কম্পিউটারের জন্য সবচেয়ে ভালো এবং পাওয়ারফুল কয়েকটি এন্টিভাইরাস

সুপ্রিয় পাঠক পাঠিকা গন। আপনারা সবাই ভাল আছেন তো। ভালো থাকুন ঘরে বসে সুস্থভাবে নিয়ম মেনে জীবন যাপন করুন। আমি আজ আপনাদের মাঝে নতুন একটি টিপস নিয়ে আসলাম টিপসটি হল উইন্ডোজ টিপস। আপনারা যারা কম্পিউটার ব্যবহারকারী রয়েছেন তাদের জন্য। তারা এই পোস্টটি পড়ে উপকৃত হবেন আশা করি। তাই আমার এই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।আমি আজ এই বিষয়টি নিয়ে বলবো সেটি হচ্ছে কম্পিউটারের কয়েকটি ভালো এন্টিভাইরাস‌‌ সম্পর্কে।

 

অনেক সময় আমাদের কম্পিউটারে বিভিন্ন রকম ভাইরাস দ্বারা আক্রান্ত হয়। কম্পিউটার ভাইরাস দ্বারা আক্রান্ত হলে কম্পিউটারের বিভিন্ন সমস্যা দেখা দেয়। যার ফলে কম্পিউটার ব্যবহারের সময় আমরা অনেক সমস্যার সম্মুখীন হই। যার ফলে অনেক সময় আমাদের কম্পিউটার হয়ে পড়ে স্লো। তারপর আমরা ভেবে পাইনা যে কি করা উচিত।তাই আমি আজ আপনাদের মাঝে কয়েকটি ভালো এবং সবচেয়ে বেস্ট কয়েকটি এন্টিভাইরাসের নাম বলব যার মাধ্যমে আপনাদের কম্পিউটারের ভাইরাসের আক্রান্ত হলেও সেই এন্টিভাইরাস দিয়ে ভাইরাস দূর করতে পারবেন। আমরা এই এন্টিভাইরাস গুলো সচরাচর দেখে থাকে এবং প্রয়োজনে ব্যবহার করে থাকি। তাহলে চলুন আপনাদেরকে সেই এন্টিভাইরাস গুলো সাথে পরিচয় করিয়ে দেই। এন্টিভাইরাস গুলো খুবই ভালো এবং আপনারা চাইলে আপনাদের যেটা পছন্দ সেটা আপনি ডাউনলোড করুন আপনার কম্পিউটারে ইন্সটল করে নিতে পারেন। আর আমি যে এন্টিভাইরাস গুলোর নাম বলবো সেগুলো একদম ফ্রি। এগুলো ডাউনলোড করার জন্য আপনাদেরকে কোন রকম টাকা দেয়া লাগবেনা।

 

প্রথমে যেই এন্টি ভাইরাস এর নাম বলবো সেটি হচ্ছে অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস।‌ এই এন্টিভাইরাস নাম হয়তো আপনারা অনেকে আগে শুনেছেন। এটি একটি জনপ্রিয় এন্টিভাইরাস আপনারা চাইলে এটি ডাউনলোড করে নিতে পারেন একদম ফ্রিতে।

 

এরপর জানতে পেরেছেন নাম বলবো সেটি হচ্ছে এভিজি এন্টিভাইরাস। এটি একটি পাওয়ার ফুল এন্টিভাইরাস। আপনারা চাইলে এটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

 

তারপর এন্টিভাইরাসটি রয়েছে সেটি হল এভিরা অ্যান্টিভাইরাস। আপনারা এভিরা এন্টিভাইরাস ফ্রী ডাউনলোড করতে পারেন।

 

এরপর আমি কথা না বাড়িয়ে আপনাদেরকে যথাক্রমে এন্টিভাইরাস গুলোর নাম বলে দিচ্ছি আপনাদের যাদের যেগুলো পছন্দ সেগুলো ডাউনলোড করতে পারবেন একদম ফ্রিতে।

 

এন্টিভাইরাস গুলি হচ্ছে immunet এন্টিভাইরাস, forticlient, bitfinder, comodo , Baidu ,

 

উপরের এন্টিভাইরাস গুলো আপনারা চাইলে কম্পিউটারে আপনাদের যেই এন্টিভাইরাসের কার্যকারিতা পছন্দ সেটি চাইলে আপনার ডাউনলোড করতে পারেন আপনাদের উইন্ডোজে ।

 

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন