ব্লগার পোস্ট এর সেরা seo পদ্ধতি। ওয়েবসাইট এ বেশি ভিজিটর পাওয়া উপায়।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! ব্লগার পোস্ট এর সেরা seo পদ্ধতি। ওয়েবসাইট এ বেশি ভিজিটর পাওয়া উপায়। আপনাদের যাদের ওয়েবসাইট রয়েছে আজকের পোষ্ট তাদের জন্য। আজকে আপনাদের সাথে এমন একটা টিপস শেয়ার করব। যার মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইটের ভিজিটর আরো বাড়িয়ে নিতে পারবেন। আপনি যদি অনলাইনে এসইও সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন। আপনারা যখন গুগলে কোন কিছু সার্চ করেন। তখন একটা অপশন দেখতে পাবেন যে People also search for অথবা people also ask. এখানে আপনি এমন কিছু ওয়েবসাইট দেখতে পারবেন যেগুলো গুগোলের প্রথম পেজে নেই। কিন্তু এই অপশন দিয়ে সেটা গুগলের প্রথম পজিশন এ রেংক করে নিয়েছে। আমি আপনাদের শেয়ার করব যে কিভাবে আপনাদের পোস্টগুলো এই অপশন এ নিয়ে আসতে পারেন।

সাইট:https://www.bestfreeseotools.xyz/

এর জন্য আপনারা সবার প্রথম এই ওয়েবসাইটে যাবেন। ওয়েব সাইটে যাওয়ার পর আপনার একটা অপশন দেখতে পাবেন faq স্কিমা জেনারেটর। আপনারা সেখানে ফাইন্ড আউট মোর অপশনে ক্লিক করবেন।

এখানে যখন ক্লিক করবেন আপনি একটা করে প্রশ্ন এবং তার উত্তর এখানে আপডেট করতে পারবেন। এখানে আপনি যে পোস্ট করবেন সেই পোস্টে যেই যে প্রশ্নগুলোর উত্তর রয়েছে। সবগুলো প্রশ্ন এখানে একটা করে দিবেন তারপর উত্তর দিবেন। এখানে আপনি নিচে অ্যাড কুয়েশন অপশন পাবেন।

সবগুলো প্রশ্ন এবং উত্তর দেওয়ার পর একদম নিয়ে নিচের গেলে দেখতে পাবেন একটা কোড পাবেন। এই কোড আপনাকে আপনার পোস্টে দিতে হবে এটা দেওয়ার একটা পদ্ধতি রয়েছে। আপনি যেই পোষ্টের জন্য এই faq স্কিমা জেনারেটর করবেন সেই পোস্টে যাবেন। সেখান থেকে আপনি এইচটিএমএল বিরুদ্ধে ভিউতে যাবেন। এইচটিএমএল ভিউতে যাওয়ার পর কপি করা কোর্ড আপনি পোস্টে যেকোন জায়গায় দিতে পারেন। আপনি চাইলে পোস্টের উপরে দিতে পারেন চাইলে পুষ্টের একদম নিচে দিতে পারেন।

আপনাকে এই কোডটি দেওয়ার পর সেভ করতে হবে। আপনি যখন সেব করবেন এটা কিন্তু অটোমেটিক আপডেট হয়ে যাবে। আপনি চাইলে গুগল সার্চ কনসলে গিয়ে এই পোষ্টের ইউআরএল টা পুনরায় দেখতে পারেন যে গুগলে ইনডেক্স আছে কিনা। আপনার পোস্ট যদি ইনডেক্স না থাকে। সে ক্ষেত্রে পুনরায় ইনডেক্স এর জন্য রিকোয়েস্ট করতে পারেন। অথবা আপনার সাইটম্যাপ যেটা রয়েছে সেটা পুনরায় আপডেট করে নেবেন।

আপনি যে কোডটি দিবেন এটা কিন্তু আপনি কম্পোজ ভিউতে দেখতে পাবেন না। অথবা কেউ যদি আপনার পোষ্ট ভিজিট করে সেখানে কিন্তু দেখতে পাবেনা। গুগোলে যখন কেউ সার্চ করবে তখন কিন্তু পিপল আলসো অস্ক অপশনে কিন্তু আপনার এই পোষ্ট চলে আসবে। এখান থেকে কিন্তু আপনি ভালো একটা ভিজিটর নিয়ে নিতে পারবেন। এই পোস্ট আশা করি আপনাদের এই পোস্টে উপকার হবে যাদের ওয়েবসাইট আছে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন