বাংলাদেশে জরিপ পূরণ করে ডেইলি আয় করুন ৩০০ টাকা। পেমেন্ট পেপালে, চাইলে বিকাশেও নিতে পারবেন।

ZapSurvey: জরিপ পূরণ করে আয় 

এমন যদি হয় যে জরিপ পূরণ করে টাকা আয় করার ব্যাপারটা বাংলাদেশেও সম্ভব! অনেক দারুন একটা অনুভূতি আসবে তাই না! কেননা বাংলাদেশ থেকে তো জরিপ পূরণের ব্যাপারটা অনেক কষ্টদায়ক। তবে আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপ শেয়ার করতে পারি যেটি ব্যবহার করে বাংলাদেশ লোকেশন এর যত রকমের জরিপ আছে সেগুলো পূরণ করে আয় করার একটা সুযোগ পাবেন। এমনকি ডেইলি জরিপ পূরণের সুযোগ পাবেন!  তাহলে চলুন দেরী না করে শুরু করি।

প্রথমেই বলে রাখি রাখি অ্যাপটির নাম অ্যাপটির নাম হলো Zap Survey। এখানে আপনি নরমালি যেকোনো ধরনের সারভে (জরিপ) পূরণ এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। সার্ভে মানে কি আপনারা সবাই জানেন। সার্ভে মানে হলো জরিপ অর্থাৎ বিভিন্ন বিষয়ে আপনার কাছ থেকে মতামত চাইবে সে মতামতগুলো তাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।

মতামত গুলো তারা বিভিন্ন ব্র্যান্ড কোম্পানির কাছে দেয়। যার ফলে ব্র্যান্ড কোম্পানি মানুষের চাহিদা সম্পর্কে ভালো ধারণা লাভ করে। যা তাদের বিজনেস এবং ব্যবসায় খুব ভালো একটা লাভ এনে দেয়। আর এর মাধ্যমে ওই কোম্পানির উপকৃত হয় এবং সার্ভে কোম্পানি উপকৃত এবং আমরা উপকৃত হই। এখন এর ব্যাপারটা যদি আসে বাংলাদেশ থেকেও করা সম্ভব তাহলে কেমন হয়? বাংলাদেশের যেসব জরিপ কোম্পানি আছে সেগুলো মূলত এভেলেবেল না।

App Download Link:Zap surveys

তবে একটি অ্যাপের মাধ্যমে আপনার লোকেশন থাকা সকল জরিপ পূরণ করে টাকা আয় করতে পারবেন। প্রথম জরিপ পূরণের জন্য পাবেন ৬ ডলার! প্রতিটি জরিপ পূরণের জন্য আপনাকে সর্বনিম্ন 1 ডলার থেকে শুরু করে সর্বোচ্চ 10 ডলার প্রদান করা হবে। এখন ডলার প্রদান করে বলে কিছু মনে করবেন না। কেননা সে ডলার আপনি চাইলে কয়েনবেস একাউন্ট এর মাধ্যমে নিতে পারবেন।

সরাসরি উইথড্র হলো পাঁচ ডলার, যেটা আপনি বিটকয়েনের মাধ্যমে নিতে পারবেন। এখন ব্যাপারটা খুব সহজ। কারণ কয়েনবেস অ্যাকাউন্ট তৈরি করা খুবই সহজ। এবং এটা বাংলাদেশ থেকে তৈরি করা একদম সহজ।  আপনারা গুগলে-সার্চ করে দেখতে পারেন।এখানে যে কোন ধরনের জরিপ পূরণ করার জন্য আপনাকে কিছুই করতে হবে না শুধুমাত্র রেজিস্ট্রেশনের করতে হবে।কোন প্রকার টাকাও ইনভেস্ট করতে হবে না।

অবশ্যই ক্লিক করবেনঃ১/আনলিমিটেড আয় নিন,পেমেন্ট বিকাশে

২/ওয়েবসাইট বিক্রি করে আয়।ওয়েবসাইট কিনতে চাইলেও দেখুন।

৩/ইমেইল মার্কেটিং করে দৈনিক আয় ১০০০ টাকা।পেমেন্ট পাবেন বিকাশে।

 এখন বলে রাখছি কিভাবে রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশন করার জন্য আপনার যেটা লাগবে সেটা হলে ইমেইল। ইমেইল এড্রেস, আপনার নাম ও ঠিকানা দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন এর পরে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক অথবা কোড আসবে।

যাই আসুক না কেন ভেরিফিকেশন লিংকে ক্লিক করে দিবেন এটা আপনি ঠিক হয়ে যাবে। তারপর সেখানে লগইন করে আপনি টাকা আয় করা শুরু করতে পারেন। একবার যদি টাকা আয় করা শুরু করেন তাহলে তো আর কোন কথাই নেই।

বিকাশে নিবেন যেভাবেঃ এখন যদি আপনি এই ডলার বিকাশের মাধ্যমে নিতে চান তাহলে কোন সমস্যা নেই। বাংলাদেশে অনেক সাইট আছে যেখানে ডলার এক্সচেঞ্জ করে বিকাশে দেয়া হয়। যেমনঃ BDCoinEx এ যেকোনো ধরনের ডলার, বিটকয়েন চাইলে বিকাশে নিতে পারবেন।

KeyWord: survey online,

bangla survey, জরিপ পূরণ করে আয়

অনলাইন আয় ২০২০, বিকাশে পেমেন্ট করে এমন সাইট, #Zap_Survey, survey bangladesh, survey earn bitcoin

Related Posts

7 Comments

  1. আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন