Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

শীর্ষ ৫টি ক্যাপচা টাইপিং জব সাইট এবং তাদের সাইট লিংক। ক্যাপচা টাইপ করে ঘরে বসে আয় করুন।

Naimul Islam

Published

on

ক্যাপচা পূরণে আয়ঃক্যাপচা পূরণ করার কাজ বর্তমানে সবচেয়ে সহজ কাজ গুলোর মধ্যে একটি। যার মাধ্যমে কেউ কেউ মাসে 500 ডলার পর্যন্ত আয় করে। একজন ক্যাপচা সলভার মানে যে ক্যাপচার সমস্যা সমাধান করে তারা বিভিন্ন ক্যাপচা সাইট, যেমনঃ ক্যাপচা ক্লাব, capture2, মেগা টাইপার, ক্যাপচা টাইপার এসব সাইটে প্রচুর টাকা আয় করে।

 

আমি নিজে কিছু ক্যাপচার সাইটকে রিভিউ করে বুঝতে পারলাম, যে সেরা পাঁচটি ক্যাপচার সাইটের মধ্যে কোন সাইট গুলোকে নিয়ে আসা সম্ভব। যার মধ্যে কিছু কিছু ক্যাপচা সাইটকে এনেছি আবার কিছু সেক্ষেত্রে সাইটকে বাদ দিয়েছি।

 

যদি ক্যাপচা পূরণ করে আয় করার ক্ষেত্রে কোনরূপ চিন্তাভাবনা করেন তাহলে এ সকল সাইটের যেকোনো একটিতে জয়েন করতে পারেন কোনো রকম সন্দেহ ছাড়াই।এবং আমি এতোটুকু নিশ্চিত, এসব সাইটে আপনারা ক্যাপচা পূরণের পাশাপাশি  টাকা আয় করতে পারবেন।

ক্যাপচা ভেরিফিকেশন হলো এমন একটি সিস্টেম যেটা মানুষ ব্যতীত অন্য কোন বট অথবা রোবট সমাধান করতে পারবে না।

 

এখানে শীর্ষ পাঁচটি ক্যাপচা সাইট আলোচনা করা হবে, যেখান থেকে আপনি প্রতিটি ক্যাপচার পূরণের জন্য 0.50 থেকে শুরু করে 2 ডলার পর্যন্ত আয় করতে পারবেন প্রতিদিন, 1000 ক্যাপচা পূরণের জন্য।

 

শীর্ষ পাঁচটি ক্যাপচা পূরন সাইটঃ

অনেকেই এসব সাইটে কাজ করেছে এবং টাকা আয় করেছে ঘরে বসেই।

কাজেই আপনি চাইলে এসব জায়গায় অনলাইনে ক্যাপচা জব করতে পারবেন কোন রকম কোন রকম ইনভেস্ট ছাড়াই।

 

যদি আপনি এসব সাইটে আগ্রহী হয়ে থাকেন, তাহলে অবশ্যই যে কোন একটি সাইটে টাকা করা শুরু করতে পারবেন। তবে পাশাপাশি আমি কিছু কথা বলে রাখি যে, মূলত টাকা পেইড করা হবে প্রতি 1000 টি ক্যাপচা পূরণের জন্যই। তারপর সেখান থেকে আপনি বিভিন্ন মাধ্যমে টাকা নিতে পারবেন।

 

১)MegaTypers

MegaTypers হলো অন্যান্য ক্যাপচা সাইটের মধ্যে সবচেয়ে বেস্ট। এখানে প্রতিটি 1000  শব্দ ক্যাপচা  টাইপিং এর জন্য। মানে ক্যাপচা টাইপিং এর জন্য। যেখানে শব্দ দেয়া থাকবে, সে শব্দ আপনাকে টাইপ করতে হবে। 45 সেন্ট থেকে শুরু করে 1.5 ডলার পর্যন্ত দেওয়া হয় প্রতিটি 1000 ক্যাপচা পূরণ করলে। আপনি যদি নিয়মিত কাজ করবেন আপনার আয় বৃদ্ধির হার তত বাড়বে।

