গ্রাথর ডটকমে পোস্ট এপ্রুভ হয়েছে কিন্তু টাকা এড্ড হলোনা কারণ কি ? ও সঠিক সমাধান √।

আসসালামু আলাইকুম গ্রাথর ডটকমের বন্ধুরা। স্বাগতম জানাই গ্রাথর ডটকমে ! আসা করি আল্লাহ তায়ালার মেহেরবানি ও দয়ায় প্রত্যেকেই একটু হলেও ভালো আছেন।

আমিও আল্লাহ তায়ালার দয়ায় ভালোই আছি। আমার পোস্টে আসার জন্য অনেক ধন্যবাদ। তো চলুন বেশী কথা না বলে শুরু করি আজকের পোস্টটি। ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

শুরুতেই বলে নিতে চাই যে,যারা পোস্টটি পরবেন, তাড়া অবশ্যই একটু মনোযোগ দিয়ে পড়বেন। তা না হলে বুঝতে অসুবিধা হতে পারে। আসা করি বোঝার জন্য একটু মনোযোগ সহকারে পড়বেন। কথা আর না বাড়িয়ে চলুন শুরু করা যাক আজকের পোস্টি। ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

আমরা যারা গ্রাথর ডটকমে কাজ করি তাদের মধ্যেএমন কিছু কিছু লোক আছে যে, তারা অনেকেই বলছে আমার পোস্ট এপ্রুভ হলো কিন্তু কেনো তার জন্য আমি কোনো টাকা পাইনি অর্থাৎ আমার এ্যাকাউন্টে কেনো কোনো টাকা এড্ড বা যোগ হলো না?

কিছু কিছু লোক তারা মনে করছে যে হয়তো তারা মানে( এডমিন) আর কোনো টাকা দিবেনা। আসলেই তাদের এই ধারণাটি সম্পূর্ণ ভুল বলে আমি মনে করি। কারণ পোষ্ট করার নিয়ম তারা আগেই জানিয়ে দিয়েছে। ঠিক এখানেই আমাদের পশ্নটি?????

আমি নিজেও ঠিক এই সমস্যার মধ্যে অর্থাৎ( পোস্ট এপ্রুভ হলো কিন্তু কেনো টাকা এড্ড হলোনা?) ঠিক এই সমস্যার মধ্যে আমি নিজেই পরেছিলাম।

কিন্তু এখন আর আমার এই সমস্যা হয়না। তো কি কারণে এই সমস্যা হয় এবং এর সমাধাণ কি? এটাই আমি আপনাদের সাথে শেয়ার করতে চাই। দয়াকরে যারা পড়বেন তারা অবশ্যই একটু মনোযোগ সহকারে পড়বেন আসা করি।

# কি কারণে পোস্ট এপ্রুভ হলো কিন্তু কেনো টাকা এড্ড হলোনা?

√ আপনার গ্রাথর ডটকমের নিয়ম-নীতি ভালো করে না পড়ে পোস্ট করছেন । আপনার পোস্টে ৩৫০ শব্দের কম শব্দ আছে। ৩৫০ শব্দের কম শব্দ ব্যবহার করলে সেটা কারো উপকার হলে কয় এক সময় এপ্রুভ হবে কিন্তু কেনো টাকা এড্ড হবে না আপনার এ্যাকাউন্টে। আপনার লেখা পোষ্ট কিন্তু কম লোকই এটা ভিউ করবে এরা-কম পোস্ট।

#আজকের পোস্টের সঠিক সমাধান সমস্যার সমাধান√√√√√√√√√√√√

আপনার পোস্টে কমপক্ষে ৩৫০টি শব্দ ব্যবহার করুন। আজে বাজে না লিখে ××××× । আপনার পোস্টে যেন অন্য কারো উপকার হয় । √√√√√√√
এমন পোস্ট লেখার চেষ্টা করুন।

এমন পোস্ট তৈরি করুন যেনো আপনার পোস্টে অনেক ভিউ আসে। কপি পোষ্ট কখনোই করবেন××××××

(আজকের সমস্যার ভিত্তিতে) আরো অনেক নিয়ম কানুন আছে। যা না দেখেই পোষ্ট করা শুরু করে দেন। আপনারা যারা সত্যিই কাজ করতে চান তারা অবশ্যই গ্রাথর ডটকমের নিয়ম-নীতির দিকে একটু লক্ষ্য করবেন।

এবং তাদের সম্পূর্ণ নিয়ম-নীতি মেনেই কাজ করবেন। আমরা অনেকেই আছি যে নিয়ম-নীতি কোথায় আছে তাও জানি না। নিচের ছবিগুলোর দিকে একটু লক্ষ করুন আসা করি বুঝতে পারবেন।

আসলে এই সমস্যার সমাধান হলোঃ
গ্রাথর ডটকমের সকল নিয়ম-নীতি
মানা। আমরা অনেকেই আছি সকল নিয়ম না জেনেই পোস্ট করা শুরু করে দিই। তাই আমি আপনাদের সকলের কাছে অনুরোধ করে বলবো যে, আপনারা অবশ্যই তাদের সকল নিয়ম কানুন মেনেই কাজ করবেন।

শুধু একটা, দুইটা নিয়ম কানুন মেনে কাজ করলে হবেনা ⚠ ⚠ ⚠ ⚠
⚠ ⚠ ⚠ সাবধান ⚠ ⚠ ⚠ । বরং সকল নিয়ম কানুন মেনেই কাজ করতে হবে। আসা করি যারা উপরের পোস্ট সম্পূর্ণ পড়েছেন এবং মেনে পোষ্ট করার চেষ্টা করবেন তাদের পোস্ট এপ্রুভ হওয়ার সাথে সাথে টাকা আপনার এ্যাকাউন্টে চলে যাবে ইনশাআল্লাহ।

সকল নিয়ম কানুন মেনে কাজ করলে ইনশাআল্লাহ আপনাদের পোস্ট এপ্রুভ হওয়ার সাথে সাথে আপনাদের এ্যাকাউন্টে টাকা যুক্ত হয়ে যাবে। এর পরও যদি কারো কোনো প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্টের মাধ্যমে জানাবেন।

আজকের মতো আলোচনা এখানে শেষ করছি। সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন এবং গ্রাথর ডটকমের নিয়ম-নীতি মেনে কাজ করবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন