রিভিউ : ভিভো ১৭ প্রো ক্যামেরা

ভিভো ভি 17 প্রো ভারতে লঞ্চ করছে দামটি 29,990 থেকে শুরু হয়ে।
ভিভো ভি 17 প্রো হ’ল বিশ্বের প্রথম 32 এমপি ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা।
ভিভো ভি 17 প্রো ভারতে প্রথমবারের মতো বিক্রি হবে।
আপনি যদি ভিভোকে ব্র্যান্ডের ডিএনএ কী তা জিজ্ঞাসা করেন তবে সংস্থাটি আপনাকে জানিয়ে দেবে যে এটি “উদ্ভাবন”। এখন, নতুনত্বটি বিভিন্ন ব্র্যান্ড এবং বিভিন্ন ব্যক্তির কাছে বিভিন্ন জিনিসকে বোঝাতে পারে। যখন ভিভোর কথা আসে, এমন একটি অঞ্চল যেখানে আপনি “উদ্ভাবন” হিসাবে চিহ্নিত করতে পারেন এটি মূলধারার ফোন বাজারে কিছু অনন্য এবং নতুন প্রযুক্তি নিয়ে আসে।

উদাহরণস্বরূপ, ভিভো হলেন প্রথম ব্র্যান্ড যা ইন 11 ডিসপ্লেতে ভি 11 প্রো-এর অধীনে 30,000 টাকার স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তি নিয়ে আসে। এটি ভি স্মার্টফোন ব্র্যান্ড যা ভি 15 প্রো সহ জনগণের কাছে পপ-আপ ক্যামেরা ফোন নিয়ে আসে। এখানে দুটি ধ্রুবক রয়েছে: ভিভো এবং ভি সিরিজ। সর্বশেষতম ভিভো ভি 17 প্রো সহ, সংস্থাটি আবার অন্য কোনও ব্র্যান্ডের চেয়ে গ্রাহকদের জন্য কিছু এনেছে। ভিভো ভি 17 প্রো একটি ফোন যা একটি পপ-আপ মডিউলের ভিতরে ডুয়াল-সেলফি ক্যামেরা সহ।

আমি এখন প্রায় 10 দিন ধরে ভি 17 প্রো ব্যবহার করে আসছি এবং অনুভব করছি যে 30,000 টাকার নীচে আমি এই ফোনের ক্যামেরা পারফরম্যান্সকে দেখেছি সেরা। ভি 17 প্রো ভারতে লঞ্চ করছে 29,990 রুপি দামের সাথে। মোট ছয়টি ক্যামেরা নিয়ে ফোনটি আসে! উল্লম্বভাবে স্থাপন মডিউলে পিছনের প্যানেলে চারটি বসুন, অন্য দুটি সিট সামনের পপ-আপ মডিউলের অভ্যন্তরে।

তবে ক্যামেরা বাদে আর কী? ব্যাটারির কী হবে? প্রদর্শন? পরিবেশনাটি? কিছু ভাল, কিছু খুব বেশি না। তাহলে ভি 17 প্রো কি রেডমি কে 20 প্রো এর মতো একই পয়েন্টে অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনের সাথে প্রতিযোগিতা করতে পারে? আসুন এই ভিভো ভি 17 প্রো পর্যালোচনাটি খুঁজে বার করুন।

ভিভো ভি 17 প্রো ডিজাইন
ভিভো ফোনগুলি ডিজাইনটি ভাল করে। ভি 17 প্রো এর ব্যতিক্রম নয়। ভিভো ভি 17 প্রো একটি চমত্কার চেহারার স্মার্টফোন এবং অবশ্যই এর দাম বিভাগের মধ্যে অন্যতম সেরা। এটি দুটি রঙে আসে – মধ্যরাত্রি মহাসাগর এবং হিমবাহ বরফ। এই পর্যালোচনায় চিত্রিত এক হ’ল হিমবাহ বরফের রূপ।

এই রূপটিতে হালকা নীল এবং সাদা রঙের মিশ্রণ ভিভো ভি 17 প্রোকে খুব আকর্ষণীয় করে তুলেছে। ভিভো ভি 17 প্রো স্পোর্টস গরিলা গ্লাস 6 ব্যাক প্যানেলে সুরক্ষা। হ্যাঁ, অবশেষে ভিভোর কাছ থেকে একটি গ্লাস বডি ফোন। আজকাল বেশিরভাগ স্মার্টফোনগুলি গরিলা গ্লাস 5 এর সাথে আসে তবে ভি 17 প্রো ভিভোর জন্য এক ধাপ এগিয়ে যায় এবং পরিবর্তে জিজি 6 ব্যবহার করে। গ্লাস বডি ভিভো ভি 17 প্রো সামগ্রিক নান্দনিকতার সাথে যুক্ত করে।

সামগ্রিকভাবে, আমি বিশ্বাস করি ভিভো ভি 17 প্রো এর ব্যাক প্যানেলটি খুব সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। ভাল বিট এতটা ক্যামেরা স্পোর্টিং সত্ত্বেও কোয়াড-ক্যামেরা মডিউলটির ডিজাইনের পরিষ্কার লাইন রয়েছে এবং বিশৃঙ্খলা দেখায় না। বেশিরভাগ ভিভো ফোনের মতো, এটিও খুব চালাক নয়। ভিভো ভি 17 প্রো হাতে রয়েছে বলে মনে হয় সম্ভবত এর অভ্যন্তরে 4100 এমএএইচ ব্যাটারির কারণে।

সামনে, এটি একটি সর্ব-স্ক্রিন বিষয় is একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে যা দ্রুত এবং স্মার্টফোনটি দ্রুত আনলক করে। সামনে, ক্যামেরা মডিউলটি ডিজাইনের একটি হাইলাইট। পুনরাবৃত্তি করতে, ভিভো ভি 17 প্রো বিশ্বের প্রথম ডুয়েল পপ-আপ ক্যামেরা স্মার্টফোন।

এখনও অবধি আমরা এতে একক চিত্র সেন্সর সহ পপ-আপ ক্যামেরা মেকানিজম সহ স্মার্টফোনগুলি দেখেছি তবে ভি 17 প্রো ভিভো দ্বৈত পপ-আপ ক্যামেরা প্রক্রিয়াটি প্রবর্তন করে। মডিউলটি কিছুটা প্রশস্ত কারণ এতে দুটি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে। আমি ক্যামেরার পপ-আপ গতিটি কিছুটা ধীর গতিতে পেয়েছি তবে এটি খুব বেশি গুরুত্বপূর্ণ নয় কারণ এই স্মার্টফোনে কোনও মুখ আনলক নেই। আপনি যখন কোনও সেলফি ক্লিক করতে চান সেই অনুষ্ঠানের জন্য মডিউলটির গতি যথেষ্ট।

ভিভো ভি 17 প্রো ডিসপ্লে
অত্যাশ্চর্য ডিজাইন ছাড়াও ডিসপ্লে হ’ল ভিভো ভি 17 প্রো-এর আরও একটি ক্ষেত্র যা আমাকে অনেক প্রভাবিত করেছিল। ভিভো ভি 17 প্রো একটি 6.44-ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ 2400×1080 পিক্সেলের রেজ্যুলেশন, 20: 9 এর অনুপাত অনুপাত এবং স্ক্রিন-টু-বডি 91.65 শতাংশ নিয়ে আসে। অন্য কথায়, প্রচুর স্ক্রিন, প্রচুর পিক্সেল। পুরো স্ক্রিনের ডিসপ্লে সমস্ত আলোকসজ্জার ক্ষেত্রে বেশ উজ্জ্বল হয়ে ওঠে, এটি কোনও ঘরের অভ্যন্তরে বা বাইরে জয়পুর রোদে জ্বলতে থাকুক। ভিভো ভি 17 প্রো এছাড়াও সর্বদা অন ডিসপ্লে সহ আসে যা দরকারী।

পর্দা যথেষ্ট উজ্জ্বল। বহিরঙ্গন পরিস্থিতিতে আমাকে উজ্জ্বলতা সর্বাধিক বজায় রাখতে হয়েছিল তবে বাড়ির ভিতরে উজ্জ্বলতার মাত্রা প্রায় 40 শতাংশ আমার জন্য পুরোপুরি সূক্ষ্মভাবে কাজ করেছিল। সুপার অ্যামোলেড প্রদর্শনের জন্য ধন্যবাদ ভিভো ভি 17 প্রো ভিডিও দেখার জন্য দুর্দান্ত। আপনি কোনও ইউটিউব ভিডিও বা নেটফ্লিক্স সিরিজ দেখছেন, বা ভিভো ভি 17 প্রো ভাল অভিনয় করে কোনও গ্রাফিক্স ভারী গেম খেলছেন। ভিভো ভি 17 প্রো স্ক্রিনের ওএইলডি প্যানেলের কারণে দেখার কোণগুলি দুর্দান্ত।

বিজ্ঞাপন

ভিভো ভি 17 প্রো ক্যামেরা
এবং এটি ভিভো ভি 17 প্রো এর সেরা দিক। ভিভো ভি 17 প্রো আপনার সেরা ক্যামেরার পারফরম্যান্স চাইলে 30,000 টাকার অধীনে এখনই কিনতে পারবেন এমন সেরা ফোনগুলির মধ্যে একটি।

প্রথমে হার্ডওয়্যার। রিয়ার প্যানেলে ভিভো ভি 17 প্রো 48MP প্রাইমারি সনি আইএমএক্স 582 সেন্সর, 13 এমপি টেলিফোটো লেন্স, 8 এমপি প্রশস্ত অ্যাঙ্গেল লেন্স এবং প্রতিক্রিয়ার শটগুলির জন্য 2 এমপি গভীরতার সেন্সর সহ আসে। সম্মুখভাগে ভি 17 প্রোতে 32 এমপি প্রাথমিক শুটার এবং দ্বিতীয় ক্যামেরাটি 8 এমপি সুপার ওয়াইড-এঙ্গেল লেন্স অন্তর্ভুক্ত করে

Related Posts