পেমেন্ট মেথডঃ PayPal, WebMoney, Payza, Western Union 

সর্বনিম্ন পেআউটঃ ১ ডলার।

Link: www.megatypers.com 

 

২)ProTypers

ProTypers এটি একটি ডাটা এন্ট্রি স্পেশালিস্ট সাইট। এখানে লোকজন সর্বোচ্চ 200 ডলার পর্যন্ত আয় করেছে, শুধুমাত্র ক্যাপচার ইমেজ পূরণ করে। যে কেউ এখানে জয়েন করে টাকা আয় করতে পারে। 

Link: www.protypers.com

 

৩)Kolotibablo

Kolotibablo.com বর্তমানে অনলাইন জব দিচ্ছে, যেখানে 5 বছর পর্যন্ত আপনি টাকা আয় করতে পারবেন ক্যাপচা পূরণ করে। এবং অনেক মানুষ এখান থেকে দিনে 1 ডলারেরও বেশি পেমেন্ট নিয়েছে। এখানে আপনাকে ক্যাপচা টাইপ করতে হবে। 

এখানে ব্যবহারকারীদের রেটিংস খুব ভালো এবং সর্বোচ্চ এমাউন্টের টাকা পে করা হয়ে থাকে। এখানে আপনি লাভজনক পজিশনে থাকতে পারবেন আর প্রচুর টাকা আয় করার সিদ্ধান্ত নিতে পারেন।

Link: kolotibablo.com

 

৪)FastTypers

FastTypers হলো এমন একটি সাইট যেখানে প্রতিটি 1000 ক্যাপচা পূরণের জন্য ১.৫০ ডলার করেও দেয়া হয়। এছাড়া এখানে রাত বারোটার পর থেকে ক্যাপচা পুরন এর হার অনেক বেশি। আপনি এখানে সারাদিন ক্যাপচা পূরণ করার সুযোগ পাবেন। 

এছাড়া আছে তাদের ব্লগিং, যার মাধ্যমে আপনি সবসময় এখানে আপডেটেড থাকতে পারবেন।

Link: fasttypers.org

 

৫)2Captcha

এখানে শুধুমাত্র প্রতি 1000 ক্যাপচা পূরণে ১ ডলার করেই পাবেন না, বরং 1000 ক্যাপচা পূরণের পর, এর জন্য সামান্য বোনাসও পাবেন। এছাড়া এখানে আর্নিং অনেক ভালোই হয়। এখানে আছে রেফার করার সিস্টেম, যার মাধ্যমে রেফার করে ভালো আয় করতে পারবেন। আপনি এখানে পেপাল এর মাধ্যমে বা ওয়েব মানি এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন 1 ডলার হলেই।

Link: 2captcha.com

এর এপ ভার্সন ব্যাবহার করবেন।

পেপাল একাউন্ট নেই? বাংলাদেশ থেকে কোনো ঝামেলা ছাড়াই ভেরিফাইড পেপাল একাউন্ট তৈরি করতে চান? তাহলে নিচের ব্লগটি পড়ুন!   

বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

Advertisement
1 Comment
Subscribe
Notify of
1 Comment
Oldest
Newest
Inline Feedbacks
View all comments
Maria Hasin Mim

thanks

আউটসোর্সিং

ভিডিও দেখে ডলার ইনকাম করুন দৈনিক কমপক্ষে ৫ ডলার!!!

