অবশেষে তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন সাকিব আল হাসান

হ্যালো গাইস কেমন আছেন সবাই। আশাকরি সবাই সুস্থ আছেন ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে কোন ইনকাম ট্রিকস বা কোন অ্যাপসের রিভিউ নিয়ে আসিনি। আজ আমি এসেছি নতুন একটি টপিক নিয়ে। আমি আজ এ টপিক নিয়ে বলবো সেটি হচ্ছে ভাইরাল একটি খবর। যা আপনারা হয়তো অনেকেই জানেন। পৃথিবীতে আমরা অনেক খবরা-খবর ঘটতে‌ দেখি। অনেক ঘটনা ভাইরাল হয় আর অনেক ঘটনা ভাইরাল হয় না। আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন ফেসবুক ইউটিউব টুইটার এসব সাইটে আমরা বিভিন্ন প্রতিনিয়ত নানা খবরা-খবর দেখতে পাই। যার মধ্যে অনেক ঘটনা হচ্ছে মিথ্যার অনেক ঘটনা হচ্ছে সত্য।

 

আজকে আমি আপনাদের মাঝে একটি তথ্য শেয়ার করব। সেটি হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান সম্পর্কে। সেই ঘটনাটি কোন খারাপ খবর নয়। সেটি শাকিবিয়ান ভক্তদের জন্য একটি নতুন সুখবর। সেই ভাইরাল খবরটি হচ্ছে তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন সাকিব আল হাসান। এমনটি তিনি তার ভেরিফাই ফেসবুক পেইজে শেয়ার করেছেন। আপনারা চাইলে সাকিব আল হাসানের ভেরিফাইড পেইজ থেকে দেখতে পারেন। শাকিব আল হাসান ছবি পোস্ট করেছেন তার স্ত্রীকে সাথে নিয়ে। তিনি পোস্টের উপরে ক্যাপশন দিয়েছেন New year, New beginning, New addition যার মানে নতুন বছর নতুন শুরু নতুন সংযোজন। তাই আপনাদের যদি বিশ্বাস না হয় আপনারা ফেসবুক থেকে পোস্টটি দেখে নিতে পারেন। এটি একটি সুখবর। সাকিবুল হাসান এর দুই কন্যা সন্তান রয়েছে। তারপরও তার ঘরে আসছে নতুন একটি সন্তান। সম্ভবত সাকিব-আল-হাসান ছেলে সন্তানের জন্যই অপেক্ষা করছেন। আমরা সাকিব আল হাসানকে ভালোবাসি। এটি পুরো বাংলাদেশের সাকিব ভক্তদের জন্য একটি অত্যন্ত সুখবর। কারণ সন্তান হচ্ছে আল্লাহ তা’আলার পক্ষ থেকে রহমত। তার এই ফেসবুক পোস্টের কমেন্টে তার অনেক ভক্ত রা তাকে সংবর্ধনা জানিয়েছেন। তাকে অভিনন্দন জানিয়েছেন। কারণ তাদের জন্য অনেক আনন্দের খবর। কিন্তু অনেকেই এটা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কারণ তিনি তার পোস্টে যে ছবিটা দিয়েছেন তা অনেকে ভাল মনে করছেন না। অনেকে কুনজরে দেখছেন। তাই তার উচিত ছিল অন্য একটি ছবি ব্যবহার করা। সর্বোপরি যাইহোক তার তৃতীয় সন্তানের জন্য শুভকামনা রইল।

 

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে। এরকম আরো নতুন নতুন পোস্ট আপনাদের সামনে শেয়ার করব। আসসালামু আলাইকুম।

Related Posts