পোস্ট করার জন্য নতুন নতুন টপিক খুঁজে বের করুন।গ্রাথোর থেকে ভালো ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আবারও আপনাদের সামনে হাজির হলাম চমৎকার একটা পোস্ট নিয়ে। যারা গ্রাথোর এ কাজ করেন তাদের জন্য পোস্ট টি অনেক গুরুত্বপূর্ণ। শুধু যারা গ্রাথোর এ নয় যেকোনো ওয়েবসাইট এ কাজ করেন বা নিজের কোন ওয়েবসাইট আছে তাদের জন্য ও পোস্ট টি অনেক গুরুত্বপূর্ণ। তাহলে চলুন জেনে নেই আজকে আমাদের মূল টপিক কি…

আজকে আমি আপনাদের সাথে কথা বলব কিভাবে আপনি পোস্ট করার জন্য নতুন নতুন বিষয় বা টপিক খুঁজে বের করবেন। আমরা যারা নতুন ব্লগিং শুরু করি তারা জানি না আমরা কি নিয়ে লেখালেখি করব। আমাদের মাথায় আসে না কি নিয়ে পোস্ট করতে পারি।অনেক এ ২/৩ টা পোস্ট করার পর খুঁজেই পায় না যে কি নিয়ে লেখালেখি করা যেতে পারে।

যারা গ্রাথোর এ কাজ করে তাদের উদ্দেশ্য বলছি গ্রাথোর এ যেই পোস্ট গুলো বেশি ভিউ হয় সেগুলো হচ্ছে অনলাইন আর্নিং পোস্ট। তাই আপনি চেস্টা করবেন বেশি বেশি আর্নিং সাইট শেয়ার করার জন্য। এতে আপনি প্রতি পোস্ট এ টাকা পাবেন এবং বেশি ভিউ হলে ভিউ বোনাস পেয়ে যাবেন।এবং এর সাথে আর্নিং সাইট রেফার এর ইনকাম তো থাকছেই। এখন প্রশ্ন হচ্ছে আর্নিং সাইট  পাবেন কোথায়।

আপনি ফেসবুক এ  আর্নিং গ্রুপ গুলোতে জয়েন হলে কমকরে ১০০০ হাজার আর্নিং সাইট এবং অ্যাপ পেয়ে যাবেন। এবং প্রতিদিন নতুন নতুন সাইট এবং অ্যাপ তো আসছেই। এগুলো তে যাস্ট একাউন্ট করে রেফার কোড বা লিংক টা নিয়ে গ্রাথোর এ সুন্দর করে একটা পোস্ট করে দিবেন। অনলাইন এ কাজ করার জন্য আরো অনেক সোস্যাল সাইট আছে এগুলো তে কাজ করে আপনি একে তো ইনকাম করতে পারবেন তার সাথে পোস্ট করার জন্য অনেক আর্নিং সাইট পেয়ে যাবেন। আরও এক যায়গা থেকে আপনি প্রতিদিন নতুন নতুন সাইট পেতে পারেন সেটা হলো ইউটিউব। আপনি যদি ইউটিউব এ মাএ ২০/২৫ বার আর্নিং সাইট নিয়ে সার্চ করেন তাহলে যখন ই আপনি ইউটিউব এ ডুকবেন অটোমেটিক আপনার হোম পেজ এ নতুন নতুন আর্নিং সাইট দেখতে পাবেন।

আজকের ট্রিকস টি কাজ এ লাগিয়ে প্রতিদিন আপনি পোস্ট করার জন্য ভালো ভালো টপিক খুঁজে বের করতে পারবেন। এতে আপনি প্রতিদিন বেশি বেশি পোস্ট করতে পারবেন এবং বেশি বেশি ইনকাম করতে পারবেন। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। পোস্ট টি কেমন হল কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

17 Comments

মন্তব্য করুন