MD LOKMAN HOSSAIEN

Published

on

টাকা ইনকাম করতে কে না চায়!আমরা সবাই টাক ইনকাম করতে চায়।ইস টাকা ইনকামের জন্য যদি কোন ধরনের সহজ উপায় থাকতো তাহলে কতই না ভালো হতো। হু এসো গেল টাকা ইনকামের মেশিন।বেশির ভাগই যারা অনলাইন থেকে টাকা ইনকাম করে কিন্তু অন্যজনকে সুযোগ করে দেয় না নিশ্চয়ই তারা স্বার্থ্যপর।তাই আজকে আপনার জন্য খুবই সহজেই টাকা ইনকামের একটি উপায় নিয়ে হাজির হলাম।এখান থেকে ১০০% টাকা ইনকাম করতে পারবেন এবং কমপক্ষে এক হাজার টাকা সপ্তাহে আয় করতে পারবেন। মূলত এটি আপনার উপর নির্ভর করবে আপনি দৈনিক কত টাকা ইনকাম করবেন।এখানে বিভিন্ন উপায়ে ডলার ইনকাম করার অপশন রয়েছে। আপনি যতটুকু কাজ করবেন ততটুকু আয় হবে। ১০০% নিশ্চিত পেমেন্ট করে দেয়।

কেন আপনি এখানে একাউন্ট তৈরি করবেন?

কারণ হচ্ছে তার শতভাগ পেমেন্ট করে এবং ইচ্ছে মত ডলার ইনকাম করা যায়। নিচের সুযোগ সুবিধা গুলো জেনে নিন।

এখান থেকে ডলার ইনকামের পদ্ধতিঃ-

***(১) ভিডিও দেখে ইনকাম করতে পারবেন

***(২) গেম খেলে ইনকাম করা যায়

***(৩)ভিডিও আপলোড করেও ডলার ইনকাম

***(৪) রেফার করে আনলিমিটেড ডলার আয়

(৫) সাভে করে পয়েন্ট ইনকাম করা যায় এবং এই পয়েন্ট গুলো ডলার এ রুপান্তর করা যায়।

(৬) কুইজে অংশ নিয়ে পয়েন্ট ইনকাম করা যায়।

👉(১) ভিডিও দেখে যেভাবে ইনকাম করা যায়

এখানে ৪ সেকেন্ড থেকে ১৯ সেকেন্ডের ভিডিও আছে সেগুলো দেখে ফ্রী Reword পাবেন। তারপর সেখানে ক্লিক করে পয়েন্ট আয় করতে পারবেন। যখন ভিডিও দেখবেন তখন মোট ৫ মিনিট সময় চলে আসে কিন্তু ১ মিনিটের মধ্যেই ভিডিও শেষ হয়ে যায়। ভিডিওগুলো দেখার সময় নিচে হলুদ আন্ডার লাইনও চলে আসবে।ভিডিও শেষ হওয়ার সাথে সাথেই Reword রিওয়ার্ড পেয়ে যাবেন। এটি পয়েন্ট বা ডলারও পেতে পাড়েন।

👉(২) গেম খেলে ডলার ইনকাম পদ্ধতি

ডলার ইনকামের জন্য এটি একটি দারুণ এবং অসাধারণ পদ্ধতি। মোট ৪টি গেম রয়েছে। ১ম টি একটি মাছের একুরিয়াম থাকবে আপনাকে মাছ কিনতে হবে। আপনি একাউন্ট তৈরি করার  পরে অনেক গুলো ফ্রী পয়েন্ট পাবেন। সেগুলো দিয়ে মাছ কিনতে হবে। তারপর মাছের খাবার কিনতে হবে এবং মাছকে Feed এ ক্লিক করে  খাওয়াতে হবে। এখন সেই মাছ বড় হলে সেটাকে বিক্রি করে কমপক্ষে $0.10 সেন্ট থেকে 2 ডলার ইনকাম করতে পারবেন।কি দারুণ না?হু আরও অনেক মজার মজার গেম আছে। ২য় গেম ডিস বক্স এটা একাউন্ট করার পরে আপনি নিজেই বুঝতে পাবেন। ৩ য় গেম হলো Cat বিড়াল থাকবে পয়েন্ট দিয়ে কিনে নিতেও পারেন। আপনার ইচ্ছা মত। এখন বিড়ালকে এক ডিস থেকে লাফিয়ে আরেক ডিক্স এ নিয়ে আসুন। এতে করে উপরে ডান পাশে দেখতে পাবেন পয়েন্ট এবং ডলার যোগ হচ্ছে। ৪র্থ আর আপনি যদি তাস খেলা পছন্দ করেন তাহলে পয়েন্ট দ্বারা তাস খেলেও ইনকাম করতে পারেন।

