ওয়েবসাইট কিংবা গ্রাথোর এর পোস্ট এ আনলিমিটেড ভিজিটর নিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে খুব খুব গুরুত্বপূর্ণ একটা বিষয় আপনাদের সাথে শেয়ার করব। যারা গ্রাথোর এ কাজ করেন কিংবা যাদের নিজেদের কোন ওয়েবসাইট আছে তাদের জন্য এটা জানা অনেক জরুরি এবং প্রয়োজন।কারন আপনি এখানে থেকে আনলিমিটেড অর্গানিক ট্রাফিক নিয়ে আসতে পারবেন আপনার যেকোনো সাইট কিংবা পোস্ট এ। তাহলে চলুন শুরু করি।

আজকে আমি বলব গুগল সাইট এর কথা। অনেক এ এর নাম ও শুনে নি। আবার অনেক এটা কি এর কাজ কি জানে না। গুগল সাইট গুগল এ ১০০% রেঙ্ক করে। মনে করেন কেউ গুগল এ সার্চ করল top earning site and app. এখন এই নামে আপনার গুগল সাইট আছে। এখন এটা সে দেখতে পাবে।আর সেখানে আপনি আপনার ওয়েবসাইট বা পোস্ট এর ব্যাকআপ লিংক ব্যবহার করবেন। তাহলে যখন সে ওখানে পোস্ট পড়তে যাবে ওটা অটোমেটিক আপনার ওয়েবসাইট কিংবা পোস্ট এ নিয়ে আসবে।

আশা করি এতটুকু সবাই বুঝতে পারছেন। এখন কথা হচ্ছে কিভাবে আপনি গুগল সাইট তৈরি করবেন। এর জন্য আপনি আপনার মোবাইল এর ক্রোম বা পোফিন ব্রাউজার এ গিয়ে সার্চ করবেন Google site লিখে। তারপর site.Google.com এর যেটা আসবে ওটা অপেন করবেন। আপনি আপনার ব্রাউজার টা ডেক্সটপ মোড এ করে নিবেন নাহলে কাজ করতে পারবেন না। তারপর নিচে + চিহ্ন দেখতে পাবেন ওটাতে ক্লিক করবেন। এখন আপনি গুগল এ একটা সাইট তৈরি করবেন এবং সেখানে আপনার ওয়েবসাইট কিংবা যেকোনো পোস্ট এর লিংক দিবেন।

আমি আবার বলছি গুগল সাইট গুগল এ ১০০% রেঙ্ক করে। আমি আমার নিজের ওয়েবসাইট এর জন্য গুগল সাইট এ ৪/৫ টা সাইট তৈরি করছি। আপনি চাইলে এভাবে করে আনলিমিটেড ট্রাফিক নিতে পারবেন। যেহেতু গ্রাথোর এ ভিউ বোনাস দিচ্ছে তাহলে আপনি একবার চেস্টা করে দেখতে পারেন। আর যদি আপনার কোন ওয়েবসাইট থাকে তাহলে তো এটা ১০০% জরুরি।

কারও যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করবেন। আর আপনি খুব সহজে গুগল সাইট তৈরি করতে পারবেন। একবার ভিজিট করলে সবকিছু বুঝতে পারবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ..

Related Posts

20 Comments

মন্তব্য করুন