সফ্টওয়ার রিভিউ : যেভাবে কম্পিউটারে চালাবেন android এর এপ্লিকেশন

 এই আর্টিকেল টি আর্টিফিশিয়াল ইন্টালিজেন্সি দিয়ে লিখা ,তাই কোন প্রকার ভুল ক্ষমার চোখে দেখবেন

ব্লু স্ট্যাকস সেখানকার অন্যতম জনপ্রিয় অ্যান্ড্রয়েড অনুকরণকারী যা তাদের ডেস্কটপ বা ল্যাপটপের আরাম থেকে ব্যবহারকারীদের পছন্দের অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন এবং গেমগুলি চালানোর অনুমতি দিয়ে ডেস্কটপ এবং মোবাইল ইকোসিস্টেমগুলির মধ্যে ব্যবধানকে কমিয়ে দেয়। এটি করার ফলে আপনি পিসি বা ম্যাকগুলিতে উপলব্ধ আরও শক্তিশালী সংস্থানগুলির সুবিধা নিতে পারবেন, মাউস এবং কীবোর্ড ব্যবহারের সুবিধার কথা উল্লেখ না করে।

২০১১ সালে প্রথম প্রকাশিত, ব্লু স্ট্যাকস অ্যান্ড্রয়েড ইকোসিস্টেমের সাথে বর্ধমান অব্যাহত রেখেছে, ইন্টেল, এএমডি, স্যামসাং এবং কোয়ালকমের মতো প্রযুক্তিবিদদের বিনিয়োগ অংশীদারদের সংগ্রহ করছে। এমুলেটরটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন স্তর সহ বিজ্ঞাপনটি সজ্জিত এবং অতিরিক্ত কাস্টমাইজেশন বিকল্প এবং অগ্রাধিকার প্রযুক্তি সহায়তা সরবরাহ করে এমনটি ব্যবহার করতে এবং বিজ্ঞাপন-সমর্থিত।

আপনার ডেস্কটপে Android এর স্বাদ পেতে চান? ব্লুস্ট্যাকগুলি কীভাবে সেটআপ করবেন তার কয়েকটি নিয়ন্ত্রণ এবং আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির একটি রুনডাউন সহ এখানে।

ব্লু স্ট্যাকস ইনস্টল করা হচ্ছে
আপনার জন্য প্রস্তাবিত ভিডিওগুলি …

ভিডিও বাজানো
2020 নিসান ভার্সা প্রথম ড্রাইভ | টমস গাইড
টমের গাইড আরকেড: রেসিডেন্ট এভিল 2 1-শট …
11/01/19
টমস গাইড আর্কেড: আবাসিক ilভিল 2 1-শট ডেমো গেমপ্লে
টমস গাইড স্ম্যাশ লিগ
09/12/18
টমস গাইড স্ম্যাশ লিগ
টমস গাইড আর্কেড: ডিউটি ​​ব্ল্যাক অপ্সের কল তৃতীয়
13/10/18
টমস গাইড আর্কেড: ডিউটি ​​ব্ল্যাক অপ্সের কল তৃতীয়
টমের গাইড আর্কেড: মেগা ম্যান 11 গেমপ্লে
02/10/18
টমের গাইড আর্কেড: মেগা ম্যান 11 গেমপ্লে
টমের গাইড আর্কেড: ফোরজা হরাইজন 4 গেমপ্লে
25/09/18
টমের গাইড আর্কেড: ফোরজা হরাইজন 4 গেমপ্লে

ব্লু স্ট্যাকগুলি উইন্ডোজ এবং ম্যাক মেশিনগুলির জন্য ডাউনলোডের জন্য উপলব্ধ এবং আপনি 466 এমবি ইনস্টলার ডাউনলোডটি এখানে পেতে পারেন। প্রোগ্রামটি আপনার বুট ড্রাইভে ইনস্টল করে (ইনস্টল ডিরেক্টরিটি পরিবর্তন করার কোনও বিকল্প নেই, কেবলমাত্র প্রোগ্রাম ডেটা অবস্থান) এবং এটি কোনও ব্যান্ডেলড সফ্টওয়্যার বা অতিরিক্ত ছাড়াই ঝামেলা-মুক্ত ইনস্টলেশন।

আপনার আর একটি জিনিস করার দরকার হতে পারে হ’ল প্রারম্ভকালে আপনার UEFI এর সেটিংসে ভার্চুয়ালাইজেশন চালু করা। ব্লু স্ট্যাকস, অনেকগুলি নতুন অ্যান্ড্রয়েড এমুলেটরগুলির মতো, এমুলেশন কার্যগুলিতে সহায়তা করার জন্য আধুনিক পিসিতে নির্মিত হার্ডওয়্যার ভার্চুয়ালাইজেশন প্রযুক্তির সুবিধা গ্রহণ করে, তবে এই সেটিংটি সাধারণত আপনার পিসি বা ল্যাপটপের ইউইএফআই বা বিআইওএসে ডিফল্ট থাকে। এই সেটিংটি চালু করার প্রক্রিয়াটি স্বাভাবিকভাবেই ডিভাইস থেকে ডিভাইসে পরিবর্তিত হয় তবে সাধারণত সিপিইউ দ্বারা ভার্চুয়ালাইজেশনটি ম্যানুয়ালটির মাধ্যমে সমর্থিত হয় কিনা তা পরীক্ষা করা এবং তারপরে ইউইএফআই মেনুতে টগল ফ্লিপ করতে আপনার মেশিনটি পুনরায় চালু করা জড়িত। ভার্চুয়ালাইজেশন চালু না করেই আপনি সম্ভবত বড় পারফরম্যান্সের বাধাগুলি অনুভব করতে পারেন।