👉(৩)ভিডিও আপলোড করেও ডলার ইনকাম

যে কোন ধরনের ভিডিও আপলোড করে টাইটেল বক্স এ টাইটেল লিখে দিলে। লোকজন সেই ভিডিও দেখবে আর আপনাকে clap বা তালি পাঠাবে। ফলে আপনি কিছু পয়েন্ট বা সরাসরি ডলার পেতে পারেন।এখন $200 ডলার Mask video অফার চলিতেছে। আপনি ভিডিও অপশনে গিয়ে আপনার মাস্ক পড়া ভিডিও আপলোড করলে ডলার ইনকাম করতে পারবেন।অবশ্যই অফার শেষ হলে।

👉(৪) রেফার করে

সবচেয়ে বেশি রেফার করে ইনকাম করা যায়। তাই রেফার করে আপনি আনলিমিটেড ডলার ইনকাম করতে পারবেন। মূলত আপনাকে একটা চেষ্ট বা ১০,০০০ পয়েন্ট দিবে আর সেটার মধ্যে ডলার রাখা আছে। আপনি ক্লিক করে খুললেই ডলার পাবেন। কি অবাক হচ্ছেন আপনার বিশ্বাস হচ্ছে না তো? ঠিক আমারও বিশ্বাস হয় নাই। কিন্তু ডলার ইনকাম করার পরে কখন শেয়ার করবো আপনাদের মাঝে এটা নিয়ে চিন্তিত ছিলাম কারণ আমি সব সময় ভালো কিছু উপহার দিতে পছন্দ করি।

👉যেভাবে একাউন্ট তৈরি করবেন!

প্রথমেই নিচের লিংকে ক্লিক করুন তারপর আপনাকে একটি Browser এ নিয়ে যাবে সেখানে গুগল প্লে স্টোর রয়েছে সেখানে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন। এই এপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন Join ClipClaps now to get $1 reward!https://website.cc.lerjin.com/i/3426543729 ডাউনলোড শেষ করে নাম, জিমেইল,দেশ ইত্যাদি তথ্য গুলো পুরণ করুন।
বিঃদ্রঃ এই রেফার কোড 👉3426543729
ব্যাবহার করা ছাড়া $1 ডলার পেমেন্ট পাবেন না। রেফার কোডের জায়গায় 3426543729 কোড বসিয়ে দিন।বিঃদ্রঃ এই কোড না দিলে $1 ডলার পাবেন না। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি। এখন সেটিং করুন।

কিছু প্রশ্ন এবং তার উত্তর

১। দৈনিক কত ডলার ইনকাম করা যাবে?

উত্তরঃ- আনলিমিটেড ডলার ইনকাম করা যায়। একাউন্ট তৈরি করার সাথে সাথেই scratch করে ১ ডলার ইনকাম করা যায়। তারপর ইচ্ছে মত ডলার ইনকাম করতে পারবেন।

২।পেমেন্ট পদ্ধতি গুলো কি কি?

উত্তরঃ- পেপাল একাউন্ট, বিট কয়েন, বিকাশ পেমেন্ট নেওয়া যায়।

৩।কিভাবে কাজ গুলো সমাপ্ত করবো?

উত্তরঃ- আপনি না পারলে ইউটিউবে ভিডিও দেখুন।

৪।কত ডলার হলে পেমেন্ট নেওয়া যায়?

