২০০ এসএমএস কিনুন ফ্রি তে মাই জিপি অ্যাপে

আসসালামু ওয়ালাইকুম , বন্ধুরা  কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব  মাই জিপি আ্যাপের নতুন একটি ট্রিকস  আশা করি আপনাদের ভালো লাগবে। বন্ধুরা আপনারা তো অনেকেই জিপি টু জিপি এসএমএস কিনে থাকেন।কিন্তু আপনারা কি কেও জানেন মাই জিপি এপ থেকে আপনি ফ্রিতে এসএমেস কিনতে পারবেন?
অনেকেই ভাবছেন যে কিভাবে সম্ভব।আমি বলব অন্তত ফ্রিতে দুইবার এসএমএস কিনতে পারবেন আপনি মাই জিপি এপ থেকে।যারা এখন মাইজিপি এপ ডাউনলোড করেন নি তারা যদি এই লিংক থেকে এপটি ডাউনলোড করেন তাহলে আপনারা ফ্রিতে দুই বার দুইশো এসএমএস কিনে নিতে পারবেন।
আমি আপনাদের বলে দিচ্ছি তা কিভাবে সম্ভব হবে।আপনারা যখন মাইজিপি এপটি ডাউনলোড করবেন নিচের এই লিংটি থেকে তখন আপনারা ৫০০ পয়েন্ট বোনাস পাবেন।এবার আপনারা মাই জিপি এপ এর ওপরে ডানদিকে দেখুন কয়েন মতো চিহ্ন রয়েছে আপনারা সেখানে ক্লিক করুন এপটি আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে সেখানে আপনি দেখতে পারবেন যে আপনার কয়েন একাউন্টে ৫০০ পয়েন্ট জমা হয়ে গেছে।
এবার আপনাকে যা করতে হবে। আপনি দুইটি অপশন দেখতে পাবেন গেট ফ্রি অফার এবং গিফট জিপি পয়েন্টস নামে।এবার আপনি গেট ফ্রি অফারে ক্লিক করুন এবং সাথে সাথেই আপনি দেখতে পাবেন কিছু অফার শো করছে তার মধ্যে সব চেয়ে প্রথমের অফারটি হলো ২০০ জিপি টু জিপি এসএমএস ২১৯ কয়েন এখন খেয়াল করুন এখনে কিন্তু কোনো টাকার ব্যাপার নাই।সম্পূর্ন ফ্রি কয়েন দিয়েই আপনি এসএমএস কিনে নিতে পারছেন।৭ দিনের মেয়াদে।
বন্ধুরা আপনারা তো জানেনই যে এখন এসএমএস এর মূল্য ২০০ এসএমএস সেখানে চার টাকা সাতষট্টি পয়সা ছিল সেখানে ১১ টাকা করে দেওয়া হয়েছে।তাই দুই একবার ফ্রি এসএমএস নিতে পারলে ক্ষতি কি।
আপনি যদি নিচের লিংক থেকে ডাউনলোড করতে না পারেন এপটি তাহলে আপনি এই লিংটি কপি করে যে কোনো ব্রাউজারে এই লিংকটি সার্চ করে সেখান থেকে ডাউনলোড করতে পারেন।মনে রাখবেন এই লিংকটি দিয়ে ডাউনলোড না করলে আপনি ৫০০ পয়েন্টস পাবেন না।
ধন্যবাদ বন্ধুরা।
লিংকঃ-

https://mygp.li/ntUpK

Related Posts

16 Comments

মন্তব্য করুন