ইউটিউব থেকে ইনকাম করার উপায় ২০২২

ইউটিউব থেকে ইনকাম করার উপায় ২০২২ : আপনাদের সবাইকে জানিয়ে রাখা ভালো প্রায় প্রতিনিয়াত এই রকম আনলাইনে কাজ করে আমাদের দেশের মানুষেরা লাখ লাখ টাকা আয় করছে ঘরে বসেই। আর আমারা ভাবি শুধু আমারা কিছু করতে পারি না। কিন্তু আসলে তো তা আসল কথা হলো আমারা কেউ মন দিয়ে চেষ্টাই করি না। যদি মন দিয়ে চেষ্টা করি হাল না ছাড়ি তা হলে কেন কিছুই আ সম্ভব না। আচ্ছা এই সব কথা বাদ দেই এখন কাজের কথায় আসি।

এর আগে আরে একটা কথা বলে রাখই আজকের এই সম্পূর্ণ কথা এটা আর্টিকেলে শেষ করা যাবে না। আমারা এই ইনকাম নিয়ে আরো কয়েক টা পার্ট নিয়া আসো সেই খানে বিভিন্ন ধরনের তথ্য দেওয়া থাকবে। আর আপনারা যদি আমাদের সম্পূর্ণ আর্টিকেল মানে সব গেলো পার্ট দেখেন তা হলে আমি নিজে কথা দিলাম আপনারা ১০০% ইনকাম করতে পারবেন।

ইউটিউব থেকে ইনকাম করার উপায় ২০২২

আমারা সেহেতু আনলাইনে আয় নিয়া কথা বলতেছিতো তো আজকে ইউটিউব নিয়ে কথা বলা যাক। বর্তমান সময়ে ইউটিউবারদের সংখ্যা যে ভাবে বাড়তেছে, এই ভাবো চলতে থাকলে কয়েক দিন পর আর ইউটিউব এ ভিডিও দেখারই মানুষ থাকনে না।

এখন ইউটিউব এ যেমন ভিউজ ও বেশি তেমনই কমপিটিশন ও বেশি আর বর্তমান সময়ে সেমন কমপিটিশন ও বেশি তেমন টাকাও বেশি আপনি যদি একটু কষ্ট করে আপনার ইউটিউব চেনেল মনিটাইজ করাতে পারেন তা হলেই হলো। এরপর ভিউজ আটো আসবে এতো কষ্ট করতে হবে না।

কিন্তু এই চেনেল টা দারা করানোই সবচেয়ে কষ্টের। তবে যখন সফল হবেন তখন এই কষ্ট কিছুই মনে হবে না সব যেন পানির মতো মনে হবে। আর আপনি ইউটিউব এ ভিডিও করে নিজের ফেস ভেলিও বাড়াতে পারবেন।

ইনকাম করতে কি কি লাগবে?

যদি আপনারা হাতে মেটামুটি লেভেলের একটা এনড্রোয়েন ফেন থাকে তা হলেই হবে। আর যদি একটা আই ফেন বা ক্যামপরা বা কম্পিউটার বা লেপটপ থাকলে তো কথাই নাই। আপনার চেনেল একদোম প্রফেসেনাল লেভেল এ চলে যাবে। আর এই গুলো থাকলে কষ্ট টা একটু কম হবে এবং আপনি খুব অল্প সময়েই সাফল্যের মুখ দেখতে পারবেন।

আপনি প্রথমে কেন টপিক নিয়া কাজ করবেন তা নিশ্চিত করুন তারপর ওই টপিক এর ভিডিও সুট করতে থাকুন ধিরে ধিরে। আপনি চাইলে মেবাইলের মাধ্যমেই ওই ভিডিওটা ইডিট করতে পারবেন। আর আপনি যদি ইডিট না জানেন তা হলে ইউটিউব এ সার্চ দিলেই দেখতে পারবেন। ওই খানে অসংখ্য ভিডিও পাবেন। আার কিভাবে আপলোড দিবেন তাও ওইখান থেকে শিখে নিতে পারেন।

আরো কিছু গোপন টিপস আসে যার মাধ্যমে খুব তারাতাড়ি ভাইরাল হুয়া যাই ওই গুলো পরের পার্ট এ নিয়ে আসব।

ইউটিউব থেকে ইনকাম করার পর টাকা কিভাবে পাবো?

সাধারণত ইউটিউব এর টাকা আমাদের দেশের ভিডিও ব্যাংক একাউন্টে নিতে পারবেন। আর যদি ওই ভিডিওগুলো তে কোন স্পেনসার সিপ পান তা হলে তো ২০-৩০ হাজার টাকা অনায়াসেই। আমারা জানা মনে বাংলাদেশি ১০০০ ভিডিও এ ৫০০ টাকা র মতে হয় এর কম বেশি হতেও পারে ঠিক নাই।

তবে আমেরিকার মতো দামি দশগুলে থেকে যদি ১০০০ ভিও আসে তা হলে এ টাকা ১০০০-৩০০০ হতে পারে। তাই সবাইকে বলতেছি সদি কেই কাজ করতে ইচ্ছুক থাকে তা হলে শুরু করে দাও। আবশ্যই একদিন সফল হবা।

Related Posts

11 Comments

মন্তব্য করুন