একবার আপনি ব্লু স্ট্যাকস ইনস্টল করার পরে, পরবর্তী পদক্ষেপটি আপনার গুগল অ্যাকাউন্টে লগ ইন করছে ঠিক যেমন আপনি অন্য কোনও অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা ট্যাবলেট সেটআপ করছেন। এটি আপনাকে ব্লুস্ট্যাকগুলি থেকে আপনার গুগল প্লে অ্যাকাউন্টে অ্যাক্সেস করার অনুমতি দেয়, যাতে আপনি কোনও ক্রন্দন না করে আপনার কেনা অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন।

ব্লু স্ট্যাকস হোম স্ক্রিন

সর্বশেষতম সংস্করণ (bluestacks 4) অ্যান্ড্রয়েড নুগাট (7.x.x) এমুলেট করে এবং হোম স্ক্রিন আপনাকে মেনু বারে গুগল প্লে স্টোর, ইনস্টলড অ্যাপস, প্রস্তাবিত অ্যাপস (ওরফে বিজ্ঞাপন) এবং বেশ কয়েকটি ব্লুস্ট্যাক সুনির্দিষ্ট সেটিংস অ্যাক্সেস করতে দেয়।

অ্যাপ্লিকেশন নিয়ন্ত্রণগুলি

একবার আপনি অ্যাপ্লিকেশানটিতে আসার পরে, আরও নিয়ন্ত্রণ পপ আপ হয়ে যাবে, যা আপনাকে ডিভাইসের অভিযোজন, নমনীয় কন্ট্রোল নিয়ন্ত্রণগুলি, এবং মানচিত্র কীবাইন্ডিংগুলি এবং টাচ স্ক্রিনের উপাদানগুলিতে মাউস কনফিগার করতে দেয়। একটি সহজ নিয়ন্ত্রণ ম্যাপিং সিস্টেম আপনাকে এখানে সহায়তা করে, আপনাকে ভার্চুয়াল বোতাম তৈরি করতে এবং সহজে ম্যাপিংয়ের জন্য নিয়ন্ত্রণ ওভারলেগুলি রাখে।

সেখানে সর্বাধিক জনপ্রিয় অ্যান্ড্রয়েড গেমগুলি যেমন ফোর্টনিট এবং পিইউবিজি মোবাইল এমনকি আপনার প্রিয় গেমগুলির এক-স্টপ সেটআপের জন্য উত্সর্গীকৃত প্রিসেটগুলি নিয়ে আসে। আপনি বিভিন্ন কন্ট্রোলারের কাছ থেকে ইনপুট গ্রহণ করতে ব্লুস্ট্যাকস সেট করতে পারেন, যেমন এক্সবক্স 360 বা এক্সবক্স ওয়ান নিয়ামক বলুন।

মিডিয়া ম্যানেজার

আপনি যে কাজটি সহজেই দেখতে পাচ্ছেন তা হ’ল ব্লুস্ট্যাক্সের মিডিয়া ম্যানেজার, যা আপনাকে আপনার উইন্ডোজ সিস্টেম থেকে ব্লু স্ট্যাকস এমুলেটর এবং এর বিপরীতে ফাইলগুলি আমদানি করতে দেয়। আপনি হোম স্ক্রিনের মাধ্যমে মিডিয়া পরিচালককে অ্যাক্সেস করতে পারেন এবং সেখান থেকে আপনার ফাইলগুলি, ফটো এবং নথিগুলি সিস্টেমে এবং থেকে সরিয়ে নিতে পারেন।

 

ব্লু স্ট্যাকস অতিরিক্ত

যদিও এটি বেসিকগুলি অন্তর্ভুক্ত করে, ব্লুস্ট্যাকসগুলিতে মাল্টি-ইনস্ট্যান্স ম্যানেজারের মতো সহজ অতিরিক্ত বৈশিষ্ট্যও অন্তর্ভুক্ত থাকে যা আপনাকে এমুলেটরটির একাধিক ঘটনা চালানোর অনুমতি দেয়। এর অর্থ আপনি একসাথে একাধিক গেমস চালাতে পারবেন, বা একাধিক গুগল অ্যাকাউন্ট থেকে একই গেমটি খেলতে পারবেন, আপনাকে নিজের মাল্টিপ্লেয়ার পার্টি হতে বা একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে মুদ্রা বা সংস্থানগুলিতে খামার করতে পারবেন।

Related Posts