Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

গ্রাথর ডেস্ক

গ্রাথোর পোস্ট এ বেশি ভেউ বেশি বোনাস । গ্রাথোর পোস্ট এসইও করুন grathor post seo।

সুখী মানুষ

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে গ্রাথোর এর পোস্ট এর এসইও নিয়ে আলোচনা করব। seo সকল পোস্ট বা ভিডিও তে করা দরকার। কিন্তু আজকের টা স্পেশাল ভাবে শুধু গ্রাথোর এর জন্য। আপনি এই পদ্ধতি গুলো ফলো করলে আগের তুলনায় ভালো ভিউ পাবেন আশা করি।

সবার প্রথম এ বলে রাখি গ্রাথোর একটি উন্মুক্ত প্লাটফর্ম। এখানে সবাই ইনকাম করতে পারবে ব্লগ লেখার মাধ্যমে। এখানে আপনার ব্লগ পোস্ট ভিউ হলপ আপনি টাকা পেতে থাকবেন। এবং ১ হাজার ভিউ হলে একটা পোষ্ট ভিউ বোনাস পাবেন। তাই পোস্ট টা আপনার একটু হলেও কাজে লাগবে।

Place your ad code here

এখন মূল পোস্ট এ আসা যাক। গ্রাথোর যেহতু অনেক দিন ধরে আছে তাই অলরেডি এটা গুগল এ ভালে রেংক এ আছে। এখানে কেন পোস্ট লিখে রেংক এ যাওয়ার জন্য আপনাকে খুব কষ্ট করতে হবে না। আপনি খুব সহজে এখানে গুগল এর টপ এ যেতে পারবেন।

সর্বপ্রথম আপনাকে টাইটেল রিচার্জ করতে হবে । যত ভাল টাইটেল দিবেন তত টপ এ যেতে পারবেন। শুধু ভাল একটা টাইটেল দিয়ে গ্রাথোর এর পোস্ট এ আপনি রেংক এ যেতে পারবেন। যত উসার ফ্রেন্ডলি টাইটেল ব্যাবহার করবেন তত বেশি ভিউ পাবেন।

এখন একটা নতুন বিষয় শেয়ার করব যেটা অনেক এ হয়তো যানেন না। গুগল সবসময় বোল্ড অংশ আগে রিট করে। তাই আপনার পোস্ট এর যে অংশগুলো লিখে মানুষ সার্চ করতে পারে বলে মনে করেন তাহলে সেগুলে বোল্ড করে রাখবেন। তাহলে আপনার পোস্ট অনেক অর্গানিক ভিউ পাওয়ার সম্ভাবনা থাকবে।

গ্রাথোর এ ট্যাগ ব্যবহার এর ক্ষেএে একটু কম স্বাধীনতা রয়েছে। এখানে আপনি খুব বেশি ট্যাগ ব্যবহার করতে পারবেন না। তাই চেষ্টা করবেন যতগুলো ট্যাগ ব্যবহার করেম সেগুলো যাতে ভালো হয়। এখানে আপনি ২/৩ টা ট্যাগ ব্যবহার করতে পারবেন।

পোস্ট লেখার সময় টার্গেট কিওয়ার্ড পোস্ট এ ৩/৪ বার ব্যবহার করবেন। এর থেকে বেশি ও ব্যবহার করতে পারবেন। তবে অনেক বেশি বার ব্যবহার করবেন না।

পোস্ট এর মাঝখানে ইমেজ প্রয়োজন হলে ইমেজ ব্যবহার করবেন। ইমেজ ব্যবহার করার আগে আপনি ফাইল থেকে ইমেজ এর নাম পরবর্তন করে নিতে পারেন। আপনার পোস্ট এর টাইটেল না মেইন কিওয়ার্ড ইমেজ এ দিবেন। তাহলে ইমজ এর কারনে আপনার পোষ্ট সার্চ এ টপ এ যাবে। এছাড়াও আপনি alt tax এ আপনার পোস্ট এর কিওয়ার্ড ব্যবহার করতে পারেন।

সর্বশেষ পোস্ট এর নিচে রিলেটেড কিওয়ার্ড দিতে পারেন। আমি নিজে কিছু কিওয়ার্ড দিয়ে দেখিয়ে দিচ্ছি। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফিজ।

রিলেটেড কিওয়ার্ড

গ্রাথোর পোস্ট এসইও
ওয়েবসাইট পোস্ট এসইও
grathor post seo
blog post seo

মোবাইল দিয়ে seo

এসইও করার সহজ পদ্ধতি

Advertisement
1 Comment
Subscribe
Notify of
1 Comment
Oldest
Newest
Inline Feedbacks
View all comments
Pingky Akther

Ok

গ্রাথর ডেস্ক

গল্প ও কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট

Maria Hasin Mim

Published

on

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে আপনাদের নির্দিষ্ট অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

বর্তমানে ব্লগ রাইটিং কিংবা আর্টিকেল রাইটিং খুবই একটি জনপ্রিয় পেশায় পরিনিত হচ্ছে। আজকাল শুধুমাত্র ব্লগ লিখে হাজার হাজার টাকা আয় করছে।তরুন প্রজন্ম থেকে বয়ষ্ক সকলের খুব পছন্দের পেশায় পরিনত হচ্ছে এই কন্টেন্ট রাইটিং কিংবা ব্লগ রাইটিং।

ব্লগ রাইটিং আউটসোর্সিং মার্কেটপ্লেসে খুবই জনপ্রিয় পেশা। যারা নতুন অনলাইন মার্কেটপ্লেসে প্রবেশ করছেন তারা ব্লগ রাইটিং দিয়ে তাদের ক্যারিয়ার শুরু করতে পারেন।
কিন্তু সব সাইটে ছিল ইংরেজিতে ব্লগ রাইটিং। এটি বাংলা ভাষাবাসী কিংবা যারা ইংরেজিতে অতটা পারদর্শী নয় আবার যারা একদম এ আনারি তাদের জন্য খুবই একটি সমস্যার ব্যাপার। সকলের সেই সমস্যার অবসান ঘটিয়েই সকলের জন্য সেই সুবিধা নিয়ে এলো জনপ্রিয় ব্লগিং সাইট গ্রাথর.কম। এটি সম্পূর্ণ একটি বাংলা ব্লগিং সাইট।এই সাইটে আপনি বাংলায় ব্লগিং করে খুব সহজে টাকা আয় করতে পারবেন।

Place your ad code here

এই সাইটে আপনি নীতিমালা মেনে যেকোনো পোস্ট করলে সর্বনিম্ন ৮ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত যায় করতে পারবেন।গ্রাথর সবসময় বাংলা ভাষাকে সর্বত্র ছড়িয়ে দেওয়ার কাজ করে যাচ্ছে। এদের নতুন নতুন অফার এবং লকেহকদের জন্য নানান সুবিধা প্রদান করার কারণে দিন দিন এই  সাইটে সকলের আগ্রহ বাড়ছে খুব বেশি পরিমানে।

আগেই বলেছে গ্রাথর সবসময় বাংলা ভাষাকে মনে প্রাণে লালন পালন করে।শুধু তাই নয় অন্তরে ধারণ ও করে। তাই বাংলা ভাষা চর্চাকে শানিত করার লক্ষ্যে গ্রাথর। কম তাদের সাইটে একটি নতুন ক্যাটাগরি  যোগ করেছে।গ্রাথরের সেই ক্যাটাগরির নাম হলো ‘গল্প এবং কবিতা” ক্যাটাগরি। এই ক্যাটাগরিতে আপনি বাংলা ভাষায়  রচিত যেকোনো গল্প এবং সেই সাথে কবিতা লিখে আপনি টাকা যায় করতে পারবেন। সেই টাকা আপনি আপনার ফোনে বিকাশ এর মাধ্যমে নিতে পারবেন। তাহলে এ দেরি কেন আজই শুরু করে দিন বাংলা চর্চা  এবং সেই সাথে করুন আয় ও।

আজ এইটুকুই। সামনে নতুন কোনো টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুষ্ঠ থাকুন

Continue Reading

গ্রাথর ডেস্ক

ইম্প্রেস করার উপায় নিয়ে স্ট্যাটাস

Maria Hasin Mim

Published

on

আসসালামু আলাইকুম সুপ্রিম পাঠকগণ। কেমন আছেন আপনারা সবাই?আশাকরি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি।

