✈️ ফ্লাইট মোডে ইন্টারনেট চালিয়ে চমকে দিন সবাইকে।দেখে নিন কিভাবে করবেন

একদিন সকালবেলা ঘুম থেকে উঠে ফেসবুকে ভিডিও দেখছিলাম।আমার একটা বন্ধু বাহির থেকে এসে আমার সাথে ভিডিও দেখা শুরু করলো। হঠাৎ সে বলে উঠলো এটা “কিভাবে সম্ভব“? আমি তাকে বললাম “কেন কি হয়েছে”? সে বলল, ফ্লাইট মোড করা রয়েছে কিন্তু তবুও ফেসবুকের ভিডিও কিভাবে দেখা যাচ্ছে? এর প্রশ্নের উত্তরে আমি বললাম ফ্লাইট মোড করে ইন্টারনেট চালানো সম্ভব। আমার কথা শুনেছে তো পুরাই অবাক হয়ে হা করে আমার দিকে তাকিয়ে।

আসসালামু আলাইকুম…!
হ্যালো বন্ধুরা,
কেমন আছেন সবাই? আশা করি সকলে ভালোই আছেন। আর যদি ভালো না থাকেন তবে কোনো সমস্যা নেই। আমি নিশ্চিত আজকে আমার শেয়ার করা ট্রিকস এ আপনার মনটা অবশ্যই ভালো হয়ে যাবে আজ আমি আপনাদের দেখাবো কিভাবে ফ্লাইট মোড করেও ফুলস্পিড ৪জি তে ইন্টারনেট চালাবেন কোনরূপ বাধা বিপত্তি ছাড়াই। তো,বেশি বকবক না করে চলুন শুরু করা যাক।

সবার আগে আপনার ফোনের ইন্টারনেট কানেকশন অন করে নিন। আর একটু ভালোভাবে চেক করুন ইন্টারনেট চলছে কিনা। এরপর ইন্টারনেট কানেকশন অন থাকা অবস্থায় আপনার ফোনের ফ্লাইট মোড অন করে দিন। এবার ইউটিউব অথবা ফেসবুকে ঢুকে একটু নিশ্চিত হয়ে নিন যে আপনার ফোনে ইন্টারনেট কানেকশন সম্পূর্ণ বন্ধ রয়েছে।

এরপর,চলে যান আপনার ফোনের ডায়াল প্যাডে। সেখানে গিয়ে আমার বলার সিক্রেট কোডটি ডায়াল করবেন।
কোডঃ *#*#৪৬৩৬#*#* ( ইংরেজিতে)।

কোডটি ডায়াল করলে আপনার সামনে একটি নতুন ইন্টারফেস খুলে যাবে। সেখানে প্রথমেই ডিভাইস ইনফর্মেশন নামে একটি অপশন দেখতে পারবেন। তার আগে একটি কথা আপনার যে সিমে এমবি কেনা রয়েছে। সে সিম আপনার ফোনের সিম ওয়ান এ রাখবেন। তবে এটি সহজ হবে।

ডিভাইস ইনফর্মেশন এ ক্লিক করলে আপনার সামনে আরও একটি নতুন ইন্টারফেস খুলে যাবে। সেখানে একটু নিচে আসলে এই ডিভাইস ইনফর্মেশন অফশনের ভিতর আপনি আরো অনেকগুলো অপশন দেখতে পারবেন। কিন্তু আপনি কোন টিতে ক্লিক করবেন না। শুধুমাত্র নিচে “রেডিও অফ” নামের একটি অপশন দেখতে পাবেন। সেই অপশনটি শুধু অন করে দিবেন। মানে হচ্ছে, “রেডিও অফ” থেকে “রেডিও অন” করে দেবেন।

এবার সেখান থেকে ব্যাক করে ইউটিউব অথবা ফেসবুকে ঢুকে চেক করে নিতে পারেন ইন্টারনেট কানেকশন চালু আছে নাকি। ইন্টারনেট কানেকশন চালু রয়েছে তা আপনি চেক করলে বুঝতে পারবেন।

বন্ধুরা,
কিভাবে আপনারা ফ্লাইট মোড করে ইন্টারনেট চালাতে পারবেন তা আমি দেখিয়ে দিলাম।কোন কল অথবা মেসেজে বিরক্তির কারণ টাও দূর করে দিলাম।এখন আপনারা আমার বলা ট্রিকস টি ব্যবহার করে ইন্টারনেট চালিয়ে আপনার বন্ধুদের অবাক করে দিতে পারবেন।যদি কোনো সমস্যা হয় তবে কমেন্ট করে জানাবেন।ট্রিকস টি অবশ্যই ট্রাই করবেন।

তো,আজ এখানেই আমি মোঃ তাহমিদ আলম বিদায় নিচ্ছি।শীঘ্রই দেখা হবে আবারও। ততক্ষণ ভালো থাকুন,সুস্থ থাকুন এই কামনাই করি। আর হ্যাঁ,, ধন্যবাদ………!!!
এতক্ষণ সাথে থাকার জন্য।

আল্লাহ হাফিজ…!

Related Posts