Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এন্ড্রয়েড টিপস

Extension ব্যবহার করুন মোবাইল দিয়ে। এন্ড্রয়েড মোবাইল এর সেরা ব্রাউজার রিভিউ।

সুখী মানুষ

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে একটি ব্রাউজার এর রিভিউ নিয়ে আলোচনা করব। আপনারা সবাই এই ব্রাউজারটি ব্যবহার করে অনেক উপকার পাবেন। এই ব্রাউজারে কি কি ফিচার আছে যা অন্যান্য ব্রাউজার এ নেই। সেটা জানতে হলে আপনি আমাদের আজকের এই পোস্ট সম্পূর্ণ পড়বেন স।ম্পন্ন পোস্ট না পারলে আপনি ব্রাউজার সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন না।

আজকে আমি আপনাদের সাথে যেই ব্রাউজার নিয়ে আলোচনা করব সেটা হচ্ছে yandexএই ব্রাউজারটা আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। এবং এই ব্রাউজারের অনেকগুলো ভার্সন আছে যেগুলো ভার্সনের আলাদা আলাদা প্লে স্টোর এ দেওয়া আছে। তাই আপনি সঠিক অ্যাপস ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করবেন। লিংকে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে আপনি অ্যাপস ডাউনলোড করে নেবেন।

Place your ad code here

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.yandex.browser

সার্চ করে ডাউনলোড করতে চাইলে yandex browser and protect এটা লেখা যেটাতে ওটা ডাউনলোড করবেন।

ব্রাউজার কিভাবে ব্যবহার করতে হয় এটা সবাই জানেন। ব্রাউজার হচ্ছে আমাদের নিত্য প্রয়োজনীয় কাজগুলো আমরা গুগলে কিংবা যে কোন কিছু সার্চ করার জন্য আমরা ব্রাউজার ব্যবহার করে থাকি।অনেক ওয়েব সাইট বা প্রায় সকল ওয়েবসাইট ব্যবহার করার জন্য আমাদেরকে ব্রাউজার ব্যবহার করতে হয়।

এই ব্রাউজার এর কার্যকারিতা অনেক। আপনি যখন মোবাইল ব্যবহার করবেন কোন ব্রাউজারে আপনি এক্সটেনশন ব্যবহার করতে পারবেন না। এক্সটেনশন ব্যবহার করার জন্য পিসি প্রয়োজন হয়। একমাত্র ইয়ান্ডেক্স ব্রাউজার এ আপনি এক্সটেনশন ব্যবহার করতে পারবেন। যা অন্যান্য ব্রাউজার এর ব্যবহারের সুবিধা নেই মোবাইল থেকে।

অনেকে আছে যাদের এক্সটেনশন ব্যবহার করার প্রয়োজন পড়ে না। তবে যারা ইউটিউবে seo এর জন্য যারা টিউব্বডি ব্যবহার করে তাদের এক্সপেনশন ব্যবহার করতে হয়। যাদের পিসি নেই তারা এই ব্রাউজার ব্যবহার করে মোবাইল দিয়ে এক্সটেনশন ব্যবহার করার সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও আপনার ফেসবুক মাল্টিপল এক্সপ্লেনেশন আছে। সেগুলি আপনি এখানে ব্যবহার করতে পারবেন। যেগুলো অন্যান্য ব্রাউজার আপনি ব্যবহার করতে পারবেন।ফেসবুক মাল্টিপল এক্সপ্লেনেশন ফেসবুক এর অনেক কাজ এর জন্য প্রয়োজন পরে। একসাথে ফেসবুক থেকে অনেক কিছু রিমুভ করার জন্য ফেসবুক মাল্টিপল এক্সপ্লেনেশন ব্যবহার করতে হয়।

আশা করি সবাই এই ব্রাউজারটি ব্যবহার করে উপকারিতা পাবেন। যদি কারো প্রয়োজন না পারে সে ক্ষেত্রে আপনি ডাউনলোড করার কোন প্রয়োজন নেই। যাদের এক্সটেনশন ব্যবহার করার প্রয়োজন আছে এবং ওয়েব ব্রাউজার আপনার মোটামুটি ফাস্ট কাজ করবে। এবং এখানে অনেক নতুন নতুন ফিচার রয়েছে যেগুলো আপনার অন্যান্য ব্রাউজার নেই।

এই ব্রাউজার এ ও আপনি ডেক্সটপ মোড ব্যবহার করতে পারবেন। এছাড়া ক্রোম ও অন্যান্য ব্রাউজার এ যেসকল সুবিধা রয়েছে আপনি সেসব সুবিধা পাবেন। ধন্যবাদ সবাই কে। আল্লাহ হাফেজ।

keyword

how to use extension in mobile, মোবাইল দিয়ে এক্সটেনশন ব্যবহার করুন, ইউটিউব ভিডিও seo,

Advertisement
1 Comment
Subscribe
Notify of
1 Comment
Oldest
Newest
Inline Feedbacks
View all comments
Md Golam Mostàfa

Well done!

