বাদাম বাদাম গান গেয়ে ভাইরাল হলে!

আমরা বর্তমান সময়ে ফেসবুক,ইউটিউব শর্টস,টিকটক,লাইকি, ইন্সটাগ্রাম সহ আরও যেসব সোস্যাল মিডিয়া গুলোতে ভিজট করলে একটা জিনিস আমাদের সামনে চলে আসছে আর সেট হচ্ছে ‘বাদাম বাদাম কাচা বাদাম’ এই গান-টি। সম্প্রতি সময়ে এই গান-টি তুমুলভাবে ভাইরাল হয়েছে। আমরা যখন ফেসবুক,ইউটিউবে প্রবেশ করছি তখনি এই ‘বাদাম বাদাম গান-টি আমাদের সামনে চলে আসছে।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

এই গানটি কে গেয়েছেন আপনারা কি কেউ জানেন? যদি না জানেন তাহলে আজকে আমি আপনাদের জানিয়ে দেব। গান টি যে গেয়েছেন তার নাম হচ্ছে ‘ভুবন বাদ্যকর’ তিনি মূলত বাদাম বিক্রি করে তার সাংসারিক জীবন-যাপন চালনা করে থাকেন। আজকে আমরা আপনাদের জানাব কিভাবে সে ভাইরাল হলো এবং তার অজানা কিছু তথ্য। গানটি সোস্যাল মিডিয়াই তূমুল ভাবে ভাইরাল হয়েছে।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

কাঁচা বাদাম বাদাম গানটি অনেকেই মডিফাই করে আধুনিক ছোয়া এনেছে। ভুবন বাদ্যকর মূলত একজন কাঁচা বাদাম বিক্রেতা। সে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের গান গেয়ে আকৃষ্ট করেন ক্রেতাদের যাতে ক্রেতারা তার কাছ থেকে বাদাম ক্রয় করে এবং সে তার বাদাম ব্যবসায়ে কিছু লাভ করে। প্রতিদিনের মত একদিন সে কাঁচা বাদাম বিক্রি করার জন্য তার নিজের একটি মোটরবাইক নিয়ে বাদাম বিক্রি করার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়ে যায়। প্রতিদিনের মত সে তার বাদাম বিক্রি করার জন্য গান গায় যাতে ক্রেতারা ছূটে এসে তার কাছ বাদাম ক্রয় করে। তখন ভূবন বাদ্যকর কাঁচা বাদাম গান-টি খালি গলায় গান।

কাঁচা বাদাম ভাইরাল হওয়া সেই গান-টি হচ্ছেঃ-

grathor-ads

’পায়ের তুরা,, হাতের বালা থাকে যদি চেন,,,দিয়ে যাবেন,, সাথে সমান সমান তোমরা বাদাম পাবেন। বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম আমার কাছে নেই তো বুবু ভাজা বাদাম। আমার কাছে পেয়ে যাবেন শুধু কাঁচা বাদাম’।

এই গানটি গাওয়ার সময় কেউ ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক,ইউটিউব,টিকটক,লাইকি তে আপলোড করে দেয়। এবং কিছু সময়ের মধ্য ট্রেন্ডিংয়ে চলে যায়। এবং এক পরযায়ে গানটি ভাইরাল হয়ে যায়। বর্তমানে এই ‘কাঁচা বাদাম’ গানটি ইউটিউবে ও ফেসবুকে কয়েক মিলিয়নবার দেখা হয়েছে।

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

এবার নতুন আরও একটি গান বাঁধলেন ভুবন বাদ্যক
র।

গানের শিরোনাম ‘আমি বাদাম বেঁচে খাই’। এই গানটিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

একটি ভিডিওতে ভুবন বলেন, শিল্পী হওয়ার খুব সখ ছিল। গুনগুন করতে করতে গান বেধে ফেলেছি।

আমি আশা করব ‘ভুবন বাদ্যকরের’ কাচা বাদাম গান-টি আপনাদের কাছে অনেক অনেক ভালো লাগবে। তো পাঠক ভাই/বোনেরা কেমন লাগলো আমাদের আজকের এই পোস্ট কমেন্ট করে জানিয়ে দিতে পারেন।

গান-টি দেখতে চাইলে এখানে ক্লিক oWp79R

Related Posts

17 Comments

মন্তব্য করুন