অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২১

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে  যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি সবসময়।

বর্তমান সময়ে তথ্য প্রযুক্তির অগ্রযাত্রা আমাদের দৈনন্দিন জীবনকে আগের তুলনায় করে দিয়েছে অনেক সহজ। বর্তমান সময়ে মোবাইল ফোন ছাড়া এক মুহূর্ত ভাবা দুষ্কর। আমাদের সকাল থেকে শুরু করে রাত অবধি পর্যন্ত যে জিনিসটি আমাদের সাথে থাকে তা হলো মোবাইল ফোন। আজকাল ছোট বড় সকলেরই মোবাইল ফোন রয়েছে। তাই মোবাইল ফোন ধীরে ধীরে এখন হয়ে উঠেছে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অংশ।

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২১

বর্তমানে এই তীব্র প্রতিযোগিতার যুগে নিজের অস্তিত্ব জানান দিতে চাইলে অনলাইন আয়ের বিকল্প নেই।সময়ের সাথে ধীরে ধীরে অনলাইন যায় খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।ভালো সাইটে কাজ করলে আপনি যেমন লাভবান হবেন ঠিক তেমনি খারাপ সাইটে কাজ করলে আপনার সময় এবং টাকা দুটোই যাবে। তাই জেনে বুঝে অনলাইন ইনকামে পদার্পন করাটাই শ্রেয়।  আজকাল সবার হাতে হাতে এন্ড্রয়েড ফোন রয়েছে। তাই আজ আমি দেখাবো কিভাবে আপনি এন্ড্রয়েড ফোনের মাধ্যমে আয় করতে পারেন। তাহলে দেরি না করে শুরু করা যাক।

১. ব্লগ :

আপনার এই ছোট ফোনটি দিয়ে ঘরে বসেই ব্লগ লিখে টাকা আয় করতে পারবেন। অনেক অনেক সাইট রয়েছে যেখানে হাজার হাজার তরুণ শুরুমাত্র ব্লগিং করে টাকা যায় করছে। আপনি বাংলা কিংবা ইংলিশ যেকোনো ধরণের ব্লগিং করে টাকা আয় করতে পারবেন।

টিউটোরিয়াল: ব্লগিং করে অনলাইন থেকে আয় ২০২১

টিউটোরিয়াল 2: ব্লগিং করে অর্থ উপার্জন করতে চান? তাহলে আগে জানুন কোন উপায়ে ব্লগ থেকে আউটসোর্সিং করা যায় ও কি কি জানা জরুরী

২. ইউটিউবিং:

আপনার যদি থেকে থাকে একটি মোবাইল ফোন তাহলে আপনি আপনার পছন্দের ভিডিও তৈরী করতে পারেন ইউটিউবে। আর যদি আপনার ভিডিও কোয়ালিটি ভালো হয় এবং সেই সাথে আপনার চিনিলের সাবস্ক্রাইবার সংখ্যা বেশি হয় তাহলে আপনি ইউটিউবিং করে টাকা যায় করতে পারবেন।

টিউটোরিয়াল: ইউটিউব এ কাজ করবেন ভাবছেন? এখন ইউটিউব থেকে আয় করতে পারবেন সহজেই।

টিউটোরিয়াল 2: মাত্র এক মাসেই আপনার নতুন ইউটিউব চ্যানেলে ১০০০± সাবস্ক্রাইবার পূরণ করুন।

টিউটোরিয়াল 3: কোনো প্রকার টাকা পয়সা ছাড়া নিজেই নিজের ইউটিউব চ্যানেলটিকে বুস্ট বা প্রমোট করুন।

৩. বিভিন্ন এন্ড্রয়েড এপ থেকে আয় :

আজকাল বিভিন্ন এন্ড্রয়েড এপ রয়েছে যার থেকে আপনি ঘরে বসে মোবাইলের মাধ্যমে টাকা যায় করতে পারবেন। বিশস্ত কিছু ওয়েবসাইট রয়েছে যার মাধ্যমে আপনি ঘরে বসে মোবাইল এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

টিউটোরিয়াল: এবার রিয়েল রিসার্চ এর মতো প্লামএল এ্যাপ থেকে আয় করুন ৩০ প্লামএল টোকেন যার মূল্য ৮০০ টাকা
টিউটোরিয়াল 2: এপ থেকে এড দেখে আয় করুন খুব সহজেই
টিউটোরিয়াল 3: বিটকয়েন ইনকামের সেরা এপ থেকে প্রতিদিন গেম খেলে আয় করুন এবং যা ইনকাম তাই সাথে সাথে উইথড্র করতে পারবেন।

৪. ফটোগ্রাফি করে আউটসোর্সিং:

আজকাল অনেক প্রতিষ্ঠান রয়েছে যারা ছবির বিনিময়ে আপনাকে পারিশ্রমিক প্রদান করবে।তাই যদি ফটোগ্রাফি করে টাকা আয় করতে চান আজই সাইন আপ করতে পারেন।

টিউটোরিয়াল: ডলার ইনকাম করুন ফটোগ্রাফি করে।
টিউটোরিয়াল 2: নিজের তোলা ছবি অনলাইনে বিক্রি করে আয় করুন।

৫. ইন্সট্রাগ্রাম থেকে যায়:

আপনি যদি ইনস্ট্রাগ্রামে ফলোয়ার বেশি থাকে এবং সেই সাথে বিভিন্ন সপ্নারশিপ ভিডিও তৈরী করেন তাহলে আপনি ইন্সট্রাগ্রাম থেকেও টাকা যায় করতে পারবেন।

টিউটোরিয়াল: ইনস্টাগ্রাম থেকে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করবেন কিভাবে?

ধন্যবাদ সবাইকে। সামনে নতুন কোনো টপিক নিয়ে হাজির হবে আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts