উইন্ডোস ১০ এবং অন্যান্য উইন্ডোসের জন্যে সবচেয়ে ভালো এন্টিভাইরাস

উইন্ডোজ ডিফেন্ডার কয়েক বছর আগে যেমন ছিল তেমন প্রস্তাব নয়। স্যুট একসময় সিস্টেমের সংস্থানগুলিতে জড়িয়ে থাকা এবং সুরক্ষার একটি নিম্নমানের অফার দেওয়ার জন্য খ্যাতি অর্জন করেছিল, তবে এগুলি সবই বদলে গেছে।

মাইক্রোসফ্টের সুরক্ষা কর্মসূচি এখন শিল্পের সেরা সুরক্ষা দেয়। এভি-টেস্টে পাওয়া সবচেয়ে সাম্প্রতিক পরীক্ষায় (মার্চ এবং এপ্রিল 2019 এর জন্য) এটি শূন্য-দিনের ম্যালওয়ার আক্রমণগুলির বিরুদ্ধে এবং উভয় মাসে “গত চার সপ্তাহে আবিষ্কৃত বিস্তৃত এবং প্রচলিত ম্যালওয়্যার” এর জন্য 100 শতাংশ সনাক্তকরণের হার অর্জন করেছে।

অবশ্যই, উইন্ডোজ ডিফেন্ডারের সবচেয়ে উল্লেখযোগ্য বিক্রয় পয়েন্টগুলির মধ্যে একটি হ’ল উইন্ডোজ অপারেটিং সিস্টেমের সাথে tight সংহতকরণ। সরাসরি উইন্ডোজ সেটিংস মেনু থেকে অ্যাপটির ভাইরাস সুরক্ষা, ফায়ারওয়াল সুরক্ষা, ডিভাইস সুরক্ষা এবং অ্যাপ্লিকেশন সুরক্ষা পরিচালনা করা সহজ।

সামগ্রিকভাবে, এভি-টেস্ট অ্যাপ্লিকেশনটিকে সুরক্ষা এবং ব্যবহারযোগ্যতার জন্য 6/6 এবং কার্য সম্পাদনের জন্য 5.5 / 6 দিয়েছে, এটি একটি “শীর্ষ পণ্য” উপাধি অর্জনের জন্য যথেষ্ট। এটি সম্প্রতি এমন একটি অ্যাপ্লিকেশনের পক্ষে পরিণত হয়েছে যা ২০১৫ সালের হিসাবে 0.5 / 6 স্কোর করেছে।
2. ক্যাসপারস্কি ইন্টারনেট সুরক্ষা

ক্যাসপারস্কি অনলাইন সুরক্ষা বিশ্বে একটি সুপরিচিত নাম। সংস্থাটি তিনটি অ্যান্টিভাইরাস স্যুট সরবরাহ করে — অ্যান্টিভাইরাস, ক্যাসপারস্কি ইন্টারনেট সুরক্ষা এবং সুরক্ষা মেঘ। তিনটিই উইন্ডোজ 10 এর জন্য সেরা ইন্টারনেট সুরক্ষা অ্যাপগুলির মধ্যে একটি।

সত্য বলতে গেলে, ক্যাসপারস্কি হ’ল একটি অ্যাপ যা অতীতে পারফরম্যান্স সংক্রান্ত সমস্যার সাথে লড়াই করেছিল। তবে, উইন্ডোজ ডিফেন্ডারের মতো, এই সমস্যাগুলি এর পিছনে দৃ .়তার সাথে রয়েছে। এভি-টেস্ট তার তিনটি পরীক্ষার বিভাগে অ্যাপটিকে 6/6 হিসাবে রেট করেছে।

প্রকৃতপক্ষে, স্যুইটটি 1.6 মিলিয়নের বেশি নমুনার পরীক্ষার পরেও এপ্রিল 2019 পরীক্ষায় কেবলমাত্র তিনটি মিথ্যা ইতিবাচক পতাকাঙ্কিত করেছে।

এন্ট্রি-স্তরের অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশন ($ 75) কেবল ডেস্কটপ পিসিগুলিকে covers কে দেয়। আরও 20 ডলারে ইন্টারনেট সিকিউরিটি ($ 79) স্যুট একটি ন্যূনতম অতিরিক্ত ব্যয়ের জন্য মোবাইল সমর্থন যুক্ত করে। এটি বেশিরভাগ ব্যবহারকারীর জন্য সেরা বিকল্প।
৩. ম্যালওয়ারবিটস প্রিমিয়াম

উইন্ডোজের সেরা অ্যান্টিভাইরাস অ্যাপগুলির মধ্যে ম্যালওয়ারবাইটিস অন্যতম। কোম্পানির বিনামূল্যে সংস্করণ প্রোগ্রামটি বছরের পর বছর ধরে জনপ্রিয়।

তবে, আপনি যদি 24/7 রিয়েল-টাইম সুরক্ষা (মাঝে মাঝে ম্যানুয়াল স্ক্যানগুলিতে সীমাবদ্ধ না হয়ে) উপভোগ করতে চান তবে আপনাকে প্রিমিয়াম সংস্করণটির জন্য অর্থ প্রদান করতে হবে। এন্ট্রি-স্তরের পরিকল্পনাগুলি, যা কেবল একটি ডিভাইসকে সুরক্ষা দেয়, প্রতি বছর costs 39.99 ডলার। পারিশ্রমিকের জন্য, আপনি পরিচয় চুরি, ransomware, জালিয়াতি ওয়েবসাইট, ম্যালওয়ার এবং আরও অনেক কিছু থেকে সুরক্ষা পাবেন।