 উত্তরঃ- $0.10  সেন্ট থেকে আপনি যা ইনকাম করতে পারবেন।

পরিশেষে বলতে মন চায় দয়া করে এই প্লাটফর্মে কাজ করুন এবং টাকা ইনকাম করে সবাইকে অবাক লাগিয়ে দিন। সত্যি অসাধারণ উপায় তাই এই সুযোগ সুবিধা হাত ছাড়া করবেন না।

Continue Reading

আউটসোর্সিং

সোশ্যাল মিডিয়া ম্যানেজার হবেন কিভাবে?[বিস্তারিত টিউটোরিয়াল]

Naimul Islam

Published

on

সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট করে আয়ঃ

আপনি যদি আপনার বেশিরভাগ সময়ে সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকেন, তাহলে চাইলে আপনার ব্যয় করা সেই সময় টুকুতে একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসেবে নিজের ক্যারিয়ার গড়ে তুলতে পারেন।

একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার সাধারণত সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ব্যবসায়ী অথবা সেলিব্রেটি, ফ্যান ক্লাব ইত্যাদি একাউন্ট ম্যানেজ করতে পারদর্শী।

কিছু ক্ষেত্রে বড় বড় ব্যবসা প্রতিষ্টান একজন ফুলটাইম সোশ্যাল মিডিয়া ম্যানেজার কে ভাড়া নেয় অথবা চাকরি দেয়। যার মাধ্যমে একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার বাসায় বসে দিনভর কাজ করে এবং প্রচুর টাকা আয় করে। এমনকি সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্টের জন্য কিছু ক্ষেত্রে বিভিন্ন ব্র্যান্ড তাদেরকে নিয়োগ দেয়।

অপরদিকে কিছু ছোট ব্র্যান্ড এবং ব্যবসায়িক প্রতিষ্ঠান বিভিন্ন কন্ট্রাক্ট এর উপর ভিত্তি করে সোশ্যাল মিডিয়া ম্যানেজার নিয়োগ দেয় কিছু সময়ের জন্য। অথবা তাদের নিজস্ব মার্কেটিং এর প্রয়োজনীয়তা জন্য একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার নিয়োগ দেয়।

যখন একজন ব্যবসার মালিক অন্যান্য সময়ে ব্যস্ত থাকে তখন ফেসবুক এবং সোশ্যাল মিডিয়া নিজস্ব ওয়েবসাইট ম্যানেজ করার জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া ম্যানেজার খুঁজে।

এমনকি একজন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মালিক তার নিজস্ব একাউন্ট ম্যানেজ করার জন্য একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার রাখতে পারে।

 

কিভাবে টাকা আয় করবে:

একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার ক্লায়েন্ট এবং বিজনেস এ সেবার মাধ্যমে প্রচুর টাকা আয় করতে পারে, তাও আবার অনলাইনে ঘরে বসেই। যদি তারা একটি কোম্পানির জন্য কাজ করে তাহলে সাধারণত তারা মাসের স্যালারি নিতে পারে। যদি তারা হয় আত্মকর্মী মানে সেলফ -এমপ্লয়েড তাহলে প্রতি ঘন্টা অথবা বিভিন্ন প্রজেক্ট অনুযায়ী তাদেরকে টাকা দেয়া হয়ে থাকে।

self-employed সোশ্যাল মিডিয়া ম্যানেজার সাধারণত মান্থলি সার্ভিস প্যাকেজ নিয়ে থাকে এবং যেকোন একটি ব্র্যান্ড অথবা কোম্পানির সাথে চুক্তি করে থাকে। একদম সর্ব নিম্ন লেভেলের একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার কে সোশ্যাল মিডিয়ায় সপ্তাহে দুই থেকে তিন দিন দুই থেকে তিনবার কাজ করার জন্য নিয়োগ দেয়া হতে পারে। এবং একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার বিভিন্ন গ্রাউন্ডে পোস্টিং এর পাশাপাশি মাল্টিপল প্লাটফর্মে কাজ করে।

