করণা ভাইরাসে আক্রান্ত হলেন কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন!

করণা ভাইরাসে আক্রান্ত হলেন কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী:
কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন সম্প্রতি গোপন সূত্রের মাধ্যমে জানা গিয়েছে যে করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম ও মেহজাবিন। ওই গোপন সূত্রের বরাত দিয়ে আরও জানা গিয়েছে যে শুধু দাওয়াত ইব্রাহিম এবং তার স্ত্রী মেহজাবিন ও নয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার ব্যক্তিগত দেহরক্ষী এবং কর্মীরাও।
ভারতের একাধিক সূত্রের বরাত দিয়ে সেখানকার গণমাধ্যম গুলো এ তথ্য জানায় যে দাউদের বডিগার্ড ও অন্য সহায়কদের কোয়ারেন্টাইন এ পাঠানো হয়েছে। ওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী মেহজাবিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং তারা চির এক মিলিটারি হাসপাতাল দাউদ ইব্রাহিম ও তার স্ত্রীর বর্তমানে চিকিৎসা চলছে বলে জানিয়েছে গণমাধ্যম গুলো।
উল্লেখ্য যে 1 993 সালে ভারতের মুম্বাইয়ে হয়ে যাওয়া বোমা বিস্ফোরণের মূল অভিযুক্ত হিসেবে দাওয়াত ইব্রাহিমকে দায়ী করা হয় এবং তিনি এখনো মোস্ট ওয়ান্টেড হিসেবে ইন্টারপোলের তালিকায় রয়েছেন। ইতিমধ্যে তার কয়েকজন সহযোগীকে ভারতে মৃত্যুদন্ড প্রাপ্ত হয়েছেন।

কে এই দাউদ ইব্রাহিম ?

ভারতের বুকে জন্ম নেওয়া একজন সৎ পুলিশ কনস্টেবলের ছেলে হচ্ছেন দাউদ ইব্রাহিম। তার পিতা তাকে অনেক চেষ্টা করেছেন শুধরানোর জন্য কিন্তু তাকে শুধরাতে পারেননি। ছোটবেলা থেকে কোন অভাব না থাকলেও অন্ধকার জগতের প্রতি ছিল প্রবল আকর্ষণ। আর এই আকর্ষণের প্রবলে ধীরে ধীরে তিনি আন্ডার-ওয়ার্ল্ড এর ডন হিসেবে নাম লিখিয়েছেন। প্রমাণ না থাকলেও ভারতে এখনো তার বিপুল প্রভাব রয়েছে। বিশেষ করে সেখানকার ফিল্ম ইন্ডাস্ট্রি দাওয়াত ইব্রাহিম এর ইশারায় চলে। মিঠুন চক্রবর্তী সঞ্জয় দত্ত সালমান খান শাহরুখ খান সব নামিদামি অনেক তারকার সাথে দাউদ ইব্রাহিমের সখ্যতা আছে বলে গোপন সূত্রে জানা যায় যদিও এর কোন বর্তমানে সঠিক প্রমাণ নেই। ইতিমধ্যে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাউদ ইব্রাহিমকে নিয়ে এক বা একাধিক সিনেমা ইতিমধ্যে হয়ে গেছে ।যেমন, ডি ডে, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, শুট আউট এর সিক্যুয়েল সমূহ সহ আরো অনেক মুভি ইতিমধ্যে ভারতের তৈরি হয়েছে।

বাংলাদেশ এ দাউদ ইব্রাহিম এর প্রভাব:

যদিও আমার দেওয়া তথ্য এর সঠিক কোনো প্রমাণ নেই তবুও আপনাদেরকে কিছু তথ্য দিব আশা করছি আপনারা মিলিয়ে দেখতে পারেন।
সম্প্রতি কয়েক বছর আগে আপনাদের হয়তো মনে পড়বে বন্দরে সূর্যমুখী তেলের নামে কোকেন ভর্তি তরল পদার্থ বাংলাদেশে আনা হয়েছিল যদিও সেগুলো বাংলাদেশের জন্য নয় অন্য দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছিল তবুও সেই ঘটনাটির জন্য দাওয়াত ইব্রাহিমকে দায়ী করা হয়ে আসছিল অঘোষিত ভাবে।
মুসা ইব্রাহিম: জি হ্যাঁ ঠিকই শুনেছেন মুসা ইব্রাহীমকে দাউদ ইব্রাহীমের সহযোগী হিসেবে দাবি করা হয়ে থাকে। এই সেই মুসা ইব্রাহীম যাকে দুদকের কার্যালয়ে তলব করা হয়েছিল তার সম্পত্তির হিসেবের জন্য। কিন্তু তার বিরুদ্ধে এখনও কোন প্রমাণ দিতে বা বের করা যায়নি।

Related Posts

14 Comments

মন্তব্য করুন