চ্যানেল এর ভিউ বাড়ান সহজেই!

বর্তমানে মোবাইল ফোন আছে কিন্তু ইউটিউব ব্যবহার করেনা এমন কাওকে পাওয়া মুশকিল।যুগের পরিবর্তনে পরিবর্তন হচ্ছে সবকিছু।সেইসাথে ইউটিউব ব্যবহারের চাহিদাও বাড়ছে,সাথে বাড়ছে ইউটিউবার ও।সার্চ করলেই পাওয়া যাবেনা এমন কোন কন্টেন্ট এর ভিডিও বাকি নেই সেখানে।লক্ষ লক্ষ ভিউজ এবং সাবস্ক্রাইব যুক্ত চ্যানেল পুরো ইউটিউব জুড়ে।কিন্তু সবার চ্যানেল ই কি এতটা জনপ্রিয়তা সবসময় পায়?পায়না।অনেকের বাজেট কম থাকে,তাই প্রমোট করতে পারেনা।একারণে তাদের চ্যানেল অনেক সময় ভিউজ এবং সাবস্ক্রাইব পায়না।আপনাদের জন্যই আজকের এই পোস্টটি করলাম।

XDRabbit এ্যাপ তাদের জন্যই,যারা তাদের চ্যানেল মনেটাইজ করতে পারছেনা।মনেটাইজেশন করতে দরকার ১০০০ সাবসক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচটাওয়ারের।এই এ্যাপটি ব্যবহার করে খুব সহজেই ভিউজ পেতে পারেন।আপনার প্রয়োজন হবে –
একটি মোবাইল ফোন
ভালো ইন্টারনেট কানেকশন অথবা ওয়াইফাই। 
মনিটাইজ করতে এ্যাপটি চালানোর পদ্ধতি নিচে দিয়ে দিলাম।

কাজ বর্ণনা

১. লিংকে ঢুকে এ্যাপটি সামনে আসলে ইনস্টল করুন।এরপর এ্যাপে প্রবেশ করুন।
২. একটি অপশন আসবে sign in with google সেখানে আপনি যে জিমেইল আপনার ফোনে আছে সেটি দিয়ে sign in করুন। তবে,আপনি যে জিমেইলটি ইউটিউব চ্যানেল খুলতে ব্যবহার করেছেন সেই জিমেইল দিয়ে একাউন্ট খুলবেননা,কোন বিপদ নেই তবুও আপনার সেফটি ইস্যু বজায় রাখতে আপনি অন্য জিমেইল ব্যবহার করুন।
৩.এরপর আপনার একাউন্ট এ কিছু পয়েন্ট জমা হবে,না হলেও সমস্যা নেই আপনি কাজ করে পয়েন্ট অর্জন করতে পারবেন।

৪.এ্যাপে তিনটি অপশন এ view তে আপনি কাজ করবেন।যে ভিডিও গুলি আপনার সামনে আসবে সেগুলি ওদের দেয়া নির্ধারিত সময় পর্যন্ত দেখা হয়ে গেলেই আপনি পয়েন্ট পাবেন।
৫.অর্জিত পয়েন্ট গুলোই আপন আপনার চ্যানেলের জন্য ব্যবহার করবেন।কিভাবে?home এ গিয়ে আপনি আপনার ভিডিও লিংক দিবেন।এরপর আপনি কত সময় এব কত ভিউস চান সেগুলো সিলেক্ট করলেই ওরা আপনাকে বলবে ঐ প্যাকেজ এ আপনার কত পয়েন্ট লাগবে।অত পয়েন্ট থাকলে আপনি ব্যবহার করবেন।একইসাথে তিনবার আপনি এভাবে করতে পারবেন,তবে ভিন্ন ভিন্ন ভিডিও দিবেন একসাথে।নাহয় আপনার ভিউ স্প্যাম হতে পারে।এরপর একদিনের মধ্যেই আপনি ভিউ এবং ওয়াচটাইম পেয়ে যাবেন!

ytlove: এই এ্যাপ টিও প্রায় সেম প্রসেস।কিন্তু এটিতে আপনি আরো সুবিধা পাবেন সেটা হলো আপনি এখানে লাইক,ভিউ,সাবস্ক্রাইব সব একসাথে পেতে পারেন।এখানে পয়েন্ট অর্জন করা একটু সময় সাপেক্ষ এবং কষ্টকর।তাই আপনাদেরকে আমি বলবো আপনারা XDRabbit এ্যাপ ব্যবহার করুন।

সুতরাং এভাবে আপনি আপনার চ্যানেল টি গ্রো করতে পারেন,পরবর্তী তে আরো কোন ভালো চ্যানেল গ্রোয়িং এ্যাপের সন্ধান পেলে আপনাদেরকে আমি জানাবো পোস্টের মাধ্যমে,কিংবা আপনাদের যদি জানা থাকে তাহলে আমাকে কমেন্ট এ জানান। ধন্যবাদ।

Related Posts

9 Comments

  1. পোস্ট টি ভালো লাগলো। কিন্তু ইউটিউব রুল অনুযায়ী থার্ড পার্টি এপস/ওয়েবসাইট দিয়ে ভিউস আনলে ইউটিউব নাকি নিজে থেকে প্রমোট দেয়া বন্ধ করে। সেক্ষেত্রে তো থার্ড পার্টি এপস ব্যবহার করা ঠিক নয়। জানালে উপকৃত হবো। ধন্যবাদ।

মন্তব্য করুন