বিভিন্ন কোম্পানি অথবা ওয়েবসাইট মান্থলি সোশ্যাল মিডিয়া প্যাকেজ দিয়ে থাকে, যাতে একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার সেখানে কাজ করে ওই কোম্পানির রেফারেন্সে।এর মধ্যে একটি কোম্পানির নাম হলো Brandit360:

 

Brandit360 এ সোশ্যাল ম্যানেজমেন্ট মূল্যঃ এই প্যাকেজ মূলত মাসিক অফার করা হয়ে থাকে। সাধারণত বিভিন্ন সোশ্যাল মিডিয়া ম্যানেজার রা তাদের ক্লায়েন্টদের অন্ততপক্ষে প্রায় ছয় মাস ব্যাপী সেই প্যাকেজ নেওয়ার জন্য অনুরোধ করে, যাতে তাদের নিজস্ব উন্নতি হয়।

 

একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার কত আয় করেঃ PayScale অনুসারে একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজারের সেলারি হয় প্রায় 49,000 ডলার/ প্রতি বছর। বিভিন্ন উন্নত শহরে, যেমন: নিউইয়র্ক সিটিতে একজন সোশ্যাল মিডিয়া ম্যানাজারের অ্যাভারেজ আয় হয় 57 হাজার ডলার /প্রতি বছর।

যদি আপনি নিজস্ব একটি ব্যক্তিগত  সোশ্যাল ম্যানেজমেন্ট বিজনেস শুরু করেন, তাহলে আপনার সোশ্যাল ম্যানেজমেন্টের আয় সাধারণত ক্লায়েন্টের সেবা প্রদানের উপরই লিমিট করা থাকে। আপনার কোম্পানির বৃদ্ধির জন্য অথবা কোম্পানির উন্নতির জন্য ভার্চুয়ালে বিভিন্ন অ্যাসিস্ট্যান্ট অথবা আউটসোর্স অথবা আপনার নিজস্ব এজেন্সী হিসেবে নিয়োগ করতে পারেন।

 

একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার কি করে: আপনার পজিশন যেহেতু নতুন কাজে, একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজারের কাজ। কাজেই এরজন্য আপনার  দক্ষতার উপর নির্ভর করবে মার্কেটিং ব্যবসা অথবা কমিউনিকেশন, যোগাযোগের বিভিন্ন ক্ষেত্রে কাজ করা।

 

যেসকল সচরাচর বৈশিষ্ট্য থাকা চাইঃ

বিভিন্ন কন্টেন্ট এর জন্য পরিকল্পনা এবং তার সিডিউল করে সেগুলো মূলত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মএ পোস্ট করা। এছাড়া বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এনালাইজ করা, ট্র্যাক করা এবং রিপোর্ট ক্যাম্পেইনে পারফর্ম করা এসব একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার এর কাজ। অথবা নতুন প্রজন্ম বা জেনারেশন লীড(Lead) করা বিভিন্ন ব্র্যান্ডের কাজ হয়ে থাকে, যার মধ্য দিয়ে একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার কাজ করে।

একজন সোশ্যাল মিডিয়া ম্যানাজারের গ্রাফিক ডিজাইন সম্পর্কে ধারনা থাকা খুবই জরুরী। নিজের সোশ্যাল মিডিয়া পোষ্টের জন্য বিভিন্ন গ্রাফিক ডিজাইন করতে হয় এবং একটি স্মল কোম্পানি অথবা ছোট কোম্পানিতে যেটি খুবই জরুরী।

keyword: social media manager,how to be social media manager bangla, tutorial

Continue Reading

আউটসোর্সিং

প্রতিটি ক্লিক এ 1100 BTC সাতাশি ইনকাম

Ahsan Habib

Published

on

Hello Gauss 👨‍👨‍👧‍👦

আপনার সবাই কেমন আছেন ।

আশা করি আপনারা সবাই ভালো আছেন ।

আমরা কম বেশি সবাই চাই অনলাইন থেকে ইনকাম করতে ।

আপনাদের এই আশা বাস্তবে রূপ দিতে নিয়ে এলাম একটা সাইট যে সাইটে স্পিন করে ইনকাম করতে পারবেন ।

আপনাদের বলে রাখি যাদের ধৈর্য্য ধরার সময় নেই তারা অনলাইনে ইনকাম করতে পারবেন না ।

এখন আসি কাজের কথায়

আপনারা হাতে যদি একটা আনড্রোর

মোবাইল থাকে তাহলে আপনিও পারবেন অনলাইনে এর মাধ্যমে টাকা আয় করতে চান। তাদের জন্য আজ একটি ভালো BTC ইনকামের সাইট সেয়ার করবো।

 

আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করবো যে সাইটে স্পিন করে BTC ইনকাম করতে পারবেন।

 

এই সাইটে 1 টা স্পিন করে সর্বনিম্ন 1100 বিটিসি সাতাশি 💯% ইনকাম করতে পারবেন ‌।

আপনার যদি ভাগ্য ভালো হয় আরো বেশি BTC পেতে পারেন যেমন↘️

1️⃣1100BTC সাতাশি

2️⃣ 0.00001BTC সাতাশি

3️⃣0.00002BTC সাতাশি

4️⃣0.0005BTC সাতাশি

5️⃣0.002BTC সাতাশি

আপনি প্রতিদিন সবনিম্ন 1100 BTC সাতাশি পাবেন 💯%।

 

আরো দেখুন 👇👇👇

*️⃣ঘুমিয়ে ঘুমিয়ে Pi নেটওয়ার্ক থেকে ইনকাম 💵💵💵

 

*️⃣blocks সাইটে বক্স খুলে ইনকাম পেমেন্ট প্রুফ সহ, পেমেন্ট না পেলে আমি দিবো

 

 

এই সাইটে প্রতি 24 ঘন্টা পরপর একটা করে স্পিন পাবেন মানে হচ্ছে প্রতিদিন একটি করে স্পিন পাবেন ।

 

 

আকাউন্ট করার লিঙ্ক 👇⬇️👇

 

👉>>>>এখানে ক্লিক<<<<<👈

 

 

একাউন্ট করবো কিভাবে ?

এই সাইটে একাউন্ট খুলা একদম সহজ ✍️

 

লিঙ্ক ক্লিক করলে এই রকম একটা পেজ নিয়ে আসবে ।

থ্রি ডট মেনুতে ক্লিক করুন 👇👇👇

এখন sign up ক্লিক করুন 👇👇👇

1️⃣ আপনার ই-মেইল এ্যাড্রেস

2️⃣ পাসওয়ার্ড

3️⃣আবার একই পাসওয়ার্ড 👇👇👇

এখন Log in করুন ।

এবার ডেসবোড এর গিয়ে উপরে দেখেন লেখা Reding email লেখা আছে ক্লিক করুন দেখুন আপনার ই-মেইল ভেরিফিকেশন মেইলে গেছে কনফার্ম করুন ।

যখন আপনি Roll এ ক্লিক করবেন 40/50 সেকেন্ড লোড নিবে 👇👇👇

আপনার কাজ শেষ এখন ইনকাম শুরু ।

আপনার কোন সাহায্যের দরকার হলে কমেন্ট বক্স এ গিয়ে কমেন্ট করতে পারেন।

আজ এই পর্যন্তই পরবর্তিতে 100% রিয়েল সাইট বা আপস আপনাদের সাথে শেয়ার। সেই পর্যন্ত ভালো থাকবেন ইনশাল্লাহ।

 

 

⛪ খোদা হাফেজ 🕍

 

 

 

 

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট