ক্যাপচা টাইপ করে আয় করুন। আনলিমিটেড ক্যাপচা পূরণ করে আয়।

           ক্যাপচা টাপ করে আয়ঃ

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি অনেক বেশি ভালো আছেন। তো আজকে আমি আপনাদেরকে ক্যাপচা টাইপ করে, শুধুমাত্র ক্যাপচা টাইপ করে কিভাবে আয় করবেন তার সম্বন্ধে জানাবো। শুধুমাত্র ক্যাপচা টাইপ করবেন আর সাথে সাথে টাকা আয় করতে থাকবেন। এর জন্য একটি অ্যাপ ইন্সটল করতে হবে। অ্যাপটি তে কাজ করে আপনার দিনে অন্তত ১ বার করে উইথড্র করতে পারবেন। আর সে ডলার আপনার পেপাল অথবা বিটকয়েনের মাধ্যমে নিতে পারবেন। কাজেই কোন সমস্যা হবে না। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক।

 

ডাউনলোড রেজিস্ট্রেশনঃ অ্যাপটির নাম হলো ক্যাপচা টাইপিং জব(Captcha Typing Job) অ্যাপটি আপনারা সরাসরি প্লে স্টোরে পেয়ে যাবেন। প্লে স্টোর থেকে অ্যাপ থেকে ডাউনলোড করে নিতে পারেন এবং এর রেটিংস  ৪.২ এর বেশি। কাজে বুঝতে পারছেন। এটি একটি অনেক ভালো এপ।

কিভাবে আয় করবেনঃ এখানে নরমালি আপনার যে কোন ধরনের ক্যাপচা পূরণ করে বা টাইপ করে আয় করতে পারবেন। এখানে আপনাকে কোন ধরনের আসল ক্যাপচা যেটা আমরা গুগলে দেখতে পাই, সেরকম ক্যাপচা পূরণ করতে হবে না। শুধুমাত্র ক্যাপচা টাইপ করতে হবে, মানে হল বিভিন্ন ধরনের ক্যাপচা যে ওয়ার্ডগুলো থাকে সেগুলো টাইপ করতে হবে। আপনি দিনে কমপক্ষে ২০০০টি ক্যাপচা টাইপ করতে পারবেন। একদম নিমিষেই একটি ক্যাপচা টাইপ করতে আপনার এক সেকেন্ডও সময় লাগবে না। কেননা এগুলো শুধু ৬ থেকে ৭টি Letter থাকে।

 

সেগুলো টাইপ করে নেওয়ার পর প্রায় ২ হাজার টা ক্যাপচা টাইপ করে নিতে পারেন। তাহলে আপনাকে দেয়া হবে ২ ডলার সাথে সাথে। আপনিও নিয়ে নিতে পারবেন পেপালের মাধ্যমে। যদি চার হাজার ক্যাপচা পুরন করতে পারেন আপনাকে ৪ ডলার দিবে। এরকম করে ১০০০০ ক্যাপচা পূরণ করেন, তাহলে আপনাকে ১০ ডলার দেওয়া হবে যেটা আপনারা চাইলে পেপালের মাধ্যমে নিতে পারবেন। এখানে প্রতিটি ক্যাপচা পুরন আপনাকে এক পয়েন্ট করে দিবে।

১০০০ ক্যাপচা ==> ১ ডলার

ভিডিও দেখে আয়ঃ যদি ক্যাপচা পূরণ করতে না চান তাহলে আরো আছে ভিডিও দেখে প্রতিদিন ১ পয়েন্ট করে দিবে। কাজে ক্যাপচা পূরণ করার পর যদি পূরণ করতে মন না চায় তখন আপনি ভিডিও দেখতে পারবেন, আনলিমিটেড ক্যাপচা পুরন করতে পারবেন। কোন সমস্যা নেই। প্রতিদিন ২০০০ ক্যাপচা পূরণ করতে পারবেন।

এছাড়া এখানে শর্ট ভিডিও দেখে আপনার টাকা আয় করতে পারবেন। এসব ভিডিওগুলো দেখে আপনাকে 2 পয়েন্ট করে দিবে। তবে এগুলো আপনি প্রতিদিন দেখতে পারবেন না। এবং খুব কম পরিমাণে পাবেন।

এই এপ একদম ১০০% পেমেন্ট দেয় কোনরকম ভেজাল নেই। এটি ১০০% লেজিট এপ। পেপাল একাউন্ট তৈরি করতে চাইছেন, পারছেন না! কোনো ঝামেলা ছাড়াই বাংলাদেশ থেকে ভেরিফাইড পেপাল তৈরি করতে চান? নিচে ক্লিক করেনঃ

১/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

keyword: captcha typing job, captcha type and earn, captcha typing bd, ক্যাপচা, ক্যাপচা পূরণ করে আয়

Related Posts

8 Comments

মন্তব্য করুন