এন্ড্রয়েড টিপস

এবার স্কিনশর্ট নিলে যুক্ত হয়ে যাবে যেকোনো মোবাইলের ফ্রেম খুব সহজ উপায়ে

Sayem Ahmed

Published

on

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।এই করোনাকালে আমরা সবাই রীতিমতো বাড়িতে বসে রয়েছি ফলে আমরা সবাই গ্রাথরপ প্রতিনিয়ত কিছু নতুন পোস্ট নিয়ে হাজির হচ্ছি। তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি যেকোনো কিছুর স্কিনশর্ট নিলে স্কিনশর্ট এর সাথে যুক্ত হয়ে যাবে মোবাইল এর ফ্রেম।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

 


১.শুরুতে আপনারা গুগল প্লে-ষ্টোর এ যাবেন সেখান থেকে সার্চ করবেন Snapmod তারপর ডাউনলোড দিবেন এ্যাপটি ও প্রবপশ করবেন তারপর একটি ইন্ট্রো স্লাইড আসবে Skip করে নিবেন তারপর উপরের স্কিনশর্ট এর মতো করে Done লেখাটিতে ক্লিক করবেন।

Place your ad code here

২.এবার বামে ৩ডট এ ক্লিক করুন মেনু আসবে।


৩.মেনু থেকে Models এ ক্লিক করুন।


৪.এবার যেকোনো একটি ফোন সিলেক্ট করুন এখানে যেই ফোন সিলেক্ট করবেন ঐ ফোনের ডিসপ্লে অনুযায়ী আপনার স্কিনশর্টের ফ্রেম হবে।


৫.আমি X5 নামে মোবাইল সিলেক্ট ও ডাউনলোড করলাম।আপনি চাইলে যেকোনো মোবাইল ডাউনলোড দিতে পারেন একেক মোবাইলের ডিসপ্লে অনুযায়ী ফ্রেম যুক্ত হবে।


৬.এবার Look দিলে আপনি দেখতে পারবেন যে ফ্রেম টি কেমন হয়েছে।আমি X5 যেতুগুলো স্কিনশট দেখালাম সব X5 এর ডিসপ্লে অনুযায়ী ফ্রেম দিয়েছে।


৭.এবার আবার ৩ডট এ ক্লিক করুন  Advanced setting একটি অপশন আছে ক্লিক করে যান। সেখান থেকে Auto Generator অপশন Enable করে দিন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Continue Reading

এন্ড্রয়েড টিপস

শিল্পিদের মতো গান বলা খুবই সহজ। গান বলবেন আপনি মিউজিক দিবে এটা। ছবি সহ দেখে নিন কিভাবে আপনি শিল্পিদের মতো গান গাইবে।

মুহাম্মাদ সজীব------

Published

on

আসসলামু আলাইকু

কেমন আছেন বন্দু-গন?? আসা করি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন।

##আমি আজ আপনাদের মাঝে একটি অসাধারন পোস্ট নিয়ে হাজির হলাম।
আমাদের মাঝে এমন অনোক লোক আছেন জারা গান শুনতে ভালোবাসেন, আবার অনেকে গান শুনতে শুনতে শ্বপ্ন দেখে ফেলেন। ভাবেন এই গানটি যদি আমি গাইতে পারতাম, কিন্তুুক আপনার এই স্বপ্ন কি কখনো সত্য হবে? হ্যা, বন্দু-গন আপনার দেখা এই স্বপ্নটি সত্য করার জন্য আজকে আমার এই পোস্টি লেখা হয়েছে।
আপনারা শিল্পির মতোন গান গাইতে পারবেন।
### তবে আপনারা জারা আমার পোস্ট-টি পরতেছেন তাদের বলে রাখি প্রত্যকটি কথা আপনারা মনোযোগী হয়ে পরবেন।

Place your ad code here

প্রথমে আপনারা শিল্পি হওয়ার জন্য যেই কাজগুলি করতে হবে।

#আপনি আপনার মোবাইল ফোন স্কিনে চলে আসবেন, অবশ্যই ইন্টারনেট কানেকশন করে রাখবেন।
এবার আপনার ফোনে থাকা প্লেস্টর এ চলে আসবেন, খোজ করবেন Starmekar app এপ্সটি এবং সেটি ডাউনলোড করে অপিন করে নিবেন।

#এবার আপনি চাইলে জিমেইল অথবা ফেসবুক একাউন্ট দিয়ে রেজিস্টার হতে পারবেন, তবে আমি বলবো আপনার জিমেইলের মাধ্যেমে রেজিস্টার হয়ে যেতে।

