এন্ড্রয়েড এর জন্য বেস্ট কয়েকটি ভিডিও এডিটিং অ্যাপস দেখতে ক্লিক করুন এখানে

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠকবৃন্দ গন। আপনারা সবাই আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমি প্রতিনিয়তই আপনাদের মাঝে বিভিন্ন টিপস নিয়ে হাজির হই। আজও সেরকম একটি টিপস নিয়ে আপনাদের সামনে হাজির হলাম।আজ আমি যেই টিপসটি আপনাদের মাঝে শেয়ার করব সেটি হল এন্ড্রয়েড ফোনের জন্য কয়েকটি বেস্ট এবং সবচেয়ে ভালো ভিডিও এডিটিং অ্যাপস। যারা ভিডিও এডিটিং করেন তারা আমার এই পোস্টটি থেকে উপকৃত হবেন। আমি আজ আপনাদের সামনে তুলে ধরব এন্ড্রয়েড ফোন দিয়ে ভিডিও এডিটিং করার কয়েকটি সেরা অ্যাপস। আপনারা যারা ইউটিউবিং করেন অথবা ভিডিও এডিটিং করতে পছন্দ করেন তারা মোবাইল দিয়ে অ্যাপস গুলোর মাধ্যমে ভিডিও এডিটিং করতে পারবেন খুব সহজেই। তাহলে চলুন আমরা অ্যাপস এর কথায় আসি।

এর আগে আমার আরেকটি ব্লগ রয়েছে যে অ্যান্ড্রয়েডের জন্য বেস্ট ফটো এডিটিং অ্যাপ চাইলে দেখে নিতে পারেন এখান থেকে

আমরা প্লে স্টোরে যদি ভিডিও এডিটিং অ্যাপস লিখে সার্চ দে তাহলে আমাদের সামনে হাজার হাজার অ্যাপস এসে হাজির হবে। তাই একটি ভালো ভিডিও এডিটিং অ্যাপস এর লিস্ট আমি আপনাদের সামনে তুলে ধরছি।

 

এর মধ্যে এন্ড্রয়েড এর জন্য কয়েকটি বেস্ট ভিডিও এডিটিং অ্যাপস হচ্ছে

 

১. ফিলমোরা গো (Filmora go)

 

২. এডোবি প্রিমিয়ার রাস (Adobe premiere rush)

 

৩. ভিডিও শো (Video show)

 

৪. পাওয়ার ডিরেক্টর (Power director)

 

৫. কাইন মাস্টার (Kine master)

 

৬. কুইক (Quik)

 

৭. ভিভা ভিডিও (Viva video)

 

৮. ফানিমেট (funnymate)

 

৯. মেগিস্টো (Magisto)

 

১০. এলাইভ ( Alive)

 

১১. ফিলমি গো (Filmigo)

 

তো এইগুলো হল ভিডিও এডিটিং করার জন্য আমার দেখা সবচেয়ে সেরা কয়েকটি অ্যাপস। আপনারা এগুলো প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন।আপনাদের পছন্দমত যেটা ভালো লাগে সেটা আপনারা ডাউনলোড করে দেখতে পারেন। আপনার যদি ভিডিও এডিটিং এর ভালো পরিমাণে দক্ষ হয়ে থাকেন তাহলে তো আর কথাই নেই।এইগুলো দিয়ে আপনি আপনার ভিডিওতে যে রকম জানো সেরকম বানিয়ে ফেলতে পারবেন নিমিষেই। কম্পিউটারের জন্য ভিডিও এডিটিং ক্ষেত্রে আলাদা অ্যাপস ব্যবহার করা হয়ে থাকে। তাই আমি শুধু এন্ড্রয়েড এর জন্য কয়েকটি ভালো ভিডিওটি এডিটিং এর অ্যাপস এর লিস্ট তুলে ধরলাম। যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয় তাহলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন।

 

মূল্যবান সময় দিয়ে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। নতুন আরেকটি প্রশ্নে আবার হাজির হবো ইনশাল্লাহ।

Related Posts