২৫ টাকা ফ্রি রবি Alpha App এক ফোন থেকে লগ আউট করে বারবার রেফার করুন

প্রিয় পাঠক কেমন আছেন?

আশা করি অনেক বেশি ভাল আছেন আমি আপনাদের মাঝে অনেকদিন পর একটা App নিয়ে হাজির হলাম.
প্রিয় পাঠক আপনি ঠিকই শুনেছেন রবি অ্যাপ Alpha প্রতিটা রেফারে পেয়ে যাবেন আপনারা 25 টাকা. যদি ব্যালেন্স এড করেন. আর যদি ব্যালেন্স এড না করেন তাহলে পাবেন আপনারা দশ টাকা করে বারবার।

এজন্য আপনাকে প্লে স্টোর থেকে রোগী Alpha app নামাই নিতে হবে।
তো প্লে স্টোর থেকে সফটওয়্যার নামানোর পর আপনাদের তাতে একটা অ্যাকাউন্ট করতে হবে। একাউন্ট করার পর আপনার একটা আপনাদের রেফারেল কোড পাবেন।
তারপর আপনি একই ফোন থেকে বারবার সফটওয়ারটা লগআউট করে অ্যাকাউন্ট করে বার বার দশ টাকা করে নিতে পারবেন।
আপনার আশেপাশে বন্ধু-বান্ধব আছে তাদেরও একাউন্ট করে দিবেন।
আর দশ টাকা করে তারা পাবে এবং আপনি 10 টাকা। আজকে অক্টোবর মাসের 23 তারিখ আপনারা নভেম্বর মাসের 1 থেকে 7 তারিখের ভিতরে আপনাদের Alpha app সব টাকা দেখবেন বা পেয়ে যাবেন তখন থেকে রিচার্জ করে নিতে পারবেন যদি  Alpha প্রতিটা রেফারে পেয়ে যাবেন আপনারা 25 টাকা

. যদি ব্যালেন্স এড করেন. আর যদি ব্যালেন্স এড না করেন তাহলে পাবেন আপনারা দশ টাকা করে বারবার। তাই দেরি না করে সফটওয়্যারটি ডাউনলোড করুন সফটওয়্যার টি ডাউনলোড করতে ডাউনলোড লেখায় ক্লিক করে ডাউনলোড করে নিবেন।

Download Now?

রেফার কোড = f3k1nb

ডাউনলোড করা হয়ে গেলে তার পরে কিভাবে আপনারা একাউন্ট খুলবেন এবং বারবার আনলিমিটেড রেফার করবেন, আপনার রেফার কোড দিয়ে । কিভাবে কি করবেন কখন টাকা পাবেন সব নিচের ভিডিওতে আছে । দয়া করে একটু ভিডিওটা দেখে নেবেন 7 মিনিটের ভিডিওটা দেখলে পুরোটা বুঝে যাবেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

বিস্তারিত সবকিছু ধরনের বিষয় জানতে ভিডিওটি দয়া করে একবার দেখে নিন তাহলে রবি আলফা অ্যাপ থেকে অনায়াসে প্রতি রেফারে বারবার 10 টাকা করে নিতে পারবেন

Related Posts