##এবার আপনি আপনার নাম, পার্সওয়াড দিয়ে ওকে দিয়ে দিন। আপনার স্বপ্ন শিল্পি হবার তাইনা??
এবার আপনি শিল্পিদের মতোন গান গাইতে হলে যেই কাজটি করতে হবে।।
#আপনি যেই গানটি গাইতে চান যেমন: তোর মনের পিন্জিরায়। এই গানটি আপনি গাইতে চান তাহলে এখানে, গানটি লিখে খোজ করবেন।

খোজ করার সাথে সাথে এখানে দেখতে পাবেন একটি গান অনেক অনেক লোকে গাইছে, তো আপনারা এই Sing এটার উপর
উপর ক্লিক করবেন এবার শুরু করুন সেখানে ক্লিক করুন এবার ১০০% না হওয়া পযন্ত অপেক্ষা করুন, মনে রাখবেন আপনার ইন্টারনেটের যতো নেট কানেকশন ভালো হবে তত আপনার কাজ করা সুবাধাজনক হবে।
১০০% হয়ে গেলে ওকে ক্লিক করুন।
এবার গানের সাথে সাথে আপনি তাল মিলিয়ে গান গাইতে থাকুন।
এর গান শেষ হবার পর ওকে তে ক্লিক করুন তাহলে আপনার গাওয়া গানটি সেভ করে নিন।
এখন আপনি মেনুতে গেলে আপনার গাওয়া গানটি দেখতে পাবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়, বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা কমেন্টে আপনার করা প্রশ্নর উওর জানিয়ে দেওয়ার চেষ্টা করব।
এবং আপনারা কি রকম পোস্ট পেতে চান?
তা অবশ্যই কমেন্টে জানাবে।

আপনারা চাইলে আমাদের ফেসবুক গ্রোপে জয়েন্ট হতে পারেন। এখানে ক্লিক করুন

লেখক: মুহাম্মাদ সজিব/Love.com
তো বন্দু-গন আজকের মতো এই পযন্ত দেখা হবে পরবর্তি পোস্ট-তে। সেই পযন্ত সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।
(আল্লাহ হফেজ)

Continue Reading

এন্ড্রয়েড টিপস

এবার মোবাইলে ইন্টারনেট চালান Bluetooth দিয়ে খুব সহজ উপায়ে

Sayem Ahmed

Published

on

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।এই করোনাকালে আমরা সবাই রীতিমতো বাড়িতে বসে রয়েছি ফলে আমরা সবাই গ্রাথরপ প্রতিনিয়ত কিছু নতুন পোস্ট নিয়ে হাজির হচ্ছি। তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি ওয়াইফাই কে Bluetooth দিয়ে শেয়ার করে ইন্টারনেট চালাতে।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

আমরা মূলত যেই মোবাইলে ওয়াইফাই বা ডাটা থাকবে সেই মোবাইলের ডাটা বা ওয়াইফাই থেকে ইন্টারনেট থেকে অন্য মোবাইলে ব্লুটুথ এর মাধ্যমে টানসফার করে  চালাতে পারব।আমি ওয়াইফাই দিয়ে দেখাচ্ছি আপনি চাইলে ডাটা দিয়েও দেখতে পারেন। তো কীভাবে বাকি কাজগুলো করবেন দেখে নিন।

Place your ad code here

১.শুরুতে চলে যান আপনার মোবাইলে থাকা সেটিংস এ সেখান থেকে More নামে যে অপশনটি দেখতে পাচ্ছেন ঠিক উপরের স্কিনসর্ট এর মতো করে ঐ অপশনে ক্লিক করুন।


২.এবার Tethering & Portable Hotspot নামে অপশনটিতে প্রবেশ করুন।


৩.Bluetooth Tethering অন করে দিন।


৪.এবার যেকোনো ডিভাইস এর সাথে আপনার ওয়াইফাই সুংযুক্ত ডিভাইস এর ব্লুটুথ টি কানেক্ট করুন ও ইন্টারনেট নামে অপশনটিতে টিক মার্ক করে দিন।আশা করি আপনারা যেকোনো ডিভাইসে ব্লুটুথ কানেক্ট করতে পারেন।


৫.দেখুন কোনো ডাটা কানেকশন বা ওয়াইফাই নাই খালি ব্লুটুথ অন রয়েছে।

৬.দেখুন ব্লুটুথ দিয়ে আমি ইউটিউব চালাচ্ছি আপনিও ঠিক একই নিয়ম মেনে ব্লুটুথ এর সাহায্য যেকোনো মোবাইলে ওয়াইফাই সংযোগ ছাড়াই ব্লুটুথ এর মাধ্যমে ইন্টারনেট  চালাতে পারবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট