পোস্ট কেন সাবমিট হয় না তার সকল সমস্যা এবং সমাধান গুলি লিপিবদ্ধ করা হলো

হ্যালো বন্ধুরা
আসসালামুআলাইকুম
আশা করি সবাই ভালো আছেন।
আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তাআলার অশেষ রহমতে ভালই আছি।
বন্ধুরা আজ আমি আপনাদের সামনে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হাজির হয়েছে যেটি হল আপনি  grathor.com এখানে পোস্ট করার সময় আপনার পোস্টটি

submit unsuccessful লেখা আসে এজন্য আপনার করনীয় কি কি বিষয় এবং কি কি করলে আপনার পোস্টটি সম্পূর্ণভাবে সাবমিট হবে এবং তাদের কাছে গ্রহণযোগ্য হবে সেই বিষয় নিয়ে আলোচনা করবেন বন্ধুরা তাদের কিছু নিয়ম আছে নিয়ম গুলো আপনি ফলো করে এখানে পোস্ট করলে আপনার পোস্ট 100% তারা approved  করবে যদি আপনি তাদের নিয়মগুলো মেনে  এখানে পোস্ট সাবমিট করেন তাহলে আপনি এখান থেকে 100%
সাবমিট করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।
Proved
তাদের নিয়ম গুলো হলো
১.কোন ওয়েবসাইট,ব্লগ,নিউজপেপার সোশ্যাল মিডিয়া থেকে কপি করে বা হুবহু দেখে দেখে লিখে এখানে পেস্ট করলে তারা আপনার পোস্ট সাবমিট করবে না এবং সাথে সাথে আপনার আইডি ডিজেবল করে দিবে কোন নোটিশ ছাড়া।
২. কোন ঘৃণাত্মক, জঘন্য ভাষা, সমালোচনা,ধর্মের বিরুদ্ধে আলাপ-আলোচনা সামাজিক অবক্ষয় ঘটে এমন কথা লিপিবদ্ধ করলে আপনার পোস্ট সাবমিট করা হবে না এবং আপনার আইডি ডিজেবল করে দেওয়ার মত সমস্যা হতে পারে।
৩. সমাজে অশ্লীল বলে গণ্য হতে পারে যেমন ছবি আপলোড করা যাবেনা যেগুলো নেতিবাচক প্রভাব ফেলে সমাজে এমন ছবি আপলোড করলে আপনার আইডি ডিজেবল করা হবে।
৩. আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হলো আপনার আর্টিকেল যাতে 350 শব্দের বেশি হয় যদি 350 শব্দের কম হয় তাহলে আপনার পোস্ট সাবমিট করা হবে না।
৩.যেহেতু এটি একটি বাংলাদেশী সাইট সেখানে বাংলা অক্ষর গুলো ইংলিশে লিখে পোস্ট সাবমিট করলে সেটা অপসারণ করা হবে এবং এখানে কোন ইংলিশে আর্টিকেল লেখা যাবে না সম্পূর্ণ বাংলায় আপনাকে আর্টিকেল সাবমিট করতে হবে অন্যথায় আপনার পোস্ট এপ্রুভ হবে না।
৪.অনেকে আছে দশ লাইন লেখার পর বাকি টুকু অন্য একটি সাইটের লিংক দিয়ে দেয় সেখানে গিয়ে পড়তে বলে যদি এরকম পোস্ট করা হয় তাহলে সেটা অ্যাপ্রুভ হবে না ডিলিট করে দেওয়া হবে।
৫.কোন সফটওয়্যার বা অন্য কোনো অনৈতিক উপায় ধারা যদি ভিউ করে এবং অনৈতিক সফটওয়্যার এর মধ্যে যদি পোস্ট শেয়ার করে তার লিংক এই জায়গায় পেস্ট করা হয় তাহলে কর্তৃপক্ষ যদি সেটাকে পর্যালোচনা দেখে তাহলে তারা এটা ডিলিট করে দেবে এবার আপনার আইডি ডিজেবল এর মত সময় ঘটতে পারে।
৬.হ্যাকিং এরকম অনৈতিক বিষয়ে পোস্ট করে যেগুলো মানুষের ক্ষতি হতে পারে বা ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় সে রকম পোস্ট করলে পোস্ট ডিলিট করা হবে এবং আপনার আইডি ডিজেবল করে দেওয়া হবে।
৭.আপনি এখানে যে পোস্টটি করতে যাচ্ছেন সেই পোষ্টটি যদি অলরেডি অন্য কোন জায়গায় সাবমিট করা হয়ে থাকে বা পোস্ট করা হয়ে থাকে তাহলে এখানে ওই আর্টিকেলটি কপি করে পেস্ট করলে এবং সাবমিট করলে এটা এপ্রুভ হবে না ডিলিট করে দেওয়া হবে।
৮. দাড়ি, কমা, স্পেস ,লাইন ,ব্রেক ইত্যাদি সঠিকভাবে ব্যবহার না হলে এবং শুদ্ধ বানান না হলে পোস্ট এপ্রুভ করা হবে না।
৯.অপ্রোজনীয় এবং পুরাতন কোন বিষয়ের উপর আর্টিকেল লেখা যাবে না যেটি বর্তমানে কোন ভ্যালু নেই সেরকম কোন পোস্ট করা যাবে না।
১০. অবশ্যই পোষ্টের সাথে মিল রেখে মন্তব্য করতে হবে।

