পিসির জন্যে সেরা কিছু গেম

আস্সালামুআলাকুম বন্ধুরা ।কেমন আছেন? আশা করি ভালো ।আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি আজ ।আপনাদের সাথে কিছু পিসি গেম নিয়ে কথা ।বলব তো চলুন শুরু করা যাক ।

প্লেয়ারঙ্কন এর ব্যাটলগ্রাউন্ডস (pubg )
100 জন খেলোয়াড় প্রবেশ করে, কেবলমাত্র একজনই মুরগির নৈশভোজ দাবি করতে পারেন। প্লেয়ারউইননডের যুদ্ধক্ষেত্রগুলির জন্য যুদ্ধের রোয়ালের ভিত্তিটি অনন্য নয় এবং এটি জনপ্রিয়তা বাড়ানোর সাথে সাথে এই ধারণার আরও বেশিগুলি ছড়িয়ে পড়েছে। লক্ষ লক্ষ লোককে পিইউবিজি-তে ফিরে আসতে বাধা দেয়, তবে এটি হুং গেমস দৃশ্যের একটি বাস্তব দৃষ্টিভঙ্গি দেওয়ার একমাত্র খেলা।

এর প্রতিযোগিতার বিপরীতে, প্লেয়ার অজ্ঞাত যুদ্ধক্ষেত্রগুলি বেঁচে থাকা এবং ফাঁদগুলির মতো বেঁচে থাকা সমস্ত গেমস ট্রিমিংসকে ভুলে যায়, পরিবর্তে পাঞ্চি, সিমুলেশন-যোগ্য গুনপ্লে এবং এসএএস প্রশিক্ষণ স্কুলে ভুল পথে না যাওয়া কৌশলগুলিতে মনোনিবেশ করে। বন্দুকগুলি দুর্দান্ত, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি আমাদের পিইউবিজি অস্ত্র গাইডটি পরীক্ষা করে দেখুন।

গেমপ্লে প্রশংসনীয় হ’ল মানচিত্রগুলি যা প্রত্যেকের জন্য ঘোরাঘুরির জন্য পুরোপুরি উন্মুক্ত: টাওয়ার ব্লকগুলিতে অগ্নিনির্বাপক রাগ; নম্রভাবে ঘর লুকানো বিপদ; এবং উন্মুক্ত স্থলটি অতিক্রম করার চেষ্টা করার কথা ভাবেন না। সেই এলোমেলো অস্ত্রের অবস্থান, স্প্যান পাথ এবং একটি ক্রমাগত সঙ্কটকারী নিরাপদ অঞ্চল যুক্ত করুন এবং আপনার পিসিতে সেরা একাধিক মাল্টিপ্লেয়ার গেম রয়েছে – এমন একটি শিরোনাম যা কেবলমাত্র বেঁচে থাকার প্রবৃত্তিগুলির সাথেই জয়ী হতে পারে যা তাদের সম্মানিত ট্রিগার আঙুলের সাথে মেলে।

দেবতা: মূল পাপ 2
ডিভিনিটি: মূল সিন 2
‘সিমুলেশন’ শব্দটি গম্ভীরতার বায়ু নিয়ে আসে: বিমানটি অবতরণের জন্য পো-মুখী দায়বদ্ধতা, বা কানাডার বর্জ্যগুলিতে অর্ধ জমে মৃত্যুর শারীরিকভাবে সঠিক স্টোচিজম। দেবতা: মূল পাপ II অবশ্যই একটি সিমুলেশন। এটি আপনার শরীরের তাপমাত্রা, দর্শন শঙ্কু এবং কোনও এনপিসি আপনাকে আপনার চেহারা এবং শহরের সাধারণ মেজাজের ভিত্তিতে পছন্দ করে।

তবে এটি গভীরভাবে নির্বোধ – একটি বাতাসযুক্ত তবুও কৌশলগত আরপিজি, যাতে বেশিরভাগ লড়াইয়ে অনিচ্ছাকৃত বিস্ফোরণের ধারাবাহিক প্রবণতা দেখা দেয়। এটি দুটি অংশ ড্রাগন এজ এবং একটি অংশ মন্টি পাইথন, এবং একটি প্রচারাভিযানের বৈশিষ্ট্য রয়েছে যা একটি মানচিত্রের গল্প বলে যখন মানচিত্রের উপর দিয়ে ট্র্যাক করার সময় আপনাকে একটি লাঠির উপর দিয়ে মাথা নিক্ষেপের জন্য পর্যাপ্ত জায়গা ছেড়ে যায়।

অনলাইনে অ্যাকশন নিন এবং ডিভিনিটি: আসল সিন দ্বিতীয় II পিভিপি এমনকি আরও বোকা হয়ে ওঠে, যেখানে গেম মাস্টার মোড আপনাকে দৃ tablet়ভাবে ট্যাবলেটপ রোলপ্লেয়িংয়ের অবিশ্বাস্য গল্পের গল্পটি পুনরায় তৈরি করতে দেয়। এতে আশ্চর্য হওয়ার কিছু নেই যে আমরা আমাদের inityশ্বরত্ব: মূল পাপ II পিসি পর্যালোচনাতে এই মাস্টারপিসের জন্য একেবারে ঠাট্টা করেছি। কি. একটি খেলা.

এডিথ ফিঞ্চের কী বাকি আছে
এডিট ফিন্চ কি থাকে?
নম্র হাঁটার সিমুলেটরটি প্রিয় এস্তেরের দিন থেকে উল্লেখযোগ্যভাবে বিকশিত হয়েছে। তবে সমস্ত স্মরণীয় প্রচেষ্টার মধ্যে এটি এডিথ ফিঞ্চের কী থেকে যায় যা এই বর্ণনাকারী নেতৃত্বাধীন ফর্মের শীর্ষকে প্রতিনিধিত্ব করে। শিরোনাম এডিথ হিসাবে, আপনি আপনার শৈশব বাড়িতে ফিরে: একটি বিক্ষিপ্ত-মস্তিষ্কযুক্ত, কক্ষগুলির ক্রমবর্ধমান সংগ্রহ, ক্রল স্পেস এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, গল্পগুলি।

প্রতিটি শয়নকক্ষ এডিথ আপনাকে একটি ভিনয়েটে পরিবহন করে যা ফিঞ্চ পরিবারের সদস্যের কাহিনী প্রকাশ করে। ঘুড়ি উড়ানোর মতো সাধারণ ক্রিয়াকলাপ থেকে শুরু করে জাগতিক কাজ করে এমন একজন মানুষের মাথার অভ্যন্তরে কল্পনার জগৎ, এডিথ ফিঞ্চ যে গল্পগুলির মাধ্যমে গল্প বলে তার উপায়গুলি খুব সুন্দর। কোনও পূর্বের ওয়াকিং সিমটি এই সৃজনশীলতাটি বেশ অনুভব করতে পারে নি এবং ভবিষ্যতের যে কোনও খেলা যা এখানে বার সেটটি অতিক্রম করতে সক্ষম হবে তা সত্যিই খুব বিশেষ একটি খেলা হবে। এডিথ পিসির সেরা ইন্ডি গেমগুলির মধ্যে কেবল একটি নয়, এটি গত দশকের যে কোনও ধরণের সেরা শিরোনাম।

রেইনবো সিক্স সিজ
রেইনবক্স সিক্স সাইগ
রেইনবো সিক্স অবরোধের জন্য এটি সর্বদা মসৃণ হয় নি। উবিসফ্ট মন্ট্রিয়ালের কঠোর শ্যুটার আজ আপেক্ষিক স্থিতিশীলতা উপভোগের আগে জীবনকে পুরোপুরিভাবে শুরু করেছিল। এক বছরেরও বেশি আপডেটের পরে, বেশ কয়েকটি নতুন অপারেটর এবং মানচিত্রের প্রবর্তন এবং একটি সংঘবদ্ধ গভীর ক্লিন ডাবের অপারেশন হেলথ, সিজ এখন যুক্তিযুক্তভাবে পিসির সেরা এফপিএস গেমগুলির মধ্যে একটি।

এটি উপলব্ধি করতে কিছুটা সময় সময় লাগে – অবরোধের শিখনের বক্ররেখা অত্যন্ত কঠোর – তবে এই সময়কালীন 5v5 শ্যুটারে আপনি যখন আপনার প্রথম ক্লাচ বা ব্যাগ একটি টেক্কা জিতবেন তখন আপনি যে সন্তুষ্টি অনুভব করবেন তার তুলনায় প্রয়োজনীয় সময়সীমার বিনিয়োগ হ’ল পরিবর্তন। অবশ্যই, কিছু অন্যান্য গেমের সাথে বিস্তৃত তুলনা আঁকানো সম্ভব – কমপক্ষে কাউন্টার-স্ট্রাইক নয়: গ্লোবাল আপত্তিকর – তবে সিজ তার উল্লেখযোগ্য গভীরতা এবং বিশাল দক্ষতা ক্যাপগুলির জন্য তার সমকক্ষদের থেকে পৃথক দাঁড়িয়ে রয়েছে।

সম্পর্কিত: পিসিতে সেরা বিশ্বযুদ্ধ 2 গেমস

দেওয়া হচ্ছে যে অবরোধের প্লেয়ার বেসটি ক্রমশ ফুলে উঠছে – শব্দটি যেমন ঘনিয়ে আসে, এবং উবিসফ্টের দুষ্টু টুইটগুলি মেটাতে তাজা বোধ বজায় রাখে – আপনার এসএএস আপনাকে বার বার হস্তান্তর করার জন্য এর চেয়ে ভাল সময় আর কখনও হয়নি। আপনি যদি এই দাবীকারী শ্যুটারে সফল হওয়ার জন্য সংগ্রাম করে চলেছেন তবে সেইসব সন্ত্রাসী লড়াইয়ে জয়ের সম্ভাবনা উন্নত করতে আমাদের রেইনবো সিক্স সিজ অপারেটর গাইডটি দেখুন check

মোট যুদ্ধ: ওয়ারহ্যামার 2
মোট যুদ্ধ: ওয়ার্মহ্যামার 2
মোট যুদ্ধ এখন বছরের পর বছর ধরে একটি কৌশল সংস্থা এবং এটির সাম্প্রতিকতম historicalতিহাসিক এন্ট্রিগুলি – অ্যাটিলা এবং এমনকি রোম II, কিছুটা কাজ করার পরেও – সত্যিই ভাল। তবে এর একটি কারণ রয়েছে টোটাল ওয়ার: ওয়ারহ্যামার 2 হ’ল বেস্ট সেলার: এটি তার স্টোরি মোডে বৈচিত্র্য যোগ করে এবং যুদ্ধগুলিতে নিখরচায় সিনেমাটিক আনন্দ দেয়। এটি সিরিজটিকে আগের চেয়ে আরও মজাদার এবং পুনরায় খেলতে সক্ষম করে তুলেছে।

ওয়ারহ্যামার দ্বিতীয় সহ, ক্রিয়েটিভ অ্যাসেমব্লী এটি গ্রহণ করেছে।

Related Posts