ভালোবাসা একটি মধুর অনুভূতির নাম।পৃথিবীর প্রত্যেকটা মানুষ কখনো না কখনো কারো প্রেমে পড়ে।এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না যিনি কখনো কারো প্রেমে পড়েনি।সবাই চায় তার ভালোবাসার মানুষটা শুধুমাত্র তার চিন্তা করুক কিংবা তার কথা ভাবুক। ভালোবাসার মানুষটি রাগ কিংবা অভিমান করুক এইটা কেউ চায় না। আর সেই জন্য ভালোবাসা মানুষের জন্য সবাই কিছু না কিছু করতে চায়।
আজ আমি তাই আলোচনা করব কিভাবে আপনি আপনার ভালোবাসার মানুষকে ইম্প্রেস করতে পারবেন। আশা করি আপনারা মনোযোগ দিয়ে শুনবেন।
মেয়েদের ক্ষেত্রেঃ
আপনি যদি ছেলে হয়ে থাকেন আর আপনি কোন মেয়েকে ইম্প্রেস করতে চান সেই জন্য আপনি নিচের বিষয়গুলো অনুসরণ করতে পারেন। আশাকরি আপনার উপকার হবেঃ
১.তার পছন্দ এবং অপছন্দ সম্পর্কে জানুন।তার পছন্দের কাজগুলো বেশি করতে চেষ্টা করুন।
২.তার প্রিয় জায়গায় ঘুরতে নিয়ে যান।
৩.তাকে পছন্দের জিনিস উপহার দিতে শিখুন।
৪.তাকে সময় দিন। অনেক মেয়েরা এইটাই কিন্তু চায়।
৫.তাকে গুরুত্ব দিতে শিখুন।তার কথা মনোযোগ দিতে শিখুন।
উপরের বিষয়গুলো মেনে চললে যে কোন মেয়ে খুব সহজে আপনার উপর ইম্প্রেস হয়ে যাবে।
ছেলেদের ক্ষেত্রেঃ
আপনি যদি কোন মেয়ে হউন এবং কোন ছেলেকে ইম্প্রেস করতে চেষ্টা করুন তাহলে নিচের লিখাটি আপনার জন্যঃ
১.নিজেকে সবসময় প্রেসেন্টেবল রাখার চেষ্টা করুন।
২.পছন্দের মানুষের সিদ্ধান্তকে গুরুত্ব দিতে শিখুন।
৩.তার ভালো গুণগুলো প্রকাশ করুন এবং তার অপছন্দের জিনিসগুলো তার সামনে তুলে ধরুন।
৪.ছেলেরা সৌন্দর্য দেখে নয় বুদ্ধি দেখে প্রেমে পড়ে। তাই ইমোশনাল হবার থেকে বুদ্ধিমতি হবার চেষ্টা করুন।
৫.ভয় না পেয়ে নিজের মনের কথা সরাসরি বলে দিন।
আশা করি উপরোক্ত বিষয়সমূহ মেনে চললে যে কোন ছেলে আপনার প্রেমে পড়তে বাধ্য।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনার উপকার হবে।আজ তাহলে এইটুকুই।ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Place your ad code here

 

Continue Reading

গ্রাথর ডেস্ক

grathor.com অফিশিয়াল অ্যাপ্লিকেশন থেকে ডাবল ইনকাম সাথে পাচ্ছেন অফার!

miraz raj

Published

on

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন

বন্ধুরা আমি আপনাদের সামনে আসতেই এমনই একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি যে আর্টিকেল এর মাদ্ধমে আপনি খুব সহজে আপনার যে কোন নরমাল ফোনের মাধ্যমে grathor.com এ কাজ করতে পারবেন খুব সহজে।

‌বন্ধুরা আমরা আগে কাজ করেছি এখানে ওয়েবসাইটের মাধ্যমে কিন্তু এখন তারা নিজস্ব একটি এপ্লিকেশন তৈরি করেছে যেটি আপনার অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে ইন্সটল করে কাজ করতে পারবেন এবং দ্বিগুণ ইনকাম করতে পারবেন।
https://play.google.com/store/apps/details?id=com.grathor.android

Place your ad code here

উপরে উল্লেখিত লিংকের মাধ্যমে আপনি ক্লিক করে খুব সহজেই গ্রাথরএর অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারবেন।এবং ডাউনলোড করার পরে আপনি খুব সহজেই এটি ইন্সটল করে আপনার ইমেইল একাউন্ট এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

‌লগইন করার সাথে সাথে আপনি এখানে দ্বিগুণ ইনকাম করতে পারবেন এবং খুব সহজে আপনার যে কোন নরমাল ফোনের মাধ্যমে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। কারণ এই অ্যাপ্লিকেশনটি খুবই অল্প এমবির।মাত্র 6 এমবি অ্যাপ্লিকেশান টি আপনি আপনার যে কোন নরমাল ফোনে এই অ্যাপ্লিকেশনটি খুব সহজ ভাবেই ব্যবহার করতে পারবেন কোন সমস্যা ছাড়া।

‌এবং অ্যাপ্লিকেশনটি ব্যবহারের জন্য আপনাকে ডবল ইনকাম দেওয়া হবে। তাই আপনার ইনকামের প্রসেস বাড়ানোর জন্য এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনার জন্য বাঞ্ছনীয়।

‌এটি আমাদের জন্য একটি অফার নিয়ে এসেছে ওয়েবসাইট কর্তৃপক্ষ। তাই আমরা অতি দ্রুততার সাথে তাদের অফারটি গ্রহণ করতে পারলে আমাদের জন্য বিশেষভাবে উপকার হবে। তাই সেই কথা মাথায় রেখে আমি আপনাদের সামনে এই আর্টিকেলটি নিয়ে হাজির হয়েছি।

‌আর্টিকেলটি যদি আপনার ভাল লাগে বা আপনার ফোন কে সচ্ছলভাবে ব্যবহার করার জন্য উপকারী মনে হয় তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন আপনার উপকারের কথা।তাহলে আমরা আবার দ্বিতীয়বার এরকম আর্টিকেল নিয়ে হাজির হওয়ার জন্য ইচ্ছা শক্তি বৃদ্ধি পায়।

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট