বিভিন্ন আঙ্গিকে সেরা কম্পিউটার ও দুটি রিভিউ

বহনযোগ্যতা সম্পর্কে জড়িত না এবং আপনার বাজেট বা প্রয়োজনীয়তার জন্য বর্তমানে উপলব্ধ সেরা ডেস্কটপ পিসি চান?

নীচের তালিকাটি এই বছর পরীক্ষার জন্য আমরা অফিসে যে পিসি পেয়েছি তার উপর ভিত্তি করে একটি র‌্যাঙ্কিং, তাই এটি বেশিরভাগ লোকের জন্য ব্যবহার এবং বাজেটের পুরো পরিসীমা উপস্থাপন করে।

আমরা জোর দিয়ে বলতে চাই যে নীচের সমস্ত পিসি সম্পূর্ণরূপে পর্যালোচনা করা হয়েছে এবং পারফরম্যান্স পরীক্ষা করা হয়েছে, এবং প্রতিটি বিবরণের পরে আমরা প্রতিটি পূর্ণ পর্যালোচনার সাথে লিঙ্ক করেছি, আপনি যদি বিশদ আরও পড়তে চান তবে। অথবা আমাদের সম্পূর্ণ তালিকার জন্য নীচে স্ক্রোল করুন।

সেরা অল ইন ওয়ান পিসি: অ্যাপল আইম্যাক 2019 2019
বাজেটের সেরা: এইচপি প্যাভিলিয়ন ওয়েভ
সৃজনশীলদের জন্য সেরা: সারফেস স্টুডিও 2
গেমসের জন্য সেরা: এমএসআই ট্রাইডেন্ট এক্স, কর্সার ওয়ান এলিট
গেমসের জন্য সেরা বাজেট: জোটাক এমইকে 1
গেমসের জন্য সেরা মিড-রেঞ্জ: এলিয়েনওয়্যার অরোরা
সুতরাং – শীর্ষ কি? আমাদের বর্তমান প্রস্তাবিত সেরা সামগ্রিক ডেস্কটপ পিসি হ’ল অ্যাপল আইম্যাক 2019, এটি সেরা অল-রাউন্ড পারফরম্যান্স এবং ডিজাইন সরবরাহ করে, যদিও এটি স্পষ্টতই অ-উইন্ডোজ এবং তাই সবার জন্য নয়।

আপনি যদি কিছুটা সস্তা এবং উইন্ডোজ ভিত্তিক কিছু পরে থাকেন তবে এইচপি প্যাভিলিয়ন ওয়েভ হ’ল সবচেয়ে বেশি মূল্যবান ডেস্কটপ পিসি যা গত বছর প্রায় 500 ডলারে পৌঁছেছিল, যারা বেশি বাজেটপ্রবণ এবং যাদের ইতিমধ্যে একটি মনিটর রয়েছে তাদের জন্য। এবং এটি যুক্ত করা বাহ বাহির কিছুটা কারণের জন্যও অন্যরকম দেখাচ্ছে looking

সেরা ডেস্কটপ পিসি

1. অ্যাপল আইম্যাক 2019
আপনি এখনই কিনতে পারেন সেরা অল-ইন-ওয়ান ডেস্কটপ পিসি

2019 অ্যাপল আইম্যাক 21.5 এমআরটি 42 বি / অল-ইন-ওয়ান, ইন্টেল কোর আই 5, 8 জিবি র‌্যাম, 1 টিবি ফিউশন ড্রাইভ, র্যাডিয়ন প্রো 560 এক্স, 21.5 “4 কে, সিলভার
£ 1321
স্টক ইন
জন লুইস এবং অংশীদাররা দেখুন ডিল
B 1599.97 ইবেতে দেখুন
আমাদের চুক্তি সম্পর্কে

পেশাদাররা:

সিপিইউ এবং জিপিইউ রিফ্রেশগুলি শালীন কর্মক্ষমতা বৃদ্ধির অফার দেয়
স্ক্রিন ডিজাইনার এবং সৃজনশীলদের জন্য দুর্দান্ত
বিভিন্ন কনফিগারেশন বিকল্প
কনস:

মনিটরের বেজেল পুরানো দেখায়
আধুনিক প্রতিযোগীদের সাথে গতি বাড়িয়ে তুলতে অ্যাপল আই-ম্যাক 2019 এর অভ্যন্তর উপাদানগুলি সতেজ করে, সর্ব-ইন-ওয়ান ডেস্কটপ কম্পিউটারগুলির রাজা হিসাবে তার উপাধি ধরে রাখতে অ্যাপলকে খুব বেশি কিছু করার দরকার নেই,