এই নিয়মগুলো আপনি যদি মেনে পোস্ট সাবমিট করতে যান তাহলে হানডেট পারসেন আপনার পোস্ট আপলোড করা হবে এই নিয়মগুলোর বাইরে আপনি যদি কোন কাজ করেন তাহলে আপনার পোস্ট ডিলিট করা থেকে আপনার আইডি ডিজেবল করার মতো সমস্যা হতে পারে যেটি আপনার জন্য একটি অত্যন্ত ক্ষতিকর দিক হিসেবে বিবেচিত হবে।

এবার আসা যাক পোস্ট সাবমিট যখন করবেন তখন কি কি কাজ করতে হবে।
১.আপনার পোস্টে যে বিষয় নিয়ে লেখা হয়েছে সেই বিষয়ের কিছু মূল মন্তব্য আপনার শিরোনামে লিপিবদ্ধ করতে হবে।
২. দুই নম্বর অপশনটিতে আপনার পোস্টটি লিখতে হবে।
৩. পিন নম্বর অপশনটিতে আপনি আপনার পোষ্টের থামলাইন এ যে ছবিটা সেট করতে চান সেই ছবিটা আপলোড করতে হবে তবে সেক্ষেত্রে আপনার গুরুত্ব সহকারে মনে রাখা প্রয়োজন যে আপনার ছবিটা যেন 500 * 300 সাইজের হয় এর বেশি কম হলে আপনার ছবিটি আপলোড করা যাবেনা তাই আপনাকে যে কোন অ্যাপ ব্যবহার করে ছবিটা সঠিক মাপ তৈরি করে নিতে হবে।
৪.এবং তারপর আপনার যে বিষয়টি খুব গুরুত্বপূর্ণ দিক হিসেবে বিবেচিত হয় সেটি হলো আপনার পোষ্টের ক্যাটাগরি, বিভাগ আপনি কোন বিষয়ের উপর পোস্টটা লিখতেছেন এবং সেই বিষয়টা এই জায়গা থেকে আপনাকে সিলেক্ট করে নিতে হবে যদি আপনি পোস্ট এর ক্যাটাগরি বা বিভাগ সিলেট করতে ভুল করেন তাহলে আপনার পোস্ট এপ্রুভ হবে না।
৫.এরপরে যে অপশনটা দেখতে পারবেন সেই অপশনটা হল ট্যাগ আপনি যে বিষয়ের উপর পোস্ট লিখেছেন সেই বিষয়ে থেকে মূল্যবান কিছু অংশ লিখে এবং একটির পর একটি কমা দিয়ে তারপর লিখতে হবে।

যেমন:
আপনি যদি এখান থেকে টাকা ইনকাম করার জন্য কোন পদ্ধতি লিপিবদ্ধ করেন তাহলে সেটা ট্যাগ হিসেবে দেওয়া যেতে পারে।

grathor.com থেকে টাকা ইনকাম, টাকা ইনকাম করুন, আর্টিকেল লিখে টাকা ইনকাম করুন।

ইত্যাদি লিখে আপনি ট্যাগ তৈরি করতে পারেন তবে দুই থেকে তিনটি যথেষ্ট এর বেশি প্রয়োজন হয়না।

এবং এই কাজগুলো করার পর দ্বিতীয়বার আপনি যখন সম্পূর্ণ চেক করে নেবেন তারপরে আপনি যখন সাবমিট বাটনে ক্লিক করবেন তখন আপনার পোস্টটি সাকসেসফুল আকার দেখতে পারবেন।

ধন্যবাদ

লিংক

Related Posts

7 Comments

  1. এখানে অনেক পোষ্ট অনুমোদন দেয়া হয়, যেগুলো দাড়ি, কমা তো দূরের কথা বাক্যই ঠিক মত হয় না। অথচ সেগুলো নিয়মিত অনুমোদন পাচ্ছে। আর সবাই সেই পোষটে কমেন্টও করছে।

মন্তব্য করুন