উইন্ডোজ 10 এর জন্য সেরা ফটো কার্টুনাইজার সরঞ্জাম

কার্টুনগুলি অস্তিত্বে এসে বিশ্ব আরও হাসল। আমাদের পর্দা এবং কাগজপত্রগুলিতে তীব্র মজার-বর্ণনামূলক চরিত্রগুলি কেউ প্রতিহত করতে পারে (এখনও কেউ তা করে না)। সম্ভবত তারা আমাদের থেকে আলাদা বিশ্বের সৃষ্টির মতো প্রদর্শিত হয়। বাস্তবে, উইন্ডোজ 10 এর জন্য ফটো কার্টুনাইজার সফ্টওয়্যার মুগ্ধতার জন্য দায়ী।

এটি নির্দিষ্ট সরঞ্জামগুলির বসন্তকে অনুপ্রাণিত করেছে। এমন সরঞ্জামগুলি যা একজনকে তাদের ফটোগুলি তাদের পছন্দসই অ্যানিমেশনে পরিণত করতে সক্ষম করে। নিম্নলিখিত কম্পিউটার প্রোগ্রামগুলিতে উপলভ্য বিভিন্ন বৈশিষ্ট্য চিত্রগুলির মজাদার হেরফেরের জন্য এটি সম্ভব করে তোলে। সমস্ত একটি ব্যক্তিগত কম্পিউটারের আরাম থেকে।

 

 

উইন্ডোজ 10 এর জন্য সেরা ফটো কার্টুনাইজার সরঞ্জামগুলির মধ্যে রয়েছে ;

1 . চাঙ্গা কার্টুন গ্রাফিক্স

কার্টুন রূপান্তর করতে সম্প্রতি ফটোতে একটি নতুন স্কেল সেট করেছে। চাঙ্গা কার্টুন গ্রাফিক্স একটি কার্টুনাইজড চেহারায় বাস্তব আবেগগুলির প্রদর্শন সক্ষম করে। সামঞ্জস্যযোগ্য বৈশিষ্ট্যগুলির মাধ্যমে এটি ঘটে।

ব্যবহারকারীরা পরিষেবাতে তাদের ফটো / চিত্র আপলোড করার সময় বেছে নিতে বিভিন্ন আকর্ষণীয় মুখের পরিবর্তন পান। এখানে, মজা শুরু হয়। যেহেতু মুখের সবচেয়ে দুঃখিত থেকে একটি আনন্দ প্রকাশ করতে পারে। ফিল্টার এবং পরিবর্তনগুলি কেবলমাত্র প্রতিকৃতিগুলিতে প্রযোজ্য ফেস মরফিং ব্যতীত সকল ধরণের ফটোতে প্রযোজ্য।

প্রধান বৈশিষ্ট্য:

চেহারার অভিব্যক্তি বদলাচ্ছে – গাল, ঠোঁট, চোখের পাতা এবং ভ্রুগুলি চেহারাটি প্রকাশ করতে কয়েক সেকেন্ডের ব্যবধানে স্থান পরিবর্তন করতে পরিবর্তিত হয়। উদাহরণস্বরূপ, ঠোঁট প্রশস্ত করার গতি একটি হাসি বোঝায়।
আবেগের প্রদর্শন – একটি কার্টুনাইজড চিত্রকে শোক বা উত্তেজিত চেহারা দেওয়ার জন্য প্রভাবগুলির একটি বিকল্প বিদ্যমান।
ক্যারিকেচার ইফেক্ট – আপনার ফটোটিকে ট্রলিতে পরিণত করতে চান? সম্ভবত কোনও এলিয়েন বা শক্ত লোক। এর বৈশিষ্ট্য এখানে।
একটি ছবি জমা দিন এবং অসাধারণ ফটো এফেক্টগুলি কার্টুন.ফো.টো অফারটি অন্বেষণ করুন।

সম্পর্কিত: 10 সেরা কার্টুন পিসি জন্য সফটওয়্যার
2
বিফঙ্কি কার্টুনাইজার
“শ্রেষ্ঠত্বের জন্য একটি উপায়”। BeFunky কার্টুনাইজার ব্যবহার করার সময় এটি প্রথমে মনে আসে। 2007 সালে চালু হয়েছিল, এই সরঞ্জামটি 11 বছর ধরে তার ক্লায়েন্টদের সেবায় রয়েছে।

বছরের পর বছর ধরে, সফটওয়্যারটির বিকাশকারীরা বর্তমানে এটি দ্রুত এবং জনপ্রিয় কার্টুনাইজারের কাছে কেবল ম্যানুয়াল সম্পাদক থেকে তার মানগুলি সৃজনশীলতার সাথে কাজ করেছে worked সুন্দর এবং পেশাদার মানের ইমেজ প্রস্তুতকারক। নীচে এর কয়েকটি বৈশিষ্ট্য পরীক্ষা করে দেখুন।

