হ্যালো ইংরেজি অ্যাপ পর্যালোচনা

আমি যখন প্রথমবার কোনও ভাষা অধ্যয়ন করি তখন আমার কাছে সমস্ত কিছুর জন্য একটি অ্যাপ্লিকেশন ছিল।

আমার একটি লেখার জন্য এবং পড়ার জন্য ছিল, অন্যটি নেটিভ স্পিকারগুলির সাথে কথোপকথনের জন্য এবং অন্যটি কথা বলার এবং শোনার অনুশীলনের জন্য।

ফলাফল খুব কার্যকর ছিল!

তবে আপনি যদি ইংরাজী শিখছেন তবে আপনার ফোনটি কি প্রচুর অ্যাপ্লিকেশন দিয়ে পূর্ণ করা উচিত? বা আপনার কি এমন অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা উচিত যা হ্যালো ইংলিশের মতো সমস্ত কিছুর দাবি করে?

এই হ্যালো ইংলিশ অ্যাপ পর্যালোচনাটি অন্বেষণ করবে exactly

আমরা হ্যালো ইংলিশের বৈশিষ্ট্যগুলি নিয়ে যাব, ফ্রি এবং প্রো সংস্করণের মধ্যে পার্থক্য এবং যখন ইংরেজি শেখার বিষয়টি আসে তখন এটি নির্ভরযোগ্য (বা না) করে তোলে।

প্রথমে হ্যালো ইংরাজী আসলে কী তা একবার দেখে নিই actually

যাইহোক, এই পোস্টের লিঙ্কগুলি অনুমোদিত লিঙ্কগুলি, তাই আপনি হ্যালো ইংরাজী কেনার সিদ্ধান্ত নিলে আপনি ফ্লুয়েন্টু ব্লগে শীর্ষস্থানীয় ভাষা শেখার সামগ্রী আপনার কাছে আনতে আমাদের প্রচেষ্টাকে সমর্থন করবেন।
হ্যালো ইংরাজির কী বৈশিষ্ট্য রয়েছে?

হ্যালো ইংলিশ বাই কালচারএলি একটি বিনামূল্যে ভাষা-শিক্ষার আবেদন। এটি মূলত একজন শিক্ষিকা, অনলাইন কোর্স এবং ভিডিও গেম একটি অ্যাপ্লিকেশনে মিশ্রিত।

এটিতে প্রায় 500 টি ইন্টারেক্টিভ অডিও এবং ভিডিও পাঠের পাশাপাশি পড়ার, লেখার এবং কথা বলার জন্য বিনোদনমূলক অনুশীলন গেম রয়েছে। অ্যাপ্লিকেশনটির অভিধানে 10,000 টিরও বেশি ইংরেজি শব্দ রয়েছে। (আমি নীচে আরও গভীরতার সাথে এগুলির সমস্তগুলির পক্ষে ও কৌশলগুলি নিয়ে আলোচনা করব))

আপনার উচ্চারণ দক্ষতা কতটা ভাল তা দেখতে আপনি একটি ভয়েস স্বীকৃতি বৈশিষ্ট্যও ব্যবহার করতে পারেন।

হ্যালো ইংলিশ কোনও নিমজ্জন অ্যাপ্লিকেশন নয় (যেখানে সমস্ত সামগ্রী ইংরেজিতে রয়েছে)। পরিবর্তে, আপনি নিজের মাতৃভাষায় নির্দেশাবলী সহ ইংরেজি শিখতে পারেন Spanish এখানে 22 টি আলাদা আলাদা স্থানীয় ভাষা বেছে নিতে পারে যেমন স্প্যানিশ, হিন্দি, তামিল বা পর্তুগিজ।

হ্যালো ইংলিশ গুগল প্লে স্টোর, আইটিউনস স্টোর এবং মাইক্রোসফ্ট স্টোরে উপলব্ধ। এটি বিজ্ঞাপন সহ ডাউনলোড করার জন্য নিখরচায় এবং অ্যাপ্লিকেশন ক্রয়ের প্রস্তাবও দেয়।

আপনার কি হ্যালো ইংলিশ অ্যাপ ব্যবহার করা উচিত? প্রথমে এই পর্যালোচনাটি পড়ুন

প্রথম ইমপ্রেশন: হ্যালো ইংরেজি ব্যবহার করা কি সহজ?

সংক্ষিপ্ত উত্তর: হ্যাঁ, বিঘ্নিত বিজ্ঞাপন ছাড়া।

এখনই, আমি লক্ষ্য করেছি যে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার শুরু করা খুব সহজ। একবার ইনস্টল হয়ে গেলে, আপনাকে দ্রুত একটি হ্যালো ইংরাজী অ্যাকাউন্ট তৈরি করতে আপনাকে আপনার গুগল বা অ্যাপল অ্যাকাউন্টে সাইন ইন করার অনুরোধ জানানো হবে।

তারপরে আপনি নিজের স্থানীয় ভাষা, আপনার লিঙ্গ, আপনার কাজ বা স্কুলের স্থিতি, কেন আপনি ইংরেজি এবং আপনার নাম শিখতে চান তা নির্বাচন করুন।

তারা আপনাকে তাদের প্রো সদস্যপদ বিক্রির চেষ্টা করবে, যা সীমাহীন অফলাইন অ্যাক্সেস এবং কোনও বিজ্ঞাপন নেই। এটি আপনার নাম দেওয়ার পরে শীঘ্রই পপ আপ হবে। আপনি যদি এই পৃষ্ঠাটি থেকে সরে যাওয়ার পরে সাত দিনের বিচারের চেষ্টা করার সিদ্ধান্ত নেন, তবে “প্রিমিয়াম সদস্যতা” শিরোনামের অধীনে সাইন আপ করতে অ্যাডভান্সড কোর্স পৃষ্ঠাটি নির্বাচন করুন। অ্যাপ্লিকেশনটির প্রদত্ত পরিষেবাগুলি যেমন ইংলিশ শংসাপত্র, লাইভ টিউটর এবং পুনরায় লেখার পরিষেবাগুলি (নীচেরগুলির মধ্যে আরও বেশি) অ্যাক্সেস করার একমাত্র উপায়।

শেষ অবধি, আপনাকে প্রাথমিক, মধ্যবর্তী বা উন্নত থেকে আপনার ইংরেজি স্তর নির্বাচন করতে অনুরোধ জানানো হবে।

এখন হোম স্ক্রিনে দেখার সময় এসেছে, যেখানে আপনি পাঠ বা অন্যান্য ক্রিয়াকলাপ নির্বাচন করতে পারেন। অ্যাপ্লিকেশন নেভিগেট করা সহজ করে দেয় এমন ছয়টি প্রধান ট্যাব রয়েছে: হোমওয়ার্ক, সমস্ত পাঠ, অনুশীলন, উন্নত কোর্স এবং অভিধান।

দুর্ভাগ্যক্রমে, মুক্ত সংস্করণে, বিজ্ঞাপনগুলি প্রচুর এবং খুব বিঘ্নিত হয়। আমার করা প্রায় প্রতিটি পদক্ষেপে একটি পপ-আপ বিজ্ঞাপনের অনুরোধ জানানো হয়। যখন আমি পপ-আপ বিজ্ঞাপনগুলি অনুভব করছিলাম না, অ্যানিমেটেড বিজ্ঞাপন ব্যানারগুলি আমার নজর কেড়েছিল।

হোমওয়ার্ক বিভাগ: আপনি কি আসলেই নিজের হোমওয়ার্কটি করতে চান?

সংক্ষিপ্ত উত্তর: হ্যাঁ — এই বৈশিষ্ট্যটি অনুপ্রেরণামূলক এবং সহজ ব্যবহারযোগ্য।

হোমওয়ার্ক বিভাগটি বেশ বেসিক এবং নেভিগেট করা অত্যন্ত সহজ। এটি একধরনের হোমপেজ হিসাবে কাজ করে এবং আপনার টিকিট গণনা (যা অন্যান্য ব্যবহারকারীদের সাথে ইংরেজি অনুশীলন চ্যালেঞ্জগুলি অ্যাক্সেস করতে ব্যবহৃত হয়) পাশাপাশি আপনার বর্তমান ভাষা স্তর এবং র‌্যাঙ্কিং (অন্যান্য হ্যালো ইংলিশ ব্যবহারকারীদের তুলনায় আপনার স্তর) দেখায়।

এর অধীনে, আপনি দিনের জন্য হোমওয়ার্ক খুঁজে পাবেন, যা মূলত আপনার পাঠ এবং অনুশীলন কার্যক্রমের তালিকাটি সম্পূর্ণ করার জন্য প্রয়োজনীয়।

বাড়ির কাজের পাঠ এবং ক্রিয়াকলাপগুলি আপনার ইংরেজি স্তর অনুযায়ী নির্ধারিত হয়। আপনি কতটা হোমওয়ার্ক পাবেন তা অগত্যা চয়ন করতে পারবেন না। আপনি যদি দিনের সমস্ত পাঠের চেয়ে কেবল একটি পাঠ সম্পূর্ণ করেন তবে সেই পাঠগুলি পরের দিন সেখানে থাকবে। আপনি যদি এক দিনের জন্য নির্ধারিত সমস্ত পাঠ সম্পূর্ণ করেন, আপনি যদি অতিরিক্ত পাঠের সাথে বোনাস কয়েন উপার্জন করতে সক্ষম হন যা দিনের শেষ নাগাদ মেয়াদ শেষ হয়ে যায় আপনি যদি তা সম্পূর্ণ না করেন।

হ্যালো ইংলিশ একটি বন্টন কমানোর মেয়াদ শেষ হবে কখন আপনাকে তা জানাতে একটি কাউন্টডাউন টাইমার সরবরাহ করে।

আপনার দৈনিক ভাষার সমস্ত দায়িত্ব আপনার জন্য তালিকাভুক্ত করা হয়েছে তা আপনার গেমের শীর্ষে থাকা খুব সহজ করে তোলে। আপনার র‌্যাঙ্ক এবং স্তর দেখতে সক্ষম হওয়াও একটি বিশাল প্রেরণাদায়ক। এটি যখন নেমে আসে, আপনার প্রতিদিনের সমস্ত পাঠ সময়মতো সম্পূর্ণ করার ফলে আরও বেশি কয়েন এবং অতিরিক্ত পাঠের আরও সুযোগ তৈরি হবে

হ্যালো ইংরেজি অ্যাপ পর্যালোচনা

আপনি আপনার কম্পিউটার, আইওএস বা অ্যান্ড্রয়েড ডিভাইসে ফ্লুয়ান্টু বিনামূল্যে চেষ্টা করতে পারেন।

Related Posts