নতুন 8 ম এবং 9 ম জেনার ইন্টেল কোর সিপিইউ বিকল্পগুলির অর্থ আইম্যাক এখন প্রায় দ্রুততম গতিতে সক্ষম – এটি ডেস্কটপ কম্পিউটারগুলির জন্য আমাদের বেঞ্চমার্ক ফলাফলগুলিতে শীর্ষে। শীর্ষস্থানীয় রেডিয়ন প্রো ভেগা 48 জিপিইউ গ্রাফিক্স কার্ড অ্যানিমেশন এবং 3 ডি রেন্ডারিংয়ের জন্য সহজেই শক্তিশালী সহ জিপিইউ একটি আপগ্রেডও দেখেছে।

দুঃখজনকভাবে প্রদর্শন এবং নকশা আপগ্রেডগুলি মিস করে তবে তারা উভয়ই শীর্ষস্থানীয় মানের অফার করে। আপনি একটি 21.5-ইঞ্চি 4K বা 27-ইঞ্চি 5K স্ক্রিনের বিকল্পটি পেয়েছেন, উভয়ই রঙিন গামুটগুলির দুর্দান্ত কভারেজ দেয় যা নিঃসন্দেহে সৃজনশীল পেশাদারদের দয়া করে না।

তবে ডিজাইনটি এখনও খুব বেশি প্রিমিয়াম থাকা সত্ত্বেও, আমরা চাই 2019 এর ফ্যাশন স্ট্যান্ডার্ডগুলি মেনে চলার জন্য বেজেলটি কিছুটা ছাঁটাই করা হয়েছিল।

আমাদের সম্পূর্ণ অ্যাপল আইম্যাক 2019 পর্যালোচনা পড়ুন

এইচপি প্যাভিলিয়ন ওয়েভ 8 সেরা ডেস্কটপ পিসি

2. এইচপি প্যাভিলিয়ন ওয়েভ
একটি swish- চেহারা এবং শক্তিশালী বাজেট ডেস্কটপ পিসি

এইচপি প্যাভিলিয়ন ওয়েভ ডেস্কটপ 600-a159na – ইনটেল কোর আই 5-7400T (2.4 গিগাহার্টজ, 3 গিগাহার্টজ আপ ইনটেল টার্বো বুস্ট প্রযুক্তি সহ), 16 জিবি র‌্যাম, 2 টিবি এইচডিডি + 128 জিবি এসএসডি, এএমডি রেডিয়ন আর 9 এম 470 (2 জিবি জিডিডিআর 5 ডেডিকেটেড), উইন্ডো 10
£ 1,169.00
স্টক ইন
অ্যামাজন ভিউ ডিল
আমাদের চুক্তি সম্পর্কে
পেশাদাররা:

স্টাইলিশ ডিজাইন
শক্তিশালী সংহত অডিও audio
শালীন প্রসেসর এবং এসএসডি পারফরম্যান্স
ভালো দাম
কনস:

খুব বেসিক মাউস
কয়েক জন পিসি নির্মাতারা আলাদা দেখতে ডেস্কটপগুলি ডিজাইন করে, এ কারণেই এটি এইচপি প্যাভিলিয়ন ওয়েভটি দেখতে এত সতেজ হয়। সামনে এর গোলাকৃতির দেহ এবং বিঅ্যান্ডও ব্র্যান্ডিং সহ এটি দেখতে কিছুটা হাই-এন্ড ওয়্যারলেস স্পিকারের মতো লাগে। আসলে, এটা হয়।

শীর্ষে থাকা একক ড্রাইভার উপরের দিকে একটি প্যারাবোলিক প্রতিচ্ছবিতে আগুন লাগায় যা অডিওকে ৩ degrees০ ডিগ্রীতে অঙ্কিত করে। বাহ্যিক স্পিকারগুলিতে প্লাগ ইন করার খুব কম প্রয়োজন সহ ফলাফলটি শক্তিশালী অডিও।

ফর্ম ওভারটেকিং ফাংশনটির সর্বদা বিপদ থাকে, তবে এখানে এটি হয় না। একটি কম-পাওয়ার কোয়াড-কোর কোর আই 5 প্রসেসর সম্পূর্ণ ফ্যাটযুক্ত ডেস্কটপ সংস্করণের চেয়ে সামান্য ধীর। একটি দ্রুত 128 গিগাবাইট এসএসডি এবং 1 টিবি হার্ড ডিস্ক সহ, কার্য সম্পাদন এবং ডিস্ক স্পেসের দুর্দান্ত সংমিশ্রণ রয়েছে। এবং পিসি ব্যবহারে চুপ থাকে।

আপনি যদি এমন একটি আড়ম্বরপূর্ণ পিসি চান যা আপনি নিজের পেরিফেরিয়ালগুলি সংযুক্ত করেন এবং এতে প্রদর্শন করেন তবে খুব সামান্য পছন্দ আছে; প্যাভিলিয়ন ওয়েভটি এত ভাল যে এটি ভাগ্যবান।

দামটিও বেশ প্রতিযোগিতামূলক এবং বান্ডিলযুক্ত মাউসটি খুব বেসিক হলেও এটি এখনও একটি দুর্দান্ত মেশিন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন