 

ইউএসবি: ভার্সন ২.০

 

ওটিজি OTG : সাপোর্টেড

 

ইউএসবি টাইপ সি: সাপোর্টেড

 

স্টাইল: পাঞ্চ হোল ডিসপ্লে

 

ম্যাটেরিয়াল: প্লাস্টিক বডি

 

ওজন: ২১৩ গ্রাম

 

সাইজ: ৬.৭ ইঞ্চি ডিসপ্লে

 

রেজুলেশন: ফুল এইচডি ১০৮০×২৩৪০ পিক্সেল ( ৩৮৫ PPI )

 

টেকনোলজি: সুপার এমোলেড টাচস্ক্রিন

 

প্রোটেকশন: কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন

 

ক্যামেরা: 

 

ব্যাক ক্যামেরা: ৪ টি ( ৬৪+১২+৫+৫ মেগাপিক্সেল)

 

ফ্রন্ট ক্যামেরা: ৩২ মেগাপিক্সেল

 

ভিডিও রেকর্ডিং: ফুল এইচডি

 

ব্যাটারি: লিথিয়াম পলিমার ৭০০০ মিলি এম্পিয়ার ( নন – রিমুভ এবল)

 

২৫ ওয়াট ফাস্ট চার্জিং ১০০% ইন ১১৫ মিনিট

 

অপারেটিং সিস্টেম: এন্ড্রয়েড ১০ ( ওয়ান ইউআই ২.১)

 

চিপসেট: কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ জি ( ৮ ন্যানো মিটার)

 

রেম: ৮ জিবি

 

প্রসেসর: অক্টা কোর ২.২ গিগাহার্টজ

 

জিপিইউ: এডরেনো ৬১৮

 

রম: ১২৮ জিবি

 

মাইক্রোএসডি কার্ড: আপটু ৫১২ জিবি

 

৩.৫ মিলিমিটার জ্যাক: সাপোর্টেড

 

ফিঙ্গারপ্রিন্ট: সাইড মাউন্টেড

 

ফেইস আনলক: সাপোর্টেড

 

এছাড়াও অন্যান্য সেন্সর সাপোর্টেড

 

 

উপরোক্ত ফিচারগুলো পর্যবেক্ষণ করে এটুকুই বলা যায় এটি হচ্ছে বাজেটের মধ্যে পারফেক্ট একটি স্মার্ট ফোন। কারণ এর প্রধান আকর্ষণ হচ্ছে 7 হাজার মিলিঅ্যাম্পিয়ার এর ম্যাসিভ ব্যাটারি। এবং এক চিপসেট হিসেবে দেওয়া হয়েছে কোয়ালকম স্নাপড্রাগণ 730g প্রসেসর যার ফলে গেমিং নিয়ে আর কোনো কনফিউশন থাকবে না। আর এর সাথে যার মিলি এম্পিয়ার এর ব্যাটারির জন্য চার্জ নিয়ে কোনো চিন্তাই করা লাগবে না। উপরোক্ত ফিচার গুলো দেখে আপনারাই বলুন যে স্মার্টফোনটি কেমন হবে। যারা মধ্যবিত্ত ও লেভেল বাজেটের জন্য পারফেক্ট একটি স্মার্টফোন। এর ক্যামেরা সিকিউরিটি সবকিছুই একদম পারফেক্ট। তাই আপনার যদি সাধ্য থাকে তাহলে আপনি এই স্মার্টফোনটি কোন কনফিউশন ছাড়াই নিতে পারেন।

 

স্যামসাং সবসময় আমাদের ভাল কিছু দিয়ে থাকে। এমনটিই এম সিরিজের ফোনে তারা দিয়েছে। কিন্তু দামটা যদি আরেকটু কম অর্থাৎ 28 থেকে 30 হাজারের মধ্যে হতো তাহলে আরো ভালো হতো।আমার যদি সাধ্য থাকতো তাহলে আমি এই বাজেটের মধ্যে স্যামসাং সিরিজের এই স্মার্টফোনটি নিতাম।

 

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। স্মার্টফোনটির ফিচার কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। পরবর্তীতে আরো নতুন নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হবো সেই পর্যন্ত সবাই ভালো থাকুন।

 

Related Posts