২০২০ সালে দেখা ওয়েব থ্রিলার মুভি

আসালামুওলাইকুম ভিউয়ারস কেমন আছেন আপানারা ? আশা করি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভালই আছেন।
আল্লাহতায়ালার রহমতে আমিও ভালো আছি।

এখন বর্তমান এই করোনা পরিস্থিতি আমদের সবার ঘরে থাকা উচিত। কারন করোনার প্রকপ এখন ধীরে ধীরে বেড়েই চলেছে। তাই আমাদের এখন সাস্থবিধি মেনে বাড়ীতে থাকা উচিত। এখন আমাদের সুস্থ থাকা অনেক জরুরী। তাই আমদের সবসময় হাত সেনেটাইজ করতে হবে।

এখন আমরা সবাই বাড়িতে থাকতে থাকতে অনেক বোর ফিল করি। এখন ঘরে ঘরে বসে আমরা চাইলে বিভিন্ন সিনেমা দেখতে পারি। এখন অনেকে বাংলা সিনেমা দেখতে পছন্দ করে অর্থাৎ যারা যারা বাংলাদেশি সিনেমা দেখতে পছন্দ করেন আজকের কন্টেণ্টা মূলত তাদের জন্যই।

আজ আমরা যে সিনেমা নিয়ে কথা বলবো সেই সিনেমা নাম হলঃ মাইনকার চিপায়

মাইনকার চিপায় সিনেমাটি মুক্তি পায় ৮ ই নভেম্বর ২০২০। সিরিজটিতে অভিনয় করেছেন আফরান নিশো , শরিফুল রাজ, শ্যামল মাওলা, সবুজ আহমেদ, নাওয়াফ নাসির সহ আরও অনেকেই। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন, আবরার আথার।

সুধু তাই না এই সিনেমাটিতে আফরান নিশো, শরিফুল রাজ, শ্যামল মাওলা এই তিন তারকাকে একসাথে ক্যমেরায় বন্দি করা হয়েছে। গল্পে দেখা যাবে আফরান নিশো একজন পুলিশ কর্মকর্তা সেজে মাদক আসক্ত শরিফুল রাজ ও মাদক ব্যাবসায়ী শ্যামল মাওলা কে মাইনকা চিপায় ফেলেন।
সিনেমাটির ট্রেইলারে যা বলা হয়েছে সিনেমাটি আসলেই সেরকম। সিনেমাটিতে রয়েছে টান টান উত্তেজনা। এমনি এই সিনেমাটিতে এমন এমন
দৃশ্য রয়েছে যা আপনাকে তাক লাগিয়ে দিতে পারবে। এই সম্পূর্ণ সিনেমাটি একটা রাত নিয়ে বানানো হয়েছে।

ব্যাক্তি গত দিখ থেকে যদি বলি সিনেমাটা আমার অনেক ভালো লেগেছে। সিনেমাটি আই এম ডিবি তে ১০ এ ৭.৬ পেয়েছে। যারা যারা সিনেমটি দেখেছেন তারা তারা বলতে পারবেন যে সিনেমাটি কেরকম। আর যারা যারা দেখেন নি তারাও চাইলে চিনেমাটি এখনি দেখে নিতে পারেন zee5 থেকে।

Related Posts