ফটো এডিটরটির আর্টসি বিভাগে পাঁচটি ক্লাসিক কার্টুনাইজার কিট। এর মধ্যে যে কোনও বিভাগের কোনও ছবি / চিত্র কার্টুন করবে।
ডিলাক্স সংস্করণ ডিজিটাল আর্ট অংশে আরও উন্নত উপস্থিতির জন্য একটি বিস্তৃত সংস্কার কার্টুনাইজার ডিএলএক্স রয়েছে।
এতে অবাক হওয়ার কিছু নেই যে ব্যবহারকারীরা তাদের পর্দার সাথে কয়েক ঘন্টার জন্য নিজেকে সংযুক্ত রাখেন। টুপি, গহনা, দাড়ি ইত্যাদির মতো ফ্লায়ারগুলি ভাল ভার্চুয়াল খেলনা তৈরি করে। স্মার্ট বর্ধনগুলি যা ডিজিটাল শোরগোল, দুর্বল আলোকসজ্জা এবং কেবল একটি ক্লিকের সাথে ঝাঁকুনিকে আরও ঠিক করে তোলে eng
সম্ভবত বেফুঙ্কি কার্টুনাইজার সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হ’ল ছবিগুলি ওয়ারহল-এস্কে আর্টে রূপান্তরিত করার দক্ষতা। এটি এমন একটি চিত্র যা এটি আপনার শেল্ফ উপন্যাসগুলির শীর্ষের কোনওটি কেড়ে নেওয়ার মতো প্রদর্শিত হয়।
সফ্টওয়্যার বিকাশকারীরা ডাউনলোডের জন্য পুরো অ্যাপ্লিকেশনটি গ্রহণ করেন নি। তবে ব্যবহারকারীরা অনলাইনে বিফঙ্কি কার্টুনাইজার অ্যাক্সেস করতে পারবেন।

সম্পাদকের দ্রষ্টব্য: আপনি যদি অন্য ফটো সম্পাদনা সরঞ্জামগুলিতে আগ্রহী হন তবে আমাদের গাইডের বিস্তৃত সংগ্রহগুলি পরীক্ষা করে দেখুন।
3
কার্টুন জেনারেটর
উইন্ডোজ 10 এর জন্য এই ফটো কার্টুনাইজার সফ্টওয়্যারটির কনফিগারেশন বিকল্পগুলি শীর্ষস্থানীয়। আপনার পছন্দসই শিল্পীর ছবিটিকে এই সরঞ্জামটি দিয়ে রূপান্তর করুন এবং আপনার কেবল তাদের পরবর্তী অ্যালবামের কভার ফটো থাকতে পারে। সুস্পষ্টভাবে ব্যাখ্যা করা সফ্টওয়্যার ব্যবহারকারীদের সহজেই সরঞ্জামটি নিযুক্ত করতে দেয়। সোজা নির্দেশিকা এবং নিয়ন্ত্রণগুলিও একটি প্লাস।

সকলেই জানেন যে কার্টুন জেনারেটর কেবল সবচেয়ে বিবিধ কার্টুনাইজার হতে পারে। ব্যবহারকারীরা বিএমপি, জিআইএফ, পিএনজি, জেপিজি, টিআইএফএফ এবং অন্যান্য ফর্ম্যাটগুলির সাথে ফটোগুলি রূপান্তর করতে পারেন।

প্রধান বৈশিষ্ট্য:

সেটিংসের একটি ব্যাপ্তি যা কোনও ছবির উপস্থিতির ক্রম অনুসারে সেট করে। এর মধ্যে কয়েকটিতে ব্রাশ প্রস্থ, স্কেচের গভীরতা, অন্ধকার, ডট সংবেদনশীলতা, রঙিন স্কেচ, অস্পষ্টতা / শার্পেন ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে include
সেটিংস মেনুতে থাকা ইন্টারফেসে সামঞ্জস্যযোগ্য স্লাইডার রয়েছে। এগুলি চিত্রগুলিতে কার্টুন প্রভাব প্রয়োগ করে।
বাম প্যানেলে, পেনসিল স্কেচ, স্কেচ, স্কেচ + ডট, সেপিয়া + ডট, রঙ সহ অন্যদের মধ্যে তাদের কাঙ্ক্ষিত প্রভাবের প্রয়োগ করা যেতে পারে।
কার্টুন জেনারেটরের কাছে একটি ফটো ব্যাচ বিকল্প রয়েছে যাতে কার্টুন রূপান্তর করতে পারে photo
উইন্ডোজ 10 এর জন্য এই সাধারণ ইন্টারফেস ফটো কার্টুনাইজার সফ্টওয়্যারটি বিনামূল্যে ডাউনলোড করুন।

Related Posts