১ জিবি ইন্টারনেট একদম ফ্রী। সবাই নিতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই..? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..? আজকে আমি আপনাদের সামনে রবি সিম এর চমৎকার একটা অফার নিচে আলোচনা করব। অফরটি সবার জন্য। আপনি আজকের পোস্ট টি পড়লে ১ জিবি থেকে শুরু করে আনলিমিটেড ফ্রী ইন্টারনেট নিতে পারবেন। আর আপনি এটা খুব সহজে নিতে পারবেন।

এর জন্য আপনাকে মাই রবি অ্যাপ টি ডাউনলোড করতে হবে নিচের লিংক থেকে। আপনি অ্যাপ টি ডাউনলোড করে অপেন করবেন। আপনি যদি আগে কখনো মাই রবি অ্যাপ ব্যবহার না করে থাকেন তাহলে অ্যাপ টি অপেন করার সাথে সাথে ১ জিবি পযন্ত বোনাস পেয়ে যাবেন। এটা হলো মাই রবি অ্যাপ এর নতুন উসারদের জন্য। তো প্রথম এ অ্যাপ টি ডাউনলোড করে নিন।যাদের অলরেডি ডাউনলোড করা আছে তাদের আর ডাউনলোড করতে হবে না।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- এখানে ক্লিক করুন

অ্যাপ টি ডাউনলোড করার পর অ্যাপ টি অপেন করবেন। অ্যাপ করলে নতুন হলে সাথে সাথে ১ জিবি পযন্ত বোনাস পেয়ে যাবেন। আর যদি আগে ব্যবহার করে থাকেন তাহলে ১ জিবি বোনাস পাবেন না। কিন্তু ফ্রী ইন্টারনেট নিতে পারবেন। এর জন্য আপনি refer a friend এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনি ওখানে একটি লিংক দেখতে পাবেন। লিংটা কপি করবেন। কপি করার পর আপনি এটা ফেসবুক কিংবা যেভাবে পারেন শেয়ার করবেন। শেয়ার করার পর যদি আপনার লিংক থেকে মাএ ১ জন অ্যাপ ডাউনলোড করে অপেন করে আপনি সাথে সাথে ১ জিবি ফ্রী পেয়ে যাবেন। অনেক এর শেয়ার করতে পারেন না। তাদের জন্য একটা সুযোগ আছে।আপনি এখানে ক্লিক করুন  ।  ক্লিক করার পর একটা পোস্ট অপেন হবে। আপনি অ্যাপ ডাউনলোড করে তারপর রেফার লিংক কপি করে পোস্ট এর নিচে কমেন্ট করবেন। আমি চেস্টা করব আপনাকে রেফার করিয়ে দিতে। আর আপনারাও আপনাদের মত চেস্টা করতে থাকেন।মনে রাখবেন মাএ ১ জন রেফার করলে ১ জিবি। এভাবে যত রেফার করবেন তত বেশি ইন্টারনেট নিতে পারবেন। এবং এই ১ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৩ দিন।আপনি রেফার করে ইন্টারনেট এর সাথে কিছু পয়েন্ট পাবেন। এই পয়েন্ট দিয়ে ইন্টারনেট, মেসেজ ও টকটাইম নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। পোস্ট টি কেমন হলো কমেন্ট এ জানাবেন। এরকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ পোস্ট টি পরার জন্য। কথা হবে পরবর্তী নতুন একটি পোস্ট এ। সে পযন্ত সবাই ভালো থাকবেন আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

12 Comments

মন্তব্য করুন