সমস্ত প্রিমিয়াম বৈশিষ্ট্য অ্যাপ্লিকেশনটির বিনামূল্যে সংস্করণে 14 দিনের ট্রায়াল পিরিয়ডের জন্য উপলব্ধ।
4. বিটডিফেন্ডার ইন্টারনেট সুরক্ষা

এভি-টেস্টে সুরক্ষা, কর্মক্ষমতা এবং ব্যবহারযোগ্যতার জন্য নিখুঁত 6/6 সহ, বিটডিফেন্ডার ইন্টারনেট সুরক্ষা সন্দেহাতীতভাবে উইন্ডোজের সেরা অ্যান্টিভাইরাস অ্যাপগুলির মধ্যে is

ক্যাসপারস্কি ইন্টারনেট সুরক্ষার মতো, ১.6 মিলিয়ন আকারের নমুনা থেকে মাত্র তিনটি মিথ্যা ধনাত্মক সন্ধান পাওয়া গেছে এবং শূন্য-দিনের আক্রমণ এবং বিদ্যমান ম্যালওয়্যার উভয়ের বিরুদ্ধে 100 শতাংশ রেকর্ড রয়েছে।

উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য অ্যাপটির তিনটি পৃথক সংস্করণ উপলব্ধ রয়েছে: মোট সুরক্ষা $ 40 (যা মোবাইল ডিভাইসগুলি কভার করে) এর জন্য, ইন্টারনেট সুরক্ষা $ 35 এর জন্য (ফায়ারওয়াল এবং ওয়েবক্যাম সুরক্ষা অন্তর্ভুক্ত), এবং অ্যান্টিভাইরাস প্লাস $ 30 (এন্ট্রি-লেভেল পেইড স্যুট) এর জন্য। আপনি যদি চান তবে বিটডিফেন্ডারের অ্যান্ড্রয়েড এবং আইওএস সংস্করণ আলাদাভাবে কিনতে পারেন।

বিটডিফেন্ডারের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে মাল্টি-লেয়ার রেনসওয়ওয়ার সুরক্ষা, নেটওয়ার্ক হুমকি প্রতিরোধ এবং পিতামাতীয় নিয়ন্ত্রণ অন্তর্ভুক্ত রয়েছে।
5. এফ-নিরাপদ নিরাপদ

এভি-টেস্টে তিনটি বিভাগ জুড়ে অন্য একটি অ্যাপ্লিকেশন এবং অন্য একটি নিখুঁত 6/6।

মজার বিষয় হল, যদিও এফ-সিকিউর নিরাপদ পারফরম্যান্সের জন্য 6/6 স্কোর করেছে তবে এটি এখনও বিটডিফেন্ডার ইন্টারনেট সুরক্ষা এবং ক্যাস্পারস্কি ইন্টারনেট সুরক্ষা উভয়ের চেয়ে ভাল পারফর্ম করেছে। উভয়ই 6/ 6 স্কোরও করেছে।

একটি ইনটেল আই 3-6100 প্রসেসর, 256 জিবি হার্ড ড্রাইভ এবং 8 জিবি র‌্যাম সহ একটি স্ট্যান্ডার্ড পিসিতে জনপ্রিয় ওয়েবসাইটগুলি চালু করার সময় এটি কেবল 10 শতাংশের ড্রপ-অফ দেখায় performance তুলনায়, ক্যাসপারস্কি ২৮ শতাংশ এবং বিটডিফেন্ডার ১৯ শতাংশ করেছেন।

এগুলি আমাদের জানায় যে কোনও পুরানো, স্বল্প শক্তিযুক্ত মেশিন চালাচ্ছেন এমন ব্যক্তির পক্ষে অ্যাপ্লিকেশন সম্ভবত সেরা বিকল্প।

F-Secure SAFE এর কেবলমাত্র একটি সংস্করণ উপলব্ধ আছে, যদিও আপনি সুরক্ষা দিতে চান এমন ডিভাইসের সংখ্যার উপর ভিত্তি করে দামটি পরিবর্তিত হয়। এন্ট্রি-স্তরের পরিকল্পনা (তিনটি ডিভাইসের জন্য) প্রতি বছর। 69.99। সর্বাধিক ব্যয়বহুল প্যাকেজ (সাতটি ডিভাইস) $ 109.99।
6. ম্যাকাফি ইন্টারনেট সুরক্ষা

আপনি যদি উইন্ডোজে অ্যান্টিভাইরাস সুরক্ষা চান তবে আপনি ম্যাকাফি ইন্টারনেট সুরক্ষা পরীক্ষা করার বিষয়েও বিবেচনা করতে পারেন।

এটি সমস্ত এভি-টেস্টের মানদণ্ডে সর্বোচ্চ (6/6) স্কোর করে, কম সংখ্যক মিথ্যা ধনাত্মক সন্ধান করে এবং এটি কোনও প্রধান সংস্থান হগ নয়।

বৈশিষ্ট্য অনুসারে, ম্যাকাফি ইন্টারনেট সুরক্ষা রিয়েল-টাইম অ্যান্টিমালওয়্যার সরঞ্জাম, ইউআরএল ব্লকিং, ফিশিং সুরক্ষা এবং দুর্বলতার স্ক্যানগুলির একটি সম্পূর্ণ স্যুট সরবরাহ করে। এই — দুর্বলতা স্ক্যানগুলির পরবর্তীগুলি কোনও সাধারণ বৈশিষ্ট্য নয়। যদি এটি আপনার কাছে গুরুত্বপূর্ণ হয় তবে ম্যাকাফি একটি ভাল পছন্দ।

Related Posts

6 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://www.facebook.com/107324621876693/posts/113049517970870/?app=fbl

মন্তব্য করুন