ভিউ বোনাস নেওয়ার উপায়। গ্রাথর এর পোস্ট ভিউ হবে ১০০%।

  • আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

    কেমন আছেন সবাই…??? আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে গ্রাথোর এর পোস্ট এ বেশি ভিউ পাবেন।

    আমরা যারা গ্রাথোর এ কাজ করি তারা সবাই জানি যে নির্দিষ্ট পরিমাণ ভিউ হলে গ্রাথোর ভিউ বোনাস দিয়ে থাকে। এটা মূলত সর্বনিম্ন ১ হাজার ভিউ হতে হবে। ১ হাজার ভিউ হলে গ্রাথোর ভিউ বোনাস দেয়।এটা কেবল একবার নয়।আপনি প্রতি ১ হাজার এ একবার করে মোট ১০ বার বোনাস পাবেন। এখন আমি বলব কিভাবে আপনি আপনার পোস্ট এ ভিউ বাড়াবেন।

    এর জন্য আপনাকেই একটি সাইট এ একাউন্ট করতে হবে।এখানে আপনি সকল লিংক শেয়ার করতে পারবেন। কিন্তু আমরা ফেসবুক এ সকল লিংক শেয়ার করতে পারিনা। কিন্তু আপনি এই সাইট এ সেটা করতে পারবেন। এখানে আরও অনেক বড় সুবিধা আছে। আপনি যে এখানে লাইক, কমেন্ট এবং পোস্ট করবেন এর জন্য আপনাকে টাকা দেওয়া হবে। এবং আপনি ২ সাইট থেকে ইনকাম করতে পারবেন। তাই দেরি না করে এখন ই জয়েন হয়ে জান।

    সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন

    এখানে ক্লিক করুন এ ক্লিক করার পর আপনারা পুরো পোস্ট টি পড়ে ভালো করে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করার পর আপনি আপনার গ্রাথোর এ করা পোস্ট এর লিংক টা কপি করবেন। কপি করার পর সেটা আপনি ওই সাইট এ গিয়ে পোস্ট করবেন। শুধু পোস্ট ই করবেন না। আপনি ওখানে অন্যজন এর পোস্ট এ ওই লিংক টি কমেন্ট করবেন। আপনি এক কমেন্ট বার বার করতে পারবেন না। এজন্য আপনি লিংক এর উপরে কিছু লিখে দিবেন। যেমন নিচের পোস্ট টি পড়ুন এরকম কিছু। আর এই কমেন্ট এর জন্য আপনি টাকা পাবেন।

    যাদের নিজেদের কোন ওয়েবসাইট আছে কিংবা গ্রাথোর এ কাজ করেন তারা এখন ই জয়েন হয়ে জান। আশা করি সবার পোস্ট ভালো ভিউ হবে। পোস্ট টি কেমন হলো কমেন্ট এ জানাবেন। কোন কিছু জানার থাকলেও কমেন্ট করবেন। কথা হবে পরবর্তী পোস্ট এ। সে পযন্ত সবাই ভালো থাকবেন দোয়া করবেন। আল্লাহ হাফেজ

Related Posts

18 Comments

